টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল ৮ ই এপ্রিল বৃহস্পতিবার ২০২১, লক্ষ্মীবারে দেখুন আপনার ভাগ্যফল

বাংলাহান্ট ডেস্কঃ জীবনের নানা সমস্যা সমাধানে আমরা অনেক সময় জ্যোতিষীর কাছে যাই। তবে আপনি যদি আজকের রাশিফল (ajker rashifal) দেখে নেন সকালে উঠেই, তাহলে কিন্তু প্রতিদিনের নানা সমস্যা এড়িয়ে চলতে পারবেন। জীবন থেকে অনেক বাধা নিজে থেকেই দূর হয়ে যাবে।

মেষঃ ফাঁকা সময়ে পরিবারের সঙ্গে সময় কাটান। বিবাহিত জীবন সুখের হবে। শরীরের দেখভাল করার সময় পাবেন আজকে। যাদের সঙ্গে ভালো সময় কাটে না, তাদের থেকে দূরে থাকুন। ঋণ দেওয়া অর্থ ফেরত পাবেন।

বৃষভঃ কাজের জায়গায় ভালো সময় কাটবে। বেশি কাজে নিজেকে না জড়িয়ে কিছুক্ষণ বিশ্রাম নিন। অর্থ বিনিয়োগে লাভবান হবেন। বন্ধুদেরকে আপনার উদারতার সুযোগ নিতে দেবেন না।

মিথুনঃ পরিবারের লোকেরা তাদের সমস্যার কথা আপনার সঙ্গে ভাগ করে নেবে। আঘাত পাওয়ার পরিস্থিতি থেকে দূরে সরে যান। বিবাহিত জীবন সুখের হবে। অন্যের উপর জোর করে নিজের সিদ্ধান্ত চাপিয়ে দেবেন না।

কর্কটঃ পরিবারের সকলের সঙ্গে সামাজিক অনুষ্ঠানে উপস্থিত হোন। শারীরিক সমস্যা নিয়ে বেশি ভাববেন না। সময়ের গুরুত্ব বুঝে সঠিক ব্যবহার করতে শিখুন। সংসারের প্রয়োজনে কিছু গুরুত্বপূর্ণ জিনিস কিনতে হতে পারে।

সিংহঃ নিজের জন্য কিছুটা সময় বের করে নিজের সঙ্গে কাটান। শরীরকে সুস্থ রাখতে কিছুটা বিশ্রাম নিন। অন্যের উপর জোর করে নিজের অপছন্দ চাপিয়ে দেবেন না। সন্দেহজনক খাতে বিনিয়োগ না করাই মঙ্গলের।

কন্যাঃ যে কোন বিষয়ে অভিজ্ঞ ব্যক্তিদের থেকে পরামর্শ নিন। কাছের মানুষের খারাপ আচরণ মনে দুঃখ দেবে। কাজের ব্যস্ততার কারণে ভ্রমণের পরিকল্পনা ভেস্তে যাবে। আত্মীয় বন্ধুদের সঙ্গে মজায় সময় কাটান।

তুলাঃ পরিবারের সকলের সঙ্গে ক্যান্ডেল লাইট ডিনারে যেতে পারেন। উচ্চরক্তচাপের রোগিরা নিজেদের সুস্থ রাখুন। আজকের দিনের সবকিছু আপনার পক্ষেই থাকবে। অর্থের আগমনের ফলে প্রয়োজনীয় জিনিস কিনতে পারবেন।

বৃশ্চিকঃ ব্যস্ততার মধ্যে থেকেও নিজের জন্য একটু সময় বের করুন। অতীতে করা বিনিয়োগ থেকে আজকের দিনে লাভদায়ী ফল পাবেন। বিবাহিত জীবন সুখের হবে। আপনার চারপাশের মানুষজন আপনাকে খুশি এনে দেবে।

ধনুঃ অবসর সময়ে মোবাইল বা টিভি দেখতে পারেন। আজ অত্যন্ত একটি মজার দিন। চারপাশের মানুষের আচরণে আবারও ভালোবাসার মানুষের প্রেমে পড়ে যাবেন। বিবাহিত ব্যক্তিদের তাদের বাচ্চাদের পড়াশুনার জন্য অর্থ ব্যয় হবে।

মকরঃ পরিবারের ছোট সদস্যকে নিয়ে পার্কে বা শপিং-এ যেতে পারেন। আজকের দিন অত্যন্ত শুভ। নিজের পার্স সামলে রাখুন। ভ্রমণের সময় গুরুত্বপূর্ণ জিনিস বুঝে রাখুন, নাহলে চুরি যেতে পারে।

কুম্ভঃ এই রাশির ব্যক্তিরা আজকের দিনে কিছু কিনতে যেতে পারেন। আঢাকা খাবার খাবেন না। নিজের জন্য সময় বের করলেও, অফিসের কাজে তা নষ্ট হয়ে যাবে। অর্থের কারণে পরিবারের সকলের মধ্যে মতপার্থক্য হতে পারে।

মীনঃ বিবাহিত জীবন সুখের হবে। শরীর সুস্থ রাখতে খেলাধূলায় অংশ নিন। ভ্রমণের সময় গুরুত্বপূর্ণ জিনিস বুঝে রাখুন, নাহলে চুরি যেতে পারে। ব্যবসায়ীরা বুঝে শুনে অর্থ বিনিয়োগ করুন

Back to top button