টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল ৭ ই মার্চ রবিবার ২০২১, ছুটির দিনে দেখে নিন কেমন কাটবে গোটা দিন

বাংলাহান্ট ডেস্কঃ নিজের রাশিফলে কি রয়েছে, তা সকলের কাছেই বেশ কৌতুহলের। দিনের শুরুতেই যদি আজকের রাশিফল (ajker rashifal) দেখে নেন, তাহলে আপনি আপনার রাশিফল সম্পর্কে জানতে পারবেন। সেইমতই কাটাবেন আপনার গোটা দিন, তাহলে কাটাতে পারবেন অনেক বাধা বিঘ্ন।

মেষঃ ভ্রমণ লাভজনক হলেও ক্লান্তিকর হবে। আজকের দিনে নিজের শরীরের দিকে খেয়াল দেওয়ার সময় পাবেন। কাছের মানুষদের যত্ন নিন। এই রাশির বিবাহিত দম্পতিদের বাচ্চাদের পড়াশুনার জন্য অর্থ ব্যয় হবে।

বৃষভঃ কর্মক্ষেত্রে মন দিয়ে কাজ করুন। আজ অর্থ সঞ্চয় করতে বেগ পেতে পারেন। বন্ধুদের সঙ্গে কিছুটা সময় কাটান। আজকের দিনে কোন বিশেষ সাধু ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে। আজকের দিন প্রেমের।

মিথুনঃ আজকের দিনে এই রাশির ব্যক্তিরা কোন প্রতিযোগিতায় জয়ী হতে পারেন। বিনিয়োগের ক্ষেত্রে সঠিক খাত বুঝে বিনিয়োগ করুন। বিবাহিত জীবনের সেরা দিন হবে। ভালোবাসার মানুষের সঙ্গে যোগাযোগ বাড়িয়ে তুলুন।

কর্কটঃ অফিস থেকে বাড়ি ফেরার সময় সাবধানে গাড়ি চালাবেন। অর্থ সঞ্চয় এবং ব্যয়ের বিষয়ে সঙ্গীর সঙ্গে আলোচনা করুন। সকলের সম্মান করায় সুনাম পাবেন। কোন চিঠির মাধ্যমে গোটা পরিবার খুশির খরব আসবে।

সিংহঃ বাড়িতে আচমকাই আত্মীয় চলে আসায় অনেকটা সময় নষ্ট হবে। আজকের দিনে খেলাধূলায় অংশ নিন। আর্থিক ক্ষতি হয়, এমন কাজ না করাই মঙ্গলের। স্ত্রীর সঙ্গে সুন্দর সময় কাটাবেন। ভালোবাসার মানুষের সঙ্গে ছুটি কাটাতে পারবেন।

কন্যাঃ পরিবারের সকলের সঙ্গে কিছু সমস্যা হতে পারে। দিনের শুরুতে যোগ ব্যায়ম করতে পারেন। ভালোবাসার মানুষের সঙ্গে ছুটি কাটাতে যেতে পারেন। টিভি দেখে সময় কাটাতে পারেন। সঞ্চয়, ভবিষ্যতে আপনার শক্তি হয়ে দাঁড়াবে।

তুলাঃ পরিবারের সকলের সঙ্গে আলোচনার সময় মতপার্থক্য ঘটতে পারে। বেশি চাপ নিলে শরীর অসুস্থ হতে পারে। অবসর সময়ে অফিসের কাজ সেরে রাখুন। মনকে হালকা রাখতে পরিবার এবং বন্ধুদের সঙ্গে সময় কাটান।

বৃশ্চিকঃ কোন বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার আগে পরিবারের মতামত নিন। আজকের দিনে কিছুটা আরাম করতে পারবেন। ভালোবাসার মানুষের সঙ্গে ঝামেলা হলেও, সে ভালোবাসা দিয়ে আপনাকে আগলে রাখবে। দিনের শুরু ভালো হলেও, সন্ধ্যায় অর্থ ব্যয়ের যোগ রয়েছে।

ধনুঃ কাছের বন্ধুদের সঙ্গে বাইরে ঘুরতে যেতে পারেন। হটকারিতায় কোন সিদ্ধান্ত নেওয়া ঠিক নয়। ভালোবাসার মানুষের সঙ্গে সুন্দর একটি দিন কাটাতে পারেন। আজকের দিনে বুঝতে পারবেন অর্থ উপার্জন এবং সঞ্চয় কতটা কঠিন।

মকরঃ নিজের জিনিস গুছিয়ে রাখুন, নাহলে চুরি হতে পারে। শরীরকে সুস্থ রাখতে একটু বিশ্রাম নিন। বাবার সঙ্গে বন্ধুর মত আচরণ করুন। আপনার খারাপ আচরণে পরিবারের সদস্যদের সঙ্গে সমস্যা হতে পারে।

কুম্ভঃ মানুষের সঙ্গে কথা বলতে গিয়ে মূল্যবান সময় নষ্ট হবে। আজ দিনটা খুব সুন্দর কাটবে। ভালোবাসার মানুষের সঙ্গে সমস্যা হতে পারে। আত্মীয়দের সঙ্গে ব্যবসা করার ক্ষেত্রে আর্থিক বিষয়ে চোখ কান খোলা রাখুন।

মীনঃ পরিবারের ছোট সদস্যদের সঙ্গে গল্প করে সময় কাটাতে পারেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে মাথা ঠাণ্ডা রাখুন। দিনের শুরুতে স্ত্রীর সঙ্গে সমস্যা হলেও, পরে ঠিক হয়ে যাবে। স্ত্রীর শারীরিক অবস্থার কারণে মন খারাপ থাকতে পারে।

Back to top button