টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল ৩০ শে মার্চ মঙ্গলবার ২০২১, কর্মক্ষেত্রে উন্নতির যোগ বিশেষ রাশির ব্যক্তিদের

বাংলাহান্ট ডেস্কঃ জীবনের নানা সমস্যা সমাধানে আমরা অনেক সময় জ্যোতিষীর কাছে যাই। তবে আপনি যদি আজকের রাশিফল (ajker rashifal) দেখে নেন সকালে উঠেই, তাহলে কিন্তু প্রতিদিনের নানা সমস্যা এড়িয়ে চলতে পারবেন। জীবন থেকে অনেক বাধা নিজে থেকেই দূর হয়ে যাবে।

মেষঃ সন্ধ্যের দিকে ভালোবাসার মানুষের সঙ্গে সিনেমা থিয়েটার যেতে পারেন। দীর্ঘদিনের অসুস্থতা থেকে মুক্তি পাওয়ার দিন আজকে। পরিবারের সকলের সঙ্গে কিছুটা সুন্দর মুহূর্ত কাটাবেন। ব্যবসায়ীরা ব্যবসার প্রয়োজনে অন্যদের থেকে সাহায্য চাইতে পারেন।

বৃষভঃ পরিবারের সকলের সমর্থন পাবেন আজকে। পুরনো ঝগড়া আজই মিটিয়ে নেওয়ার জন্য ভালো দিন। অর্থ সঞ্চয় কঠিন হবে আজ। সন্ধ্যায় বাড়িতে আত্মীয় আসায়, ভবিষ্যৎ পরিকল্পনা ভেস্তে যাবে। বয়স জেষ্ঠ্য ব্যক্তির শারীরিক অবস্থা চিন্তায় ফেলবে।

মিথুনঃ পরিবারের লোকেরা নিজেদের সমস্যার কথা আপনাকে জানাবে। শারীরিক অসুস্থতার সম্ভাবনা রয়েছে। আজকের দিনে বিনিয়োগ না করাই উচিত। বন্ধু এবং পরিবারের সঙ্গে সুন্দর সময় কাটান।

কর্কটঃ অসমাপ্ত কাজ ফাঁকা সময়ে শেষ করুন। আত্মীয়দের সঙ্গে ব্যবসা করার ক্ষেত্রে সতর্ক থাকুন। অন্যদের সাহয্যে কর্মক্ষেত্রের সমস্যা দূর হবে। স্কুল ছাত্র ছাত্রীরা প্রোজেক্টের বিষয়ে সাহায্য চাইলে সাহায্য করুন।

সিংহঃ কর্মক্ষেত্রে পদোন্নতির সুযোগ রয়েছে। কাজের চাপে বিরক্ত হয়ে পড়বেন আজকে। নিজের জন্য একটু সময় বের করুন, নাহলে মানসিক শান্তি বিঘ্নিত হবে। অতীতে করা বিনিয়োগ থেকে আজকের দিনে লাভদায়ি ফল পাবেন।

rashifal

কন্যাঃ নতুন দায়িত্ব নেওয়ার আগে ভালো করে সবকিছু দেখে নিন। আজকে বেশি সময় ধরে নিজের পছন্দের কাজ করুন। ফাঁকা সময়ে ম্যাগাজিন পড়ে কাটাতে পারেন। সকালের ফিকে আর্থিক উন্নতি সেভাবে না হলেও, সন্ধ্যের দিকে ভালো হবে।

তুলাঃ পিকনিকে গিয়ে ভালোবাসার মানুষকে নিজের মনের কথা জানান। দীর্ঘদিনের ঋণ দেওয়া অর্থ আজকে ফেরত পাবেন। আইনি পরামর্শের কারণে আইনজীবীদের কাছে যেতে পারেন। আপনার একগুঁয়েমিতা মনোভাবের বদল না করলে সমস্যায় পড়বেন।

বৃশ্চিকঃ কর্মক্ষেত্রে উন্নতির জন্য নিজেকে আপডেট করুন। মদ্যপান থেকে দূরে থাকুন। এই রাশির ব্যক্তিদের আজকে বিবাহিত জীবনের সুখের দিন হবে। বাচ্চারা পড়াশুনা অপেক্ষা খেলাধূলায় বেশি মন দেবে।

ধনুঃ পার্কে ঘুরতে গিয়ে কোন ব্যক্তির সঙ্গে ঝামেলার যোগ রয়েছে। বেশি আর্থিক লাভের কারণে কোন খাতে বিনিয়োগ করতে পারেন। ভালোবাসার মানুষের অনুভূতি বুঝুন। আপনার নতুন পরিকল্পনার জন্য বাবা মায়ের থেকে সম্মতি নিন।

মকরঃ ভালোবাসার মানুষের পছন্দ মত পোশাক পরুন। ওজন নিয়ন্ত্রণ করতে শরীর চর্চায় মন দিন। সবকিছুর থেকে দূরে গিয়ে একা সময় কাটাতে চাইবেন। ব্যবসায়ীদের ব্যবসায় উন্নতি হবে। সন্ধ্যায় বাড়িতে অতিথিরা আসবেন।

কুম্ভঃ পরিবারের এক আত্মীয়র জন্য খুশির পরিবেশ তৈরি হবে। একটি খুশির খবর পেতে পারেন। সারাটা দিন ব্যস্ত থাকার কারণে সন্ধ্যের সময় পছন্দের কাজ করারও সময় পাবেন না। অর্থ সঞ্চয় করে সঠিক কাজে লাগান।

মীনঃ ছাত্রছাত্রীরা সিনেমা দেখতে পারেন। আজকের দিনে বিশেষ কিছু করতে পারবেন। সহকর্মীদের সাহায্যে কাজের জায়গায় সুবিধা হবে। আর্থিক সমস্যার সমাধান হয়ে অনেক অর্থ পাবেন।

Related Articles

Back to top button