টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল ২৮ শে অক্টোবর বুধবার ২০২০, দেখে নিন কোন রাশির ব্যক্তিদের বিবাহিত জীবন হবে মধুর

বাংলাহান্ট ডেস্কঃ আজকের রাশিফল (ajker rashifal) দেখে নিন। মিলিয়ে নিন আজ কোন রাশির ব‍্যক্তিদের বিবাহিত জীবন হতে চলেছে মধুর। তাই আর একদমই দেরী না করে চটপট দিনের শুরুতে দেখে নিন আপনার রাশিফল।

মেষঃ অতীতে কোন বিনিয়োগ থেকে আজকের দিনে ভালো ফল পাবেন। অন্যদের কোন কিছু করতে জোর করবেন না। বন্ধুদের সঙ্গে সুন্দর সন্ধ্যা কাটাতে পারেন। বিবাহিত জীবন সুন্দর হবে। আজকে এই রাশির ব্যক্তিরা ভালো জিনিসের প্রতি আগ্রহী হবেন।

বৃষঃ আজকের রাশিফলে (ajker rashifal) আপনার জন্য রয়েছে বন্ধুদের সঙ্গে কথা বার্তা বলে মনের চাপ হালকা করুন। কোন কাছের আত্মীয়র বাড়িতে বেড়াতে যেতে পারেন। তবে সেখানে কোন খারাপ কিছু ঘটতে পারে। যাতে আপনার মন খারাপ হয়ে যেতে পারে। যার কারণে আপনি সেখান থেকে বেরিয়ে আসবেন। তবে বাড়িতে থেকে নিজের আরামের ব্যবস্থা করুন।

মিথুনঃ জমিয়ে রাখা ঝগরার মিমাংসা আজই করে নিন। আজ এই রশির ছাত্র ছাত্রীদের বুঝতে হবে ছাত্র জীবন পড়াশুনার। বন্ধু বান্ধবদের সঙ্গে আমোদ প্রমোদের সময় পড়েও আসবে। বাচ্চাদের সঙ্গ আপনাকে অনেক আনন্দ দেবে। রাতের দিকে একটি সুন্দর ডিনারের ব্যবস্থা করুন।

কর্কটঃ ভালোবাসার সম্পর্কে আজ কিছুটা বিষাদের সুর রয়েছে। ভালোবাসার মানুষের চাহিদা পূরণ করতে আপনি অপারক হবেন। তবে ভ্রমণের সময় জিনিস পত্র যত্নে রাখুন। আজকের দিনে আপনার অর্থ সঞ্চয়ের প্রচেস্তা ব্যর্থ হবে। কাজের জায়গায় বসের প্রশংসা পাবেন।

সিংহঃ সংসারে নতুন সদস্যের আগমনে খুশি বহুগুণ বেড়ে যাবে। আজ এই রাশির বিবাহিত দিম্পতিদের বিবাহিত জীবন সুখের হতে চলেছে। অফিসের কাজের ক্ষেত্রে নিজের পছন্দ মত কাজ পাবেন আজকের দিনে। আজকের দিন মজা করে কাটানোর দিন।

কন্যাঃ কাজের জায়গায় উন্নতি করতে হলে, নিজের সেরাটা দিন। নাহলে বসের খারাপ দৃষ্টিতে পড়তে পারেন। সেমিনারে যোগ দিতে পারেন। জ্ঞানের ভাণ্ডার প্রশস্ত হবে। অর্থ সংক্রান্ত বিষয়ে সঞ্চয়ের জন্য স্ত্রীর সঙ্গে আলোচনা করতে পারেন।

তুলাঃ আজকের রাশিফল (ajker rashifal) বলছে অতীতে কোন বিনিয়োগ থেকে আজকের দিনে ভালো ফল পাবেন। ছাত্র ছাত্রীরা তাদের স্কুলের প্রোজেক্টের জন্য জ্ঞান নিতে পারে। মোবাইলের পেছনে সমস্ত দিন নষ্ট হতে পারে। নিজের রাগ সংবরণ করতে শিখুন। নাহলে সমস্যায় পড়ে যেতে পারেন।

বৃশ্চিকঃ অফিসে বেশি সময় নষ্ট না করে, পরিবারের সঙ্গে সময় কাটান। বিবাহিত দম্পতিদের তাদের সন্তানদের পড়াশুনা খাতে অনেক অর্থ ব্যয় হতে পারে। কোন বিষয়ে চুক্তিবদ্ধ হওয়ার আগে সমস্ত শর্ত ভালো করে জেনে নিন। আজ কোন দীর্ঘ সমস্যা থেকে মুক্তি পেতে পারেন।

ধনুঃ আজ এই রাশির ব্যক্তিরা কোন অনুষ্ঠানের প্রধান আকর্ষণ হয়ে উঠবেন। ব্যস্ততার মধ্যে বেশি জিনিস কিনে নেবেন না। যা আছে, তাই আগে ব্যবহার করুন।

মকরঃ নতুন খাতে বিনিয়োগের পূর্বে সবদিক ভাল করে বিবেচনা করে নেবেন। বাস্তবের সঙ্গে লড়তে গিয়ে কাছের মানুষদের ভুলে যাবেন না। ব্যস্ত জীবনের মধ্যে নিজের জন্য সময় পাবেন না। আজকের দিনে দীর্ঘ অসুস্থতা কাটিয়ে উঠে কোন খেলাধূলায় অংশ নিতে পারেন।

কুম্ভঃ বাড়ির লোককে আজকের দিনে একটি বেশি সময় দিন। আজ এই রাশির ব্যবসায়ীরা নিজেদের ব্যবসার প্রয়োজনে কারো থেকে সিদ্ধান্ত নিতে পারেন।

মীনঃ বন্ধুদেরকে কখনই আপনার উদারতার সুযোগ নিতে দেবেন না। আজকের দিনে অবসর সময়ে কোন বিষয়ে আপনি দুঃখ পেতে পারে। পারলে সুবিধাভোগী আত্মীয়দের থেকে দূরে থাকুন। ভালোবাসার মানুষের সঙ্গে ভ্রমণে যেতে পারেন।

Back to top button