টাইমলাইনখেলাক্রিকেটIPL

প্রথম ম্যাচে দুর্দান্ত পারফরম্যান্স করা ক্রিকেটারকে বাদ, দেখুন দিল্লির সম্ভাব্য একাদশ

বাংলা হান্ট ডেস্কঃ আজ মুম্বাইয়ের ওয়াংখেড় ক্রিকেট স্টেডিয়ামে আইপিএলের সপ্তম ম্যাচে মুখোমুখি হতে চলেছে রাজস্থান রয়েলস এবং দিল্লি ক্যাপিটালস। মরশুমের প্রথম ম্যাচ জয় দিয়ে এবার আইপিএলে অভিযান শুরু করেছে ঋষভ পন্থের নেতৃত্বাধীন দিল্লি ক্যাপিটালস। অপরদিকে দুর্দান্ত পারফরম্যান্স করার সত্ত্বেও পাঞ্জাবের কাছে প্রথম ম্যাচ হেরেই আইপিএল অভিযান শুরু করেছে রাজস্থান রয়েলস।

প্রথম ম্যাচের শক্তিশালী চেন্নাই সুপার কিংসকে ব্যাটিং সহায়ক পিচেও 200 এর কম রানে আটকে দিয়েছিল দিল্লি ক্যাপিটালস এবং জবাবে ব্যাট করতে নেমে ভয়ঙ্কর মেজাজে শুরু করেছিল দিল্লির দুই ওপেনার শিখর ধাওয়ান এবং পৃথ্বী শ। এই দুজনের ব্যাটে ভর করে প্রথম ম্যাচ জয় নিশ্চিত করে ফেলেছিল দিল্লি ক্যাপিটালস। প্রথম ম্যাচে দুর্দান্ত পারফরম্যান্স করার সত্ত্বেও এই ম্যাচে বাদ পড়তে পারেন একজন বিদেশি বোলার। কোয়ারেন্টিন পর্ব শেষ করে এবং করোনা রিপোর্ট নেগেটিভ আশায় আজকেই দিল্লি ক্যাপিটালস জার্সি গায়ে মাঠে নামতে পারেন কাগিসো রাবাডা। রাবাডা হচ্ছে দিল্লির অন্যতম সেরা সফল বোলার। সেই কারণে তাকে আজকের ম্যাচে পেয়ে আরো শক্তিশালী হয়ে উঠবে দিল্লি ক্যাপিটালস। কাগিসো রাবাডার প্রত্যাবর্তনে কারণে আজকে দিল্লি দল থেকে বাদ পড়তে পারেন গত ম্যাচে ভালো পারফরম্যান্স করা টম কারান।

এক নজরে দেখে নেওয়া যাক আজকের ম্যাচে দিল্লি ক্যাপিটালস এর সম্ভাব্য প্রথম একাদশ:-
পৃথ্বী শ, শিখর ধাওয়ান, ঋষভ পন্থ, আজিঙ্কা রাহানে, শিমরন হেটমায়ার, মার্কস স্টাইনিস, ক্রিস ওকস, রবীচন্দ্রন অশ্বিন, কাগিসো রাবাডা, অমিত মিশ্রা ও আবেদ খান।

Related Articles

Back to top button