টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল ১৭ ই অক্টোবর শনিবার ২০২০, বিশেষ রাশির ব্যক্তির জীবনে আসছে প্রেমের জোয়ার

বাংলাহান্ট ডেস্কঃ প্রত্যেকটি রাশির নিজস্ব আলাদা আলাদা বৈশিষ্ট্য থাকায় রাশিফলও আলাদা হয়ে থাকে। জেনে নিন আপনার আজকের রাশিফল (Ajker Rashifal)। সিদ্ধিদাতা গণেশের গগন অনুযায়ী আজ রাশি অনুযায়ী কেমন কাটবে আপনার দিন জেনে নিন।

মেষঃ আজকের দিনে অর্থ ব্যয় থেকে দূরে থাকুন। সঞ্চয়ের প্রতি মনোনিবেশ করুন। সন্ধ্যেটা সুন্দর করে কাটাবার জন্য সারাদিন মন লাগিয়ে কাজ করুন। আজকের দিনে ব্যক্তিগত সমস্যা একপাশে সরিয়ে রাখুন। বিবাহিতদের জীবনে আজকের দিন স্মরণীয় হতে চলেছে।

বৃষঃ ভালোবাসার মানুষদের আঘাত করার থেকে বিরত থাকুন। আজকের দিন এই রাশির জাতক জাতিকাদের কাছে রোম্যান্টিক দিন হতে চলেছে। তবে কেউ আপনার থেকে আপনার মূল্যবান জিনিস ছিনিয়ে নেওয়ায় আপনার মানসিক বিঘ্নতা ঘটতে পারে।

মিথুনঃ বাচ্চারা আপনার সহজ সময় কঠিন করে তুললেও, আপনার বুদ্ধিমত্তার প্রকাশ ঘটিয়ে তা আবার সহজ করে তুলুন। নিজের জন্য সময় বের করলেও, তা কাজে লাগাতে পারবেন না। অতিরিক্ত অর্থ উপার্জনে বুদ্ধির ব্যবহার করুন।

কর্কটঃ অতিরিক্ত সময় নষ্ট না করে, তা সামাজিক কাজে ব্যয় করুন। অর্থের গুরুত্ব বুঝতে শিখুন, প্রয়োজন মত ব্যবহার করে তা সঞ্চয় করুন। আজ এই রাশির বিবাহিতদের জীবনে আজকের দিন স্মরণীয় হতে চলেছে।

সিংহঃ অল্প সময়ের আলাপে কার সঙ্গে আপনার ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা করা ঠিক নয়। কাউকে আজকের দিনে কোন কাজের দায়িত্ব দিলে, সেই কাজ সম্পর্কিত সমসস্ত তথ্য নিজের কাছে রাখুন। আপনার কথা বলার ভঙ্গি সুন্দর করে তুলুন।

কন্যাঃ আজ এই রাশির জাতক জাতিকারা তাদের সন্তানদের কর্মকান্ডের জন্য গর্ব বোধ করবে। আজকের দিনে কোন সিদ্ধান্ত নেওয়ার আগে দুবার ভাববেন। গুরুত্বপূর্ণ কাজ বা ঘরের কাজ ফেলে না রেখে তাড়াতাড়ি শেষ করে নেওয়াই ভাল। আজকে আপনার আশেপাশের মানুষদের আচরণে আপনার সঙ্গীনি আবারও আপনার প্রেমের সাগরে ডুব দিতে পারে।

তুলাঃ স্ত্রী সঙ্গে কোন বিষয়ে বিবাদ সৃষ্টি হলেও, আজ আপনার আনন্দের দিন হতে চলেছে। তবে কোন খাতে বিনিয়োগের আগে ভালো করে বুঝে নেবেন। পরিবারের সঙ্গে আজ শপিং-এ যাওয়ার যোগ রয়েছে। আজকে আপনি আপনার স্বপ্নের মানুষের দেখা পাবেন।

বৃশ্চিকঃ আজকের দিনে আপনি অনেকের মধ্যে থাকলে কথার উপর গুরুত্ব দিন। নাহলে সমস্যায় পড়তে পারেন। পুরনো জিনিসের বিষয় টেনে এনে শুধু শুধু জীবনে মূল্যবান সময় নষ্ট করবেন না। আজকের দিনে বন্ধু বিয়োগের যোগ রয়েছে। শরীর সুস্থ থাকলেও, ভ্রমণের সময় সমস্যা হতে পারে।

ধনুঃ আজকের দিনে আপনি পারলে পরিবারের লোকজনদের সময় কাটান। ব্যস্ত সময়ের মধ্যেও আজকে নিজের জন্য অনেকটা সময় পাবেন। আজকের দিনে বেশি খরচ করা ঠিক হবে না।

মকরঃ নিজেকে বিশ্বাস করতে শিখুন, তাহলে অনেক সমস্যা সমাধান হয়ে যাবে। আজ এই রাশির জাতক জাতিকাদের ভ্রম,অনের সময় গুরুত্বপূর্ণ জিনিসের প্রতি যত্ন নিতে হবে, নাহলে তা চুরি যাওয়ার সম্ভাবনা রয়েছে। স্ত্রীর সঙ্গে সুন্দর সময় কাটাতে পারেন।

কুম্ভঃ মানসিক চাপ কমাতে পরিবারের সদস্যদের উপদেশ নিন। সঞ্চয় করতে শিখুন, অতিরিক্ত ব্যয় পরিত্যাগ করুন। আজকের দিনে আপনার স্ত্রীয়ের মনের কথা জানতে পারেবন।

মীনঃ এই রাশির যে সকল ব্যক্তিরা তাদের আত্মীয়র থেকে ঋণ নিয়েছিলেন, আজকে তাদের সেই অর্থ ফেরত দিতে হবে। চারপাশের ঘটমান বিষয়ে সজাক থাকুন। আজকের দিন এই রাশির জাতক জাতিকাতা তাদের ভালোবাসার মানুষের সঙ্গে প্রেমের জোয়ারে ভেসে যাবেন।

Back to top button