টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল ৪ ঠ মে মঙ্গলবার ২০২১, ভালোবাসার মানুষের সঙ্গে সেরা দিন কাটবে বিশেষ ব্যক্তিদের

বাংলাহান্ট ডেস্কঃ প্রতিদিন সকালে উঠে নিজের আজকের রাশিফল (ajker rashifal) দেখে নিলে, সারাদিন সেই ভাবেই কাটাতে পারবেন গোটা দিন। রাশিফল মানুষের জীবনের খুবই একটা গুরুত্বপূর্ণ বিষয়। কোন বাধা বিঘ্ন থাকলে, তা এড়িয়ে চলুন। সুন্দর হবে আপনার জীবন।

মেষঃ বৃদ্ধ ব্যক্তিরা আজকের দিনে পুরনো বন্ধুদের সঙ্গে দেখা করতে যেতে পারবেন। নতুন কাজের জন্য সহজেই আজকে মূলধন জোগাড় করতে পারবেন। ভালোবাসার মানুষের সঙ্গে সেরা সময় কাটাবেন। নতুন পরিকল্পনার জন্য বাবা মায়ের সম্মতি নিয়ে নিন আজকেই।

বৃষভঃ ভেবে রাখা কাজ ফাঁকা সময়ে সম্পন্ন করুন। আপনার রাগের কারণে পরিবারের সদস্যদের মনে অসন্তোষ দেখা দেবে। কাজের জায়গায় সবকিছু আপনার পক্ষে থাকবে। মনের বোঝা সরিয়ে ফেলতে আত্মীয়দের সমর্থন পাবেন।

মিথুনঃ আপনার খারাপ আচরণে পরিবারের সকলে হতাশ হবেন। শরীরকে ঠিক রাখতে খেলাধূলায় অংশ নিন। তাড়াতাড়ি কাজ থেকে বাড়ি ফিরলে পরিবারের লোকজন খুশি হবে। আর্থিক লেনদেনের সময় সতর্ক থাকবেন।

কর্কটঃ আপনার কঠোর পরিশ্রম জীবনে সাফল্য এনে দেবে। উত্তেজনা চেপে রাখলে শারীরিক সমস্যা দেখা দেবে। আজকের দিনে এই রাশির জাতক জাতিকারা পরিবারের ছোট সদস্যদের নিয়ে শপিং-এ যেতে পারেন। অর্থের গুরুত্ব বুঝে অর্থ সঞ্চয়ে মন দিন।

সিংহঃ পার্কে ঘুরতে গিয়ে কার সঙ্গে ঝামেলা হতে পারে। আজকের দিনে বন্ধুর থেকে বিশেষ প্রশংসা পেতে পারেন। ভালোবাসার মানুষের সঙ্গে সেরা সময় কাটাবেন। আজকের দিন এই রাশির ব্যক্তিদের কাছে অর্থ এবং জমি সংক্রান্ত বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার পক্ষে ভালো।

ajker rashifal

কন্যাঃ ভালোবাসার মানুষের সঙ্গে সেরা সময় কাটাবেন। আজকের দিনে এই রাশির জাতক জাতিকারা ফুরফুরে মেজাজে থাকবেন। কর্মক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে আজকে। বিভিন্ন উৎস থেকে আর্থিক উপার্জন বাড়বে।

তুলাঃ আজকের দিনে নতুন পরিকল্পনা বাস্তবে রূপ দিতে পারেন। বিভিন্ন উৎস থেকে আর্থিক উপার্জন বাড়বে। আপনার কাজ সকলকে আকর্ষণ করবে। পরিবারের সদস্যদের সঙ্গে কোন সমস্যা হতে পারে।

বৃশ্চিকঃ কাজের ব্যস্ত থাকার কারণে আজকের দিনে বিশ্রাম নিতে পারবেন না। শরীর সুস্থ থাকায় খেলাধূলায় অংশ নিতে পারবেন। কাজের ফাঁকে নিজের জন্য আজকে সময় পাবেন না। পরিবারে নতুন সদস্যের আগমনের খবর আনন্দ নিয়ে আসবে।

ধনুঃ আজকের দিনে অন্যদের থেকে ভালো ব্যবহার পাবেন এই রাশির ব্যক্তিরা। আজকের দিনে ধর্মীয় কাজে অংশ নিতে পারেন। ফাঁকা সময়ে খেলাধূলার সময় বিপদ এড়িয়ে চলুন। আর্থিক উপার্জন ভালো হওয়ায় মনে শান্তি থাকবে।

মকরঃ অফিসের কাজ ভবিষ্যতে কাজে দেবে। উচ্চরক্তচাপ যুক্ত ব্যক্তিরা নিজেদের শরীরের দিকে খেয়াল দিন। তাড়াতাড়ি কাজ থেকে বাড়ি ফিরে পরিবারের সঙ্গে ঘুরতে যেতে পারেন। অনেক অর্থের আগমনে আর্থিক সমস্যা মিটে যাবে।

কুম্ভঃ মনের বোঝা সরিয়ে ফেলতে আত্মীয়দের সমর্থন পাবেন। আজকের দিনে এই রাশির ব্যক্তিরা খুব চটপটে থাকবেন। শরীর সুস্থ থাকবে আজকে। অযথা বিতর্কে জড়ানোর আগে পরিস্থিতির দিকে খেয়াল দিন। আর্থিক দিক থেকেও ভাল থাকবেন।

মীনঃ কর্মক্ষেত্রে বেশি কাজ থাকলেও মন ফুরফুরে থাকবে। আজকের দিনে দান ধ্যান করলে মন ভালো থাকবে। ভালোবাসার মানুষের ছোট চাহিদাও অপূর্ণ রাখলে, তিনি আঘাত পাবেন। আর্থিক উপার্জন ভালো হওয়ায় মনে শান্তি থাকবে।

Back to top button