টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল মঙ্গলবার ৬ ই অক্টোবর ২০২০, আজ বিশেষ রাশির ব্যক্তিরা আর্থিক সংকট থেকে মুক্ত হবেন

বাংলাহান্ট ডেস্কঃ রাশিফল এমন একটি বিষয়, যা থেকে আপনি আপনার দিনের শুরুতেই বাকি দিনের ঘটতে চলা ঘটনা সম্বন্ধে জানতে পারবেন। খারাপ কাজগুলোকে এড়িয়ে ভালো কাজগুলোকে পাথেয় করে জীবনের পথে এগিয়ে চলতে দেখে নিন আজকের রাশিফল (Ajker rashifol)।

মেষঃ আজকের দিন এই রাশির জাতক জাতিকাদের কাছে মুনফা লাভের দিন। পরিবারে নতুন সদস্যের আগমনে, খুশির মুহূর্ত বয়ে আনবে। এই রাশির ব্যক্তিরা নিজের শরীর সম্পর্কে অযথা উত্তেজিত হবেন না।

বৃষঃ আজকের দিনে এই রাশির ব্যক্তিরা একা থাকতে পছন্দ করবেন। অর্থ ব্যয়ে আপনার মন ব্যথিত হবে। প্রেম স্বল্প সময়ের জন্য স্থায়ী হলেও, মধুময় হয়ে উঠবে। ফাঁকা সময়ে ঘরের কাজ করুন।

মীনঃ আচমকা এক চিঠি আপনার জীবনে একরাশ আনন্দ বয়ে আনবে। দরকারী জিনিস সম্পর্কে যত্নবান হোন। নতুবা অর্থ হ্রাসের সম্ভাবনা রয়েছে। সিগারেট এবং মদ্যপান থেকে দূরে থাকুন। নাহলে আর্থিক ক্ষতির সম্মুখীন হবেন।

কুম্ভঃ এই রাশির জাতক জাতিকাদের পরনিন্দা পরচর্চা থেকে দূরে থাকা ভালো। বিপদের সময় যেসব আত্মীয়রা আপনাকে সাহায্য করেছে, তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করুন। বন্ধুদের সঙ্গে ভ্রমণে জীবনে প্রেমের আগমন ঘটবে। কাছের বন্ধুর থেকে অর্থ সাহায্যে ব‍্যবসায়ীরা আর্থিক বাধা কটিয়ে উঠবেন।

মকরঃ কথা দিয়ে না রাখতে পারলে, সেই কথা দেবেন না। সন্ধ্যায় বন্ধুদের সঙ্গে ভ্রমণে আপনার জীবনে অনেক উপকার হবে। খেলাধূলায় আজকে মননিবেশ করতে পারেন। তবে নিজের স্বাস্থ্যের বিষয়টা ভাগ্যের হাতে কখনই ছেড়ে দেবেন না।

মিথুনঃ প্রেমে ব্যাঘাত ঘটতে পারে। আজকের দিনে এই রাশির জাতক জাতিকারা আর্থিক সংকট থেকে মুক্ত হবেন। আপনার জীবনে আসবে একরাশ খুশি। নিজের রাগ সংবরণ করতে শিখুন।

কর্কটঃ শরীরের রোগ প্রতিরোধক ক্ষমতা গড়ে তুলুন। আজকের দিনে এই রাশির জাতক জাতিকারা পছন্দের মানুষকে প্রেম নিবেদন করতে পারবেন। আজকের দিনে নিজের জন্য অনেকটা সময় পাবেন। দিনের শেষভাগে আর্থিক উন্নতির যোগ রয়েছে।

সিংহঃ অর্থ সংক্রান্ত বিষয়ে চিন্তায় থাকবেন। ভালোবাসার সঙ্গীর সঙ্গে ভালো দিন কাটতে পারে। আপনার পার্সোনালিটি আপনাকে অন্যদের থেকে আলাদা করে রাখবে।

কন্যাঃ পরিবার এবং বন্ধুদের সঙ্গে সুন্দর মুহূর্ত কাটাতে পারবনে। আজকের দিনে এই রাশির জাতক জাতিকাদের আর্থিক লাভের সুবিধা আছে। আজ শেষে টিভি, মোবাইল দেখতে পারেন। কাছের মানুষকে বেশি সন্দেহ করবেন না, নাহলে সম্পর্ক ভঙ্গ হওয়ার সম্ভাবনা রয়েছে।

তুলাঃ পুরোন বন্ধু ব্যবসায়ে উন্নতির পরামর্শ দিতে পারে। সেই পরামর্শ গ্রহণ করুন, লাভবান হবেন। কর্মক্ষেত্রে আপনার ভালো ব্যবহার আপনার প্রশংসার কারণ হবে। পরিবারের সঙ্গে ক্যান্ডেল লাইট ডিনারে যেতে পারেন।

বৃশ্চিকঃ অযথা সকলের সামনে নিজের রোম্যান্টিক মনের প্রকাশ ঘটাবেন না। আজকের আবহাওয়া আপনাকে বিছানা ছেড়ে উঠতে দিতে চাইবে না। আজকে এই রাশির জাতক জাতিকারা বন্ধুদের সঙ্গে ভ্রমণে আনন্দ পাবেন।

ধনুঃ ধর্মীয় কর্মে আপনার অর্থ বিনিয়োগের যোগ রয়েছে। ব্যস্ততার মধ্যেও নিজের জন্য একটু সময় বের করতে পারবেন। ভালোবাসার মানুষদের আঘাত করবেন না। অযথা ভুল পদক্ষেপ নেওয়া ঠিক হবে না।

Back to top button