টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল ২৬ শে নভেম্বর শুক্রবার ২০২১, জেনেনিন আজ কি কি করা উচিত আপনার

বাংলাহান্ট ডেস্কঃ সিদ্ধিদাতা গণেশের গগনা অনুযায়ী জেনে নিন আপনার আজকের রাশিফল (Ajker Rashifal) কেমন কাটবে আপনার দিন জেনে নিন। প্রত্যেকটি রাশির নিজস্ব আলাদা বৈশিষ্ট্য আলাদা এবং গুণ থাকে সে কারণেই প্রত্যেকটি রাশির রাশিফল আলাদা হয়ে থাকে।

মেষঃ অফিস থেকে ফিরে ইচ্ছামত কাজ করতে পারবেন। মন থেকে দুঃখ ঝেড়ে ফেলে দিন। অনেক মানুষের মধ্যে থাকতে ইচ্ছা করবে। বেশি পরিমাণ অর্থের অধিকারী হওয়ায়, মানসিক শান্তি বজায় থাকবে।

বৃষভঃ আর্থিক সমস্যার সমাধান হয়ে অনেক অর্থের মালিক হবেন। বাচ্চাদের পড়াশুনার জন্য কিছুটা অর্থ ব্যয় হতে পারে। মন ভালো রাখতে গান শুনুন। বিদেশে পড়তে যাওয়ার জন্য কিছু আর্থিক সমস্যা হতে পারে।

মিথুনঃ বিশেষ কারো সঙ্গে দেখা হতে পারে। পরিবারের এবং বন্ধুদের মধ্যে থেকে আরামটা খুঁজে নিন। ছাত্রছাত্রীরা বন্ধুদের পেছনে সময় নষ্ট না করে, পড়ায় মন বসাও। আর্থিক অবস্থান ভালো থাকলে, কিছু কেনাকাটা করে নিন।

কর্কটঃ সন্ধ্যের দিকে অনেক অতিথি বাড়িতে আসতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে কিছুটা সমস্যা হতে পারে। খাওয়া দাওয়া করার সময় সাবধানে করবেন। আর্থিক সমস্যার সমাধান হয়ে অনেক অর্থের মালিক হবেন।

সিংহঃ ঘরের কাজ সেরে মহিলারা টিভি দেখতে পারেন। কেউ আপনাকে ঠকাতে চলেছে, সাবধান থাকবেন। নিজের জন্য কিছুটা সময় কাটান। সাধু ব্যক্তির থেকে স্বর্গীয় জ্ঞান নিতে পারেন।

কন্যাঃ নিজের জন্য কিছুটা সময় বের করে, একা কাটান। নিজের আবেগ নিয়ন্ত্রণে রাখুন। কাজের চাপে পরিবারকে সময় না দিলে, মন খারাপ করতে পারে। বাচ্চার পুরস্কার গ্রহণ অনুষ্ঠানের নিমন্ত্রণ পেতে পারেন।

তুলাঃ প্রভাবশালী ব্যক্তিদের সমর্থন আপনাকে উৎসাহ দেবে। পরিবারের লোকদের থেকে যত্ন নিন। কর্মক্ষেত্রে সফলতা পাবেন। কর্মক্ষেত্রে কিছুটা সমস্যা হতে পারে। পরিচিত মানুষদের সাহায্যে উপার্জনের পথ পাবেন।

বৃশ্চিকঃ পরিবারের সকলের সঙ্গে কিছুটা সময় ব্যয় করুন। বিভিন্ন উৎস থেকে আজকের দিনে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। সহজেই কোন কাজের জন্য মূলধন যোগার করতে পারবেন। পুরনো সমস্যা নিয়ে পরিবারের সদস্যদের সঙ্গে সমস্যা হতে পারে।

ধনুঃ পরিবারের ছোট সদস্যকে নিয়ে শপিং-এ যেতে পারেন। ফাঁকা সময়ে যোগ ব্যায়াম করতে পারেন। আজকের দিনে কিছুটা চাপ বাড়ার সম্ভাবনা রয়েছে। অচেনা ব্যক্তির পরামর্শে অর্থ বিনিয়োগ করে সুবিধা পাবেন।

মকরঃ পরিবারের ছোটদের সঙ্গে কিছুটা সময় কাটান। দীর্ঘদিন ধরে অপেক্ষার পর ভালো কিছু ঘটবে। পড়ুয়ারা স্কুলের প্রোজেক্টের বিষয়ে কিছু জানতে চাইলে, সাহায্য করুন।

কুম্ভঃ কিছু শারীরিক সমস্যা দেখা দিতে পারে। কর্মক্ষেত্রে উন্নতি করতে চাইলে, ভালো কাজ করুন। অন্যদের সঙ্গে নিজের খুশি ভাগ করে নিন। কাছের মানুষের সঙ্গে হওয়া ঝগড়া কোর্ট পর্যন্ত গড়াতে পারে।

মীনঃ পরিবারের সঙ্গে কিছুটা ভালো সময় কাটাবেন। পরিবারের লোকেদের সময় না দিলে, তাঁরা কিছুটা মন খারাপ করতে পারে। মানসিক অশান্তি থেকে বেরোতে কোন বন্ধুর সাহায্য নিন। ঋণ নিয়ে যারা ফেরত দেয় না, তাঁদের থেকে দূরে থাকুন।

Related Articles

Back to top button