টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল ১৬ জানুয়ারি, এই রাশির ব্যক্তিদের হবে আর্থিক উন্নতি

বাংলাহান্ট ডেস্ক : নিজের রাশিফলে কি রয়েছে, তা সকলের কাছেই বেশ কৌতুহলের। দিনের শুরুতেই যদি আজকের রাশিফল (ajker rashifal) দেখে নেন, তাহলে আপনি আপনার রাশিফল সম্পর্কে জানতে পারবেন| আমাদের সকলের জীবনেই ভালো এবং খারাপ দুই সময়ই থাকে। তাই যদি আপনার জীবনে আজকে বাধাবিঘ্ন থাকে তাহলে সেগুলি এড়িয়ে চলতে চেষ্টা করুন। ভালো সময় গুলিকে উপভোগ করুন নিজের এবং পরিবারের সঙ্গে। ভালো কাজে মন দিন, পাপ রাস্তা পরিত্যাগ করে পূণ্য অর্জনের চেষ্টা করুন।  ভাগ্য আপনার সহায় হবেই। জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিনটি

মেষ: আজকের দিনটি আপনার জন্য সৌভাগ্য আনতে চলেছে। আজ আপনি আপনার স্বামী বা স্ত্রীর সঙ্গে মন খুলে কথা বলবেন এবং একটি রোম্যান্টিক দিন কাটাবেন। আত্মীয় পরিজনদের থেকে দূরে গিয়ে নিজের সঙ্গে সময় কাটান। ভালোবাসার মানুষকে সন্দেহ করবেন না। মনে রাখুন সন্দেহই ধ্বংসের মূল। আন্তর্জাতিক ব্যবসায়ীরা আজ ব্যবসা সংক্রান্ত কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে এবং কোনো বিনিয়োগ করার আগে সমস্ত নথিপত্র ভালো করে দেখে নেবেন।আজ আপনি প্রভাবশালী ব্যক্তিদের সংস্পর্শে আসতে পারেন।

বৃষ: আজ দিনটি আপনার জন্য অর্থনৈতিকভাবে শুভ। সামগ্রিক স্বাস্থ্য ভালো থাকবে কিন্তু একান্ত দরকার ছাড়া ভ্রমন এড়িয়ে চলুন। আজ আপনার ভালোবাসার মানুষকে বোঝার চেষ্টা করুন, এবং ঝামেলা হতে পারে এমন সমস্ত বিষয় এড়িয়ে চলুন। আজ আপনি সমস্ত দায়দায়িত্বের পরও নিজের জন্য সময় বের করতে সক্ষম হবেন। যেকোনো বিপদে আপনি পাশে পাবেন স্ত্রীকে। আজ আপনি অনুভব করবেন যে স্ত্রী আপনার প্রকৃত বন্ধু। পারিবারিক অশান্তি এড়িয়ে চলুন। বিকেলের দিকে কোথাও ঘুরতে যেতে পারেন।

মিথুন:  আপনি যদি অর্থ সংক্রান্ত কোনো মামলায় জড়িয়ে থেকে থাকেন তাহলে আজ রায় আপনার পক্ষেই থাকবে। আর্থিক ভাবে দিনটি আপনার জন্য শুভ হলেও প্রেমে বিঘ্ন ঘটতে পারে। আজ আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে তৃতীয় ব্যক্তির আগমন ঘটতে পারে। আপনার স্ত্রী আপনার চাহিদা পূরণ করতে অস্বীকার করতে পারেন যা আপনাকে দুঃখ দেবে। তৃতীয় ব্যক্তির আগমন এড়াতে নিজেদের মধ্যে কথা বলুন। পরিবারকে সময় দিন। মনে রাখবেন পরিবারই দুঃসময়ের একমাত্র বন্ধু।

কর্কট: দিনের প্রথমার্ধে সব কিছু করতেই আপনাকে বেগ পেতে হবে। অবশ্য দ্বিতীয়ার্ধে ভাগ্য আপনার সহায় হবে। কোনো অপ্রত্যাশিত সুসংবাদ আপনার পুরো পরিবারের আনন্দের কারণ হতে চলেছে। নিজের স্বাস্থ্যের যত্ন নিন। স্বাস্থ্যই সম্পদ।বুঝে খরচ করুন। কর্ম জগতে মনযোগী হতে চেষ্টা করুন। আপনার বিবাহিত জীবন ভালোই কাটবে আজ। স্ত্রীর সান্নিধ্যে আপনি অনুভব করবেন জীবন কতখানি সুন্দর। স্পর্শ, আলিঙ্গন,স্নেহ,প্রেম বিবাহিত জীবনের অত্যন্ত গুরুত্বপূর্ণ  অঙ্গ। বন্ধুদের কুসঙ্গ এড়িয়ে চলুন। মাত্রাতিরিক্ত পার্টি এবং হৈ-হুল্লোড় আপনার স্বাস্থ্যের ক্ষতি করতে পারে।

সিংহ: আজকে ভাগ্য সর্বত ভাবে আপনার সহায় হতে চলেছে। নিজের মানসিক কাঠিন্য বৃদ্ধি করুন।আজ দিনটি আর্থিকভাবে শুভ। ইতিবাচক পরামর্শ মেনে চলুন। আজ বন্ধুদের সঙ্গে ভালো সময় কাটাবেন। পুরোনো বন্ধুদের সময় দিন। আপনার জীবনসঙ্গী আজ আপনাকে খুশি করার জন্য  আপ্রাণ চেষ্টা চালাবেন। অতীতের কথা চিন্তা না করে ভুল থেকে শিক্ষা নিয়ে নিজের সময়কে কাজে লাগান। পরিবার থেকে দূরে থাকলে বাড়িতে ফোন করে কথা বলুন। ব্যায়ের চেয়ে আয়ে মনোযোগী হন।

কন্যা:কন্যা রাশির জাতকদের জন্য আজকের দিনটি শুভ। ভাগ্য আপনার সহায় থাকবে। আজ আপনার স্বাস্থ্য ভালো থাকবে। সন্ধ্যের পর বন্ধুবান্ধবদের সঙ্গে চমৎকার সময় কাটাতে পারেন। জীবনে চলতে থাকা অশান্তির মাঝেও আজ আপনি নিজের মত কিছুটা সময় কাটানোর সুযোগ পাবেন যা আপনাকে শান্তি দেবে। আজ আপনার জীবনসঙ্গী নতুন করে আপনার প্রেমে পড়ে যাবেন। সম্পর্ককে সময় দিন। মনে রাখুন প্রেম কাচের মতই ঠুনকো।  রিয়েল এস্টেটে বিনিয়োগ এড়িয়ে চলুন। আজ রাতে আপনি ঘনিষ্ঠ কারও সঙ্গে ফোনে দীর্ঘক্ষণ কথা বলতে পারেন যা আপনার সমস্যার সমাধান এনে দেবে।

তুলা: আজ আপনার স্বাস্থ্য খুব একটা ভালো যাবে না। নিজের খেয়াল রাখুন। অত্যন্ত দরকার ছাড়া বেরোবেন না। নিজের আবেগ নিয়ন্ত্রণ করুন। নিজের ব্যস্ততার মাঝেও পরিবারের সঙ্গে কাটানোর সময় বের করুন। আজ বাচ্চাদের সঙ্গে সময় কাটিয়ে আপনার মনে হতেই পারে জীবনের অনেকটা সময় আপনি একা নষ্ট করে ফেলেছেন। বিবাহিত জীবনে অশান্তির যোগ৷ স্ত্রীর রূঢ় ব্যবহার আপনাকে আহত করতে পারে। হাজার নেতিবাচক চিন্তার ভীড়েও ইতিবাচক ভাবতে চেষ্টা করুন। অবসর সময় বই পড়ুন।

বৃশ্চিক: পারিবারিক চাপে আজ মানসিক শান্তি কিছুটা বিঘ্নিত হতে পারে। বিদেশে কোনো জমি কেনা থাকলে আজ সেটি আপনাকে লাভবান করবে। আজ প্রেমে নতুন মোড় আসতে চলেছে। আপনি কাউকে প্রেম নিবেদন করতে পারেন। আপনার সঙ্গীর কোনো কাজ আজ আপনাকে আনন্দ দেবে যা অবিস্মরণীয় হবে।অবসর সময়ে পছন্দের সিনেমা দেখুন।

ধনু: স্বাস্থ্যের যত্ন নিন। ধূমপান স্বাস্থ্যের পক্ষে অত্যন্ত ক্ষতিকর। আজ বাবা মায়ের কাছ থেকে সহায়তা পাবেন। আবেগ নিয়ন্ত্রণ করুন। অপরিমিত আবেগ আপনাকে বিপদে ফেলতে পারে। ভ্রমন লাভদায়ক হলেও খরচাসাপেক্ষ হবে। নিজের প্রেম এবং বিবাহিত জীবনকে সময় দিন। সময় এবং ধৈর্য্যই সাফল্যের চাবিকাঠি। আজ ভবিষ্যৎ পরিকল্পনা করতে পারেন। পরিবার এবং ঘনিষ্ঠদের সান্নিধ্যে আজ আপনি একটি ভালো দিন কাটাবেন।

মকর:আর্থিকভাবে দিনটি অত্যন্ত শুভ। আজ আপনি অতি প্রভাবশালী ব্যক্তিদের থেকে সমর্থন পাবেন যা আপনাকে আরও সাহস যোগাবে। বাড়িতে অপ্রত্যাশিত অতিথি সমাগম হতে পারে। আজ বিউটি পার্লারে আপনার বড়সড় টাকা ব্যয় হতে পারেন যদিও তাতে আপনি ভালো অনুভব করবেন। খরচ বুঝে করুন। আপনার দ্রুত সমস্যা সমাধানের ক্ষমতার জন্য আজ প্রশংসা পাবেন। জীবনসঙ্গী আজ আপনাকে সুন্দর কোনো সারপ্রাইজের মাধ্যমে অবাক করবেন।

কুম্ভ: আপনার মিষ্টি এবং মুগ্ধকারী আচরণ আজ সবার দৃষ্টি আকর্ষণ করবে। কিন্তু মনে রাখা দরকার জীবনযাপনের একটি নির্দিষ্ট মান ধরে রাখার জন্য আপনাকে আর্থিক দিকে আরও মনোযোগী হতে হবে। আজ আপনি জনপ্রিয়তা লাভ করবেন। প্রেমে কলহযোগ।আজ আপনার ভালোবাসার মানুষকে সময় দিন। নাহলে সম্পর্ক ভেঙে যেতে পারে। বিবাহিত জীবন সুখের। ভবিষ্যৎ জীবনের পরিকল্পনা করার জন্য এটি একটি নিখুঁত দিন। তবে চিন্তা গুলিকে কাজে পরিনত করার চেষ্টা করুন।

মীণ: আজ আর্থিকভাবে দিনটি আপনার জন্য হতাশাব্যাঞ্জক হতে চলেছে। পরিবারের সঙ্গে সময় কাটান। আজ সমস্ত ধরনের বিতর্ক এবং ঝগড়া এড়িয়ে চলুন। আজ আপনি স্ত্রীর সঙ্গে দারুণ সময় কাটাবেন। নিজেকে কিছুটা সময় দিন। নিজের পছন্দের কাজ করুন। আজ আপনার বাবা আপনাকে কোনো উপহার দিয়ে চমকে দিতে পারেন।

Related Articles

Back to top button