কলকাতাক্রিকেটখেলাটাইমলাইনIPL

আজ বদলার ম্যাচে নামছে কেকেআর, প্রতিপক্ষ মুম্বাই ইন্ডিয়ান্স

বাংলা হান্ট ডেস্কঃ আজ আমিরশাহী (UAE) আইপিএলে দ্বিতীয় লেগের অভিযান শুরু করছে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Night Riders), সামনে মুম্বাই ইন্ডিয়ান্স (Mumbai Indins)। এই মুম্বাই ইন্ডিয়ানসের (Mumbai Indins) বিরুদ্ধে ম্যাচ দিয়েই এবার আইপিএল অভিযান শুরু করেছিল কলকাতা নাইট রাইডার্স (Kolkata Night Riders)। এবং দ্বিতীয় লেগের অভিযানও সেই মুম্বাইয়ের বিরুদ্ধে ম্যাচ দিয়েই শুরু করতে চলেছে কলকাতা নাইট রাইডার্স।

দুই দলই আইপিএল ইতিমধ্যে সাতটি করে ম্যাচ খেলে ফেলেছে। সাত ম্যাচ খেলে কলকাতা নাইট রাইডার্স এর সংগ্রহ আট পয়েন্ট অপরদিকে সাত ম্যাচ খেলে মুম্বাই ইন্ডিয়ান্সের সংগ্রহ দশ পয়েন্ট। এই মুম্বাইয়ের কাছেই আইপিএলের প্রথম ম্যাচে হারতে হয়েছিল কলকাতা নাইট রাইডার্সকে। সেদিক থেকে দেখতে গেলে আজ বদলার ম্যাচ দিনেশ কার্তিক, আন্দ্রে রাসেলদের কাছে।

আজকের ম্যাচে নামার আগে কিছুটা অস্বস্তিতে কেকেআর শিবির। কারণে সম্ভবত আজকেও কেকেআর প্রথম একাদশে পাবে না সুনীল নারিনকে। কিন্তু কেকেআর দলের অন্যতম প্রধান ভরসা শুভমান গিল, ইয়ন মর্গ্যান, রাহুল ত্রিপাঠীদের বিধ্বংসী ব্যাট। এছাড়াও বল হাতে দুর্দান্ত পারফরম্যান্স করছেন বরুণ চক্রবর্তী, প্যাট কমিন্স, কমলেশ নগরকোটিরা। অপরদিকে এবার আইপিএলে দুর্দান্ত ছন্দে রয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। আর তাই আজকের ম্যাচে যে বেশ হাড্ডাহাড্ডি হবে তা বলাই বাহুল্য।

Back to top button