fbpx
টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল বৃহস্পতিবার ৬ই ফেব্রুয়ারি ২০২০

বাংলা hunt ডেস্ক : সিদ্ধিদাতা গণেশের গণনা অনুসারে জেনে নিন আজ রাশি অনুযায়ী কার ভাগ্য কি রকম

মেষ- এই রাশির জাতকদের জন্য এই দিনটি মোটামুটি ভালই কাটবে। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা থাকলে তার নিরশন হবে। ব্যাবসায়ে বিশেষ লাভের শুভ যোগ লক্ষ্যণীয়। দূরে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা থাকলে তা সফল হওয়ার সম্ভাবনা রয়েছে।

Ajker rashifal

বৃষ- আজকে আপনার সঞ্চয়ের দিকে বিশেষ নজর দেওয়া উচিৎ। ভিটামিনের অভাবে আপনার শরীরে বেশ কিছু রোগের সৃষ্টি হতে পারে। আত্মীয়দের সঙ্গে দেখা হওয়ার সুযোগ আসতে পারে।

মিথুন- আজ কোন কারনে আপনার মানসিক অবসাদ আসতে পারে। প্রতিবেশির কাছে আপনি আজ বেশ জনপ্রিয় হয়ে উঠবেন। যদি এই রাশির জাতকদের মধ্যে কেউ লেখক হন তাহলে তার জন্য দিনটি খুবই ভাল হতে চলেছে। এছাড়াও নতুন কোন বন্ধুর সাহায্য পেতে পারেন।

কর্কট- আপনার যেকোনো সমস্যা নিয়ে বেশি চিন্তাভাবনা করার অভ্যাস, এবং তাকে অতিরঞ্জিত করে দেখার ফলে আপনার নীতিবোধ দুর্বল করে দিতে পারে। আপনি যদি কোন ঋণ নিতে যান তাহলে আপনার ভাল হতে পারে।

সিংহ- আজ আপনি শক্তিপূর্ণ হয়ে থাকবেন- আপনি যাই করুন না কেন তা আপনি অন্যদিনের থেকে অর্ধেক সময়ে করতে পারবেন। আজকে আপনার দিনটি বেশ ভাল হতে চলেছে।

কন্যা- এই রাশির জাতকদের জন্য দিনটি খুব ভাল। তবে প্রত্যাশিত কাজে অল্প ঝামেলা দেখা দিতে পারে। আত্মীয়দের সাথে সাংসারিক বিষয় নিয়ে ঝামেলা দেখা দিতে পারে।

তুলা- দিনটি বেশ ঝামেলাপূর্ণ। শিক্ষার্থীদের পড়াশুনায় বেশ ঝামেলা দেখা দিতে পারে। শিল্পী ও কলাকুশলীদের কাজের ক্ষেত্রেও বেশ ঝামেলা দেখা দিতে পারে। এই দিনটি তুলা রাশি জাতকদের জন্য ভাল হবে না ততটা।

বৃশ্চিক- আজ আপনার জন্য দিনটি বেশ ভাল যাবে। আপনি শক্তিপূর্ণ হয়ে থাকবেন, যাই কাজ করুন না কেন তা অন্যদিনের চেয়ে অর্ধেক সময়ে করতে পারবেন।

ধনু- আপনি আপনার হতাশাপূর্ণ মনোভাবের জন্য আপনার অগ্রগতি আজকে কম হবে। এটাই আপনার উপলব্ধি করার সময় যে দুশ্চিন্তা আপনার চিন্তাশক্তির প্রতিবন্ধি হচ্ছে।

মকর- আপনার ভদ্র ব্যাবহারের জন্য আপনার বেশ প্রশংশা হতে পারে আজকে। অনেক মানুষ আপনাকে মৌখিক প্রশংশায় বর্ষিত করতে পারে। আপনি ঘরের সৌন্দর্যের জন্য অতিরিক্ত সময় ব্যাবহার করুন।

কুম্ভ- কাজের চাপ এবং ঘরে বিরোধের জন্য কিছু চাপের সম্মুখীন হঅতে পারেন। আজ এই রাশিজাত ব্যাবসায়িদের বাড়ির লোকেদের থেকে দূরে থাকা শ্রেয়।

মীন- শারীরিক লাভে বিশেষ করে মানসিক দৃঢ়তার জন্য ধ্যান এবং যোগব্যায়াম করতে শুরু করুন। খুব একটা ভাল দিন নয় এটি আপনার জন্য। কাজেই আপনার টাকাকড়ির অবস্থা দেখে খরচ করুন।

Back to top button
Close