টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল ৩ রা মার্চ বুধবার ২০২১, বিশেষ রাশির ব্যক্তিদের কাছে আজ প্রেমের দিন

বাংলাহান্ট ডেস্কঃ আজকের রাশিফল (Ajker rashifal) থেকে জেনে নিন আপনার আজকের দিন কেমন কাটবে। পৃথক পৃথক রাশি ভেদে রাশিফলও ভিন্ন হয়। তাই আজকের দিনে দেখে নিন আপনার রাশিফল। রাশিফল দেখে সেভাবেই কাটিয়ে ফেলুন আজকের সারাটা দিন।

মেষঃ ভালোবাসার মানুষ আজকের দিনে আপনার জন্য বিশেষ কিছু করবে। আজ সবকিছু আপনার ইচ্ছানুসারে হবে। ভালোবাসার মানুষের সঙ্গে নিজের সুন্দর সময় ভাগ করে নিন। আর্থীক সমস্যার সম্মুখীন হয়েও, বেঁচে যেতে পারবেন।

বৃষভঃ পরিবারের সকলের থেকে কোন বিষয়ে সঠিক সিদ্ধান্ত নিতে পারবেন। বাচ্চাদের কারণে অনেক সম্মান পাবেন। সবার থেকে দূরে গিয়ে একা সময় কাটাতে চাইবেন। আজকের দিনে দুধ ব্যবসায়ীরা লাভবান হবেন।

মিথুনঃ ভালোবাসার মানুষের সঙ্গে সময় কাটানোর জন্য অফিস থেকে তাড়াতাড়ি বেরিয়েও রাস্তায় আটকে যাবেন। বাচ্চাদের কারণে অনেক সম্মান পাবেন। আজকের দিন প্রেমের দিন। আপনার মিষ্টি স্বভাব সকলকে আনন্দ দেবে।

কর্কটঃ ব্যবসায়িদের কাছে আজকের দিন শুভ। আজকের দিনে শরীরের দিনে নজর দেওয়ার সময় পাবেন। স্ত্রীর সঙ্গে সমস্যা হতে পারে। নিজের ব্যক্তিগত গোপন কথা স্ত্রীকে বলার আগে ভেবে নিন, নাহলে তিনি অন্যদের সঙ্গে ভাগ করেও নিতে পারেন।

ajker Rashifal

সিংহঃ অজানা উৎস থেকে আয় হয়ে আজকের দিনে অর্থ সমস্যা থেকে মুক্তি পাবেন। ভাগ্যরে উপর নির্ভর করে সবকিছু ভাগ্যের হাতে ছেড়ে দেবেন না। বন্ধুদের সঙ্গে বাইরে ঘুরতে গেলে জীবনে প্রেমের আগমন ঘটবে। শরীর চর্চার মধ্যে দিয়ে নিজের ওজন ঠিক রাখুন।

কন্যাঃ মোবাইল দেখতে গিয়ে অনেকটা সময় পার করে ফেলবেন। তারপর বুঝবেন মূল্যবান সময় চলে যাবে। মনের উপর জোর রেখে খারাপ সময় অতিক্রম করুন। নতুন প্রকল্প গ্রহণের আগে একটু ভেবে নিন। আজকের দিনে ধর্মের কাজে অর্থ ব্যয় করতে পারেন।

তুলাঃ ফাঁকা সময়ে অসম্পূর্ণ কাজ সম্পূর্ণ করুন। নিজের শরীরের দিকে বিশেষ যত্ন নিন। অর্থের কারণে পরিবারে অশান্তি আসতে দেবেন না। কাজের চাপ থেকে মুক্তি দিতে লাছের মানুষ আপনার জন্য কিছু প্ল্যান করবে। সকলের সঙ্গে কথা বলে সমস্যা মিটিয়ে নিন।

বৃশ্চিকঃ পুরনো মানুষের সঙ্গে আজকের দিনে দেখা হবে। কোন ঘটনার কারণে মন খারাপ থাকবে আপনার। চেয়েও আজকের দিনে নিজের জন্য কিছুটা সময় বের করতে পারবেন না। সন্দেহজনক কোন খাতে বিনিয়োগ না করাই ভালো।

ধনুঃ বন্ধুদের থেকে অনেক প্রশংসা পাবেন। পুরনো অসুখ থেকে আজকের দিনে মুক্তি পাবেন। দীর্ঘদিন পর আজ কিছুটা সুখের মুখ দেখবেন। অর্থের গুরুত্ব দিতে শিখুন, এটিই আপনাকে খারাপ সময় থেকে উদ্ধার হতে সাহায্য করবে।

মকরঃ হটকারিতায় কোন সিদ্ধান্ত নিলে দিন খারাপ যাওয়ার সম্ভাবনা রয়েছে। নিজের একগুয়েমিতা দূর করুন। স্ত্রীর সঙ্গে সুন্দর একটি সময় কাটাবেন। অর্থ সঞ্চয় এবং ব্যয়ের বিষয়ে পরিবারের সকলের সঙ্গে আলোচনা করুন।

কুম্ভঃ ভালোবাসার মানুষের সঙ্গে সময় কাটানোর সময় পুরনো কথা মনে পড়ায় মনোমালিন্য হতে পারে। জীবনের সমস্যা সমাধান করে জীবনের পথে এগিয়ে চলুন। স্ত্রীর সঙ্গে সুন্দর একটি সময় কাটাবেন। কাউকে ঋণ দেওয়ার আগে তাঁর সঙ্গে লেখাপড়া করে নিন।

মীনঃ কোন বিষয়ে বড় সিদ্ধান্ত নিতে পারেন। কর্মক্ষেত্রে কিছু জটিলতা আসতে পারে। আজকের দিনে অর্থ সঞ্চয়ের দিকে জোর দিন। তৃতীয় ব্যক্তির কারণে দাম্পত্য জীবনে কলহ আসতে পারে। আজ অনেক নতুন বন্ধু হতে পারে আপনার।

Back to top button