টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল ৪ ঠা মার্চ ২০২১ বৃহস্পতিবার, লক্ষ্মীবারে দেখে নিন আপনার ভাগ্য

বাংলাহান্ট ডেস্কঃ আজকের রাশিফল (ajker rashifal) দেখে নিয়ে আপনি যদি দিনের শুরুটা করেন, তাহলে অনেক সুন্দর হয়ে উঠবে আজকের দিন। আপনার রাশির সঙ্গে মিলিয়ে দেখে নেবেন, আজকের দিনে কি কি বাধা বিঘ্ন রয়েছে, আর কি কি শুভ ইঙ্গিত রয়েছে আপনার জন্য। সেইসবগুলো একটু দেখে নিলেই একটি সুন্দর দিন কাটাতে পারবেন।

মেষঃ আজকের দিনে আপনার চারপাশের মানুষেরা আপনার স্বভাবের প্রশংসা করবে। দুশ্চিন্তাকে বেশি প্রাধান্য দেবেন না। ব্যস্ততার মধ্যেও কিছুটা সময় বের করে ভালোবাসার মানুষের সঙ্গে সময় কাটান। আজকের দিনে অর্থ সঞ্চয় করতে গিয়েও ব্যর্থ হবেন।

বৃষভঃ আজকের ব্যস্ততার দিনে নিজের জন্য সময় পাবেন না। উত্তেজনা চেপে রাখলে শুধু শরীরের কষ্ট বাড়বে। কাজের জায়গায় লাভবান হবেন। হটকারিতা করে বেশি জিনি না কেনাই ভালো। যা আছে, তাই দিয়েই কাজ সেরে নিন।

মিথুনঃ ভালোবাসার মানুষের সঙ্গে রোম্যান্টিক কিছু করুন। সন্দেহজনক খাতে অর্থ বিনিয়োগ না করাই মঙ্গলের। আজকের দিনে নিজের জন্য বেশকিছুটা সময় পাবেন। সন্ধ্যের সময় বন্ধুদের সঙ্গে বেড়াতে যেতে পারেন।

ajker Rashifal

কর্কটঃ কখনও একা থেকে নিজের খুশি খোঁজার ইচ্ছা জাগতে পারে। বিবাহিত দম্পতিদের বাচ্চাদের পড়াশুবার জন্য অনেক অর্থ ব্যয় হবে। আজ কিছুটা আরাম করতে পারবেন। সমাজে প্রতিষ্ঠিত মানুষের সঙ্গে যোগাযোগ বাড়িয়ে তুলুন।

সিংহঃ এই রাশির ব্যাক্তিদের আজকের দিনে অনেক নতুন বন্ধু হবে। পরিবারের সমর্থন এবং নিজের চেষ্টার ফলে অসাধ্য সাধন করতে পারবেন। কোন অনুষ্ঠানে কেন্দ্রবিন্দু হবেন আপনি। সন্তানদের সাহায্যে আর্থিক উন্নতি হবে।

কন্যাঃ চারপাশের ঘটনার বিষয়ে সজাগ থাকুন। শরীর সুস্থ রাখতে হাঁটাচলা করুন। আসজ সকলের থেকে কিছুটা দূরে গিয়ে একা সময় কাটাতে পছন্দ করবেন। আজকের দিনে নতুন কাজের জন্য খুব সহজেই মূলধন জোগাড় করতে পারবেন।

তুলাঃ পরিবারের সকলের সঙ্গে সমস্যা ভাগ করে নেওয়ার সময় হালকা মাথা ব্যাথা করতে পারে। জীবনে দীর্ঘদিনের সমস্যা থেকে মুক্তি পাবেন আজকের দিনে। নিজের জন্য কিছুটা সময় পাবেন। কাউকে ঋণ দেওয়ার আগে ভালো করে ভাবনা চিন্তা করে নিন।

বৃশ্চিকঃ গুরুত্বপূর্ণ মানুষদের সঙ্গে সম্পর্ক বাড়িয়ে তুলুন। আঘাত পাওয়ার আগে নিজের প্রতি যত্ন নিন। অকারণে বেশি অর্থ অপচয় বন্ধ করুন। আজকের দিনে মানুষের থেকে অনেক প্রশংসা পাবেন। বাবার আচরণে কষ্ট পেতে পারেন।

ধনুঃ ভালোবাসার মানুষের সঙ্গে ভদ্র ব্যবহার করুন। অফিস থেকে তাড়াতাড়ি ফিরে পছন্দ মত কাজ করুন। আজকের দিনে সবকিছুই আপনার মনের মত্ন হবে। দিনের শুরুটা খারাপ হলেও শেষের দিকে খুশির খবর পাবেন।

মকরঃ ভালোবাসার মানুষের সঙ্গে সুন্দর সময় কাটান। দীর্ঘ অসুখ থেকে আজকের দিনে সেরে উঠবেন। হঠাত কাজ এসে যাওয়ায় পরিবারের সঙ্গে সময় কাটানোর প্ল্যান ভেস্তে যাবে। বাচ্চাদের শারীরিক অসুস্থতা আপনাকে চিন্তায় ফেলবে।

কুম্ভঃ দিনের শুরুটা খারাপ হলেও, শেষের দিকে আরাম করতে পারবেন। নিজের ভাল লাগে এমন কিছু করুন। সম্পর্কের গুরুত্ব বুঝে পরিবারের সঙ্গে সময় কাটান। অর্থ সংক্রান্ত সমস্যা থেকে আজই মুক্তি পাওয়ার সময় এসেছে।

মীনঃ পার্কে ঘুরতে গিয়ে কোন এক ব্যক্তির সঙ্গে সমস্যা হতে পারে। আজকের দিনে অর্থ কষ্ট হতে পারে। স্ত্রীর সঙ্গে সুন্দর সন্ধ্যা কাটিয়ে বিবাহিত জীবনকে সুন্দর করে তুলুন। কাজের জায়গায় সবকিছু বুদ্ধি দিয়ে বিচার করুন।

Back to top button