টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল ৯ ই এপ্রিল শুক্রবার ২০২১, আর্থিক উপার্জনের পথ পাবেন এই রাশির ব্যক্তিরা

বাংলাহান্ট ডেস্কঃ সকালের শুরুতেই আজকের রাশিফল (Ajker rashifal) থেকে জেনে নিন জ্যোতিষশাস্ত্র কি বলছে আপনার আজকের দিনের বিষয়ে। রাশিফল পৃথক পৃথক রাশি ভেদে ভিন্ন ভিন্ন হয়। নিজের রাশি মিলিয়ে দেখে নিন আজকের রাশিফল।

মেষঃ আজজের দিনে বন্ধুদের সঙ্গে বাইরে বেরোতে পারেন। অন্যের বিরুদ্ধে রাগ পোষণ করে মানসিক উত্তেজনা বাড়াবেন না। অবসর সময়ে মোবাইলে সিনেমা দেখতে পারেন। কাজের জায়গায় অবহেলা কিন্তু আর্থিক ক্ষতি ডেকে আনতে পারে।

বৃষভঃ বাড়িতে অনুষ্ঠানের আয়োজন করে আপনিও যোগ দিন। মন থেকে ভয়, ঘৃণা, নেগেটিভ চিন্তা দূর করুন। ফাঁকা সময়ে একা সময় কাটাতে মন চাইবে। জীবনযাত্রার মান বজায় রাখতে অর্থ সঞ্চয়ে মন দিন।

মিথুনঃ ভালোবাসার মানুষের ভালোবাসা অনুভব করবেন। মানসিক শান্তির জন্য দান ধ্যান করুন। কাজের ফাঁকে নিজের জন্য কিছুটা সময় বের করুন। পরিচিত মানুষদের মাধ্যমে অর্থ উপার্জনের পথ পাবেন।

কর্কটঃ আজকের দিনে কাছের মানুষের সঙ্গে রোম্যান্টিক ভ্রমণে যেতে পারেন। নিজের ভালো লাগে এমন কিছু কাজ করুন। কাজে আটকে যাওয়ায় মূল্যবান সময় নষ্ট হতে পারে। বাড়িতে অনুষ্ঠানের আয়োজন করলে অনেক অর্থ ব্যয় হতে পারে।

সিংহঃ মানুষের সঙ্গে কথা বলার সময় চোখ, কান খোলা রাখুন, নিজের সমস্যার সমাধান খুঁজুন। নিজের ভালো লাগে এমন কিছু কাজ করুন। নতুন বিয়ে মুখ গুজে সময় কাটাতে পারেন আজকে। সন্ধ্যের সময় বাড়িতে বন্ধুরা আসতে পারে।

কন্যাঃ ব্যবসার অসমাপ্ত কাজ শেষ করুন। কোন কাজে ভাই বোনদের থেকে সাহায্য পেতে পারেন। সেমিনার থেকে জ্ঞান অর্জন করতে পারবেন। আপনার মিষ্টি স্বভাবে চারপাশের মানুষ আনন্দিত হবেন।

তুলাঃ মনের বোঝা সরাতে আত্মীয়রা আপনাকে সাহায্য করবেন। নিজের আবেগ নিয়ন্ত্রণে রাখতে শিখুন। ভালোবাসার মানুষের জন্য রোম্যান্টিক সন্ধ্যার আয়োজন করুন। অফিসের সহকর্মীরা গুরুত্বপূর্ণ জিনিস চুরি করতে পারে।

বৃশ্চিকঃ ফাঁকা সময়ে কিছু কাজ করতে গিয়ে গুরুত্বপূর্ণ কাজ ভুলে যাবেন। অসুস্থতা থেকে মুক্তি পেতে হাসির ব্যবহার করুন। আজ ভালোবাসার দিন। আর্থিক সমস্যা থেকে মুক্তি পেতে অনেক অর্থের অধিকারী হবেন।

ধনুঃ ভালোবাসার সম্পর্কে কিছু সমস্যা তৈরি হতে পারে। আর্থিক সমস্যা থেকে মুক্তি পেতে অনেক অর্থের অধিকারী হবেন। কারো সঙ্গে দেখা করার থেকে অবসর সময়ে একা থাকতে পছন্দ করবেন। আজ যেকোন কাজ অর্ধেক সময় শেষ করতে পারবেন।

মকরঃ পরিবারের সকলের সঙ্গে সুন্দর সময় কাটাবেন। কাজের ধকল নিতে পারবে না আপনার শরীর। কাজে ব্যস্ত থাকার কারণে নিজেকে সময় দিতে পারবেন না। অভিজ্ঞ ব্যক্তিদের পরামর্শ ছাড়া আর্থিক বিষয়ে পদক্ষেপ নেওয়া উচিত নয়।

কুম্ভঃ ছাত্রছাত্রীদের বন্ধুদের চক্করে পড়ে মূল্যবান সময় না নষ্ট করা উচিত। আজকের দিনে আর্থিক দিক থেকে স্বচ্ছল থাকবেন। কাজের সময় কোন কিছুতে ধৈর্য্য হারাবেন না। বাইরের কাজের ধকল নিতে পারবে না আপনার শরীর।

মীনঃ নতুন কাজ শুরুর আগে নিজের প্রতি আত্মবিশ্বাস রাখুন। সন্ধ্যার সময় কিছুটা আরাম করতে পারবেন। ভালোবাসার মানুষের কাজ থাকায়, আপনাদের প্ল্যান ভেস্তে যেতে পারে। বন্ধুদের সাহয্যে আর্থিক কষ্ট দূর হবে।

Back to top button