কলকাতাক্রিকেটখেলাটাইমলাইনIPL

আজ মাস্ট উইন ম্যাচে নামতে চলেছে KKR, দলে ফিরতে পারেন আন্দ্রে রাসেল

বাংলা হান্ট ডেস্কঃ আজ আইপিএল (IPL) এর গুরুত্বপূর্ণ ম্যাচে নামতে চলেছে কলকাতা নাইট রাইডার্স (Kolkata night riders) এবং চেন্নাই সুপার কিংস (Chennai super Kings)। কেকেআরের (kkr) কাছে এই ম্যাচ খুবই গুরুত্বপূর্ণ কারণ প্লে অফের লড়াইয়ে টিকে থাকতে হলে আজকের ম্যাচ জিততেই হবে কলকাতা নাইট রাইডার্সকে (Kolkata night riders) । অপরদিকে ইতিমধ্যেই প্লে অফের লড়াই থেকে পুরোপুরিভাবে ছিটকে গিয়েছে চেন্নাই সুপার কিংস।

আজকের গুরুত্বপূর্ণ ম্যাচ জিতে প্লে-অফের লড়াইয়ে টিকে থাকতে চাইছে কলকাতা নাইট রাইডার্স। অপরদিকে প্লে-অফের লড়াই থেকে ছিটকে গেলেও নিজেদের সম্মান রক্ষার জন্য আজকের ম্যাচ জিততে মরিয়া মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস।

প্লে-অফের লড়াইয়ে ভালো অবস্থানে থাকলেও গত ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাব এর কাছে 8 উইকেটে হেরে প্লে-অফের লড়াই থেকে বেশ কিছুটা নড়বড়ে হয়ে গিয়েছে কলকাতা নাইট রাইডার্স। আর তাই আজকের ম্যাচ যেনতেন প্রকারে জিততে মরিয়া ইয়ন মর্গ্যানের কেকেআর। বেশ কয়েকটি ম্যাচে প্রথমে একাদশে সুযোগ না পেলেও আজকের ম্যাচে প্রথম একাদশে থাকতে পারেন কেকেআরের অন্যতম প্রধান ভরসা আন্দ্রে রাসেল (Andra Russell)।

Back to top button