টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল শনিবার ২৬ শে সেপ্টেম্বর ২০২০, দেখে নিন আজকের দিনে কার ভাগ্য খুলতে চলেছে

বাংলাহান্ট ডেস্কঃ রাশিফল এমন একটি বিষয়, যা থেকে আপনি আপনার দিনের শুরুতেই বাকি দিনের ঘটতে চলা ঘটনা সম্বন্ধে জানতে পারবেন। খারাপ কাজগুলোকে এড়িয়ে ভালো কাজগুলোকে পাথেয় করে জীবনের পথে এগিয়ে চলতে দেখে নিন আজকের রাশিফল (Ajker rashifol)।

মেষঃ তুচ্ছ বিষয়ে মেজাজ হারিয়ে নিজের ক্ষতি করবেন না। ঘরের কাজ করার পরিকল্পনা করলেও, তাঁর জন্য আলাদা করে কোন সময় পাবেন না। কোন কাজে ভাই বা বোনের থেকে সাহায্য পেতে পারেন। পুরনো কোন বন্ধুর সঙ্গে আপনার আজ দেখা হওয়ার দিন।

বৃষঃ অর্থ উপার্জন করলেও শুধু হবে না, তা প্রয়োজনে সঠিক কাজে ব্যয়ও করতে হবে। শত জটিলতা সত্ত্বেও আপনার প্রেমের সম্পর্ক মধুর হবে। কর্মক্ষেত্রে খারাপ অভিজ্ঞতায় তিক্ত মন বাচ্চাদের সঙ্গে সময় কাটানোয় আনন্দে ভরে উঠবে।

মিথুনঃ আজ স্ত্রীর সঙ্গে কাটানো সময় সারাজীবন স্মরণে থাকবে। পুরনো বন্ধুদের সঙ্গে আজ দেখা হওয়ার দিন। আজ আত্মীয়র বাড়িতে গেলেও তাদের কোন কথায় আপনার মনঃক্ষুণ্ণ হওয়ার যোগ রয়েছে। আপনার ব্যাধী পরিবারের অশান্তির কারণ হওয়ার আগে চিকিতসকের পরামর্শ নিন।

কর্কটঃ বন্ধু বান্ধব বা আত্মীয়ের উপর আপনার সিদ্ধান্ত জোর করে চাপিয়ে দেবেন না, তাতে তারা বিরক্ত হতে পারে। সকলের থেকে দূরে নিয়ে নিভৃতে সময় কাটাতে পারেন। আপনার চাহিদা পূরণ করতে না পারায়, স্ত্রীর প্রতি আপনি ক্রদ্ধ হতে পারেন।

সিংহঃ আজ প্রেমের দিন। প্রিয়জনের সঙ্গে পরিকল্পই সময় কাটান। ফাঁকা সময়ে পুরনো ফেলে রাখা কাজ সেরে নিন। আজকের দিনে পুরনো কাছের বন্ধুদের সঙ্গে সাক্ষাতে সোনালি দিন স্মরণে আসবে।

কন্যাঃ আজকের দিনে খেলাধূলায় মত্ত থাকুন। আজ কোন দূর আত্মীয় আপনার বিবাহিত জীবনে সমস্যার কারণ হতে পারে। আজ বেশি কথা ব্যয় না করে, শরীর সুস্থ রাখুন।

তুলাঃ আজকের দিনে ভালোবাসার মানুষটির সঙ্গে প্রেমের সময় ভাগ করে নিন। ভালোবাসার মানুষের থেকে একটি অভাবনীয় উপহার পেতে পারেন আজকে। আজ এই রাশির জাতিকরা তাদের বাচ্চাদের সময় না দিতে পারায়, তাদের অভিযোগের শিকার হবে।

বৃশ্চিকঃ আজ আপনি সকল ঋণ মিটিয়ে দিতে পারবেন। আজ ভালোবাসার মানুষ অথবা স্ত্রীকে সময় দিন। তিনি কি চাইছেন, তা বুঝে তাকে গুরুত্ব দিন। ব্যবসায়ীরা এমন আত্মীয়র থেকে দূরে থাকুন, যারা আপনার থেকে অর্থ সাহায্য নিতে চায়। কারণ তারা সেই অর্থ ফেরত নাও দিতে পারে।

ধনুঃ অর্থ বুঝে ব্যয় করলে, সঞ্চয় করতে পারবেন। আজ বই পড়তে পারেন। আজ আপনার সুন্দর এবং প্রেমময় মনোভাবের কারণে স্ত্রীর সঙ্গে রোম্যান্টিক সন্ধ্যা উপভোগ করতে পারেন।

মকরঃ পরিবারের বড়দের থেকে অর্থ ব্যয়ের এবং সঞ্চয়ের বিষয়ে সঠিক পরামর্শ নিন। হিনের শুরু ক্লান্তিকর হলেও, রাতে দিকে নিজের জন্য সময় বের করে মনের মানুষের সঙ্গে কাটাতে পারেন।

কুম্ভঃ নিমন্ত্রিত ব্যক্তির আগমনে আপনার ভাগ্য খুলে যাবে। আর্থিক দিক থেকেও সহায়তা হবে। আজ এক অন্যাবশ্যক ফোন কলে আপনার পুরনো স্মৃতি উদ্ভাসিত হবে। বাইরে বেরিয়ে নানান ধরনের মানুষের সঙ্গে আলাপ করুন।

মীনঃ আজ এই রাশির যেসকল জাতক জাতিকারা জমি ক্রয় করেছিলেন, তারা আজ সেই জমি ভালো দরে বিক্রি করতে পারবেন। আজকের অলস দিন আপনাকে বিছানা ছাড়তে বিলম্ব করিয়ে, আপনার মূল্যবান সময় নষ্ট করতে পারে।

Back to top button