টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল বুধবার ১৯ জানুয়ারি, এই রাশির ব্যক্তিদের সাথে হতে পারে চমৎকার কিছু

বাংলাহান্ট ডেস্ক :  আজকের রাশিফল (Ajker Rashidul) এ  কী রয়েছে তা সবার কাছেই বেশ কৌতুহলের। কেমন কাটতে চলেছে আপনার আজকের দিনটি? কেমনই বা থাকবে আয় ব্যয়? কীরকম চলবে প্রেম? আপনার ভাগ্যের চাকা কোনদিকে ঘুরছে তা জানার উপায় হল রাশিফল। আমাদের জীবনের প্রতি দৃষ্টিভঙ্গীই ঠিক করে দেয় জীবনযুদ্ধে জয়ী হবে কে। কিন্তু আগামী বিপদ সম্পর্কে সতর্ক থাকতে কাজে আসে রাশিফল। জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিনটি

মেষ: বহু পুরোনো কোনো রোগ আজ নিরাময়ের সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্য ভালো থাকবে। কিন্তু অযাচিত মানুষদের এড়িয়ে চলুন। আজ অযাচিত মানুষরা আপনার জীবনের শান্তি নষ্ট করতে পারে। আপনি ভালোবাসার মানুষের সঙ্গে একটি অত্যন্ত প্রেমময় দিন কাটাবেন। পরিবার এবং বাচ্চারা আপনার জীবনে খুশি বয়ে আনবে। আজকে আপনার নতুন কিছু শেখার প্রবণতা লক্ষনীয় হবে। অবসর সময়ে পছন্দের বই বা ম্যাগাজিন পড়ে সময় কাটাতে পারেন। আপনার স্ত্রীর ভালোবাসা আজ আপনাকে প্রেমের প্রথম দিনের কথা মনে করাবে।

বৃষ: আপনার প্রতিভা এবং ইতিবাচক মনোভাব চারিদিকের সবার মনে প্রভাব ফেলবে। সৃজনশীল কাজে আজ প্রকৃতই প্রশংসা পাবেন। অপ্রয়োজনীয় খরচ এড়িয়ে চলুন। নতুন উদ্যোগে সঙ্গীরা উৎসাহিত হবেন। আবেগজনিত কারণ সমস্যার সৃষ্টি করতে পারে। আজ আপনি আপনার স্ত্রীকে ভুল বুঝতে পারেন যা আপনাকে বিচলিত করবে।

মিথুন:  আজকের দিনটিতে আপনি  যা ই করুন তার অধিকাংশতেই সাফল্য পাবেন। শান্তিতে কাটবে দিনটি। বাড়তি উপার্জনের জন্য নিজের সৃষ্টিশীল মনকে কাজে লাগান। সন্তানদের সূত্রে উপার্জন বাড়তে পারে। আপনার পরিশ্রম আজ আপনাকে যোগ্য ফল এনে দেবে। পরিবারকে সময় দিন। আজকের দিনটি আপনার জীবনে একটি মিষ্টি প্রেমের আবহ নিয়ে আসবে। অবসর সময় বই পড়ে কাটাতে পারেন আজ।

কর্কট: আর্থিকভাবে দিনটি অত্যন্ত শুভ। ইতিবাচক মনোভাবের কারণে আজ আপনি সমস্ত বাধা সহজেই অতিক্রম করবেন। ভাগ্য আজ সবদিক থেকে আপনাকে সাহায্য করবে। আজ আপনি ভালোবাসার মানুষের সঙ্গে একটি অত্যন্ত রোম্যান্টিক দিন কাটাবেন। আজ আপনি সবচেয়ে কাছের বন্ধুদের সঙ্গে দারুণ সময় কাটাতে পারেন। এমন ব্যক্তিদের এড়িয়ে চলুন যারা আপনার সুনাম নষ্ট করছে। নিজের পছন্দের কাজে মন দিন। আজ আপনি অনুভব করতে পারবেন জীবন কত মধুর।

সিংহ: নিজের স্বাস্থ্যের যত্ন নিন। আজ দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে মুক্তি মিলতে পারে। ফাটকায় কিছু অর্থাগমের যোগ। আপনার রূঢ় ব্যবহারের জন্য আজ কাছের মানুষরা আঘাত পাবেন। আজ ব্যস্ততার মধ্যে থেকে সময় বের করে পরিবারের সঙ্গে কিছুটা সময় কাটাতে পারেন। বহুদিন ধরে চলতে থাকা ব্যস্ততার মধ্যে আজ আপনি নিজের জন্য সময় পাবেন। স্ত্রীর খারাপ ব্যবহার আপনাকে বিচলিত করতে পারে।

কন্যা:  আপনার দয়ালু স্বভাব আজকে খুশির মুহূর্ত নিয়ে আসবে। ভেবে চিন্তে ব্যয় করুন। আজ কোনো জরুরি কাজে টাকার দরকার হতে পারে। সহকর্মী এবং সহকারী সংক্রান্ত সমস্যায় পড়তে পারেন। আজ দিনটির বেশিরভাগ সময়ই আপনি বন্ধু এবং পরিবারের সঙ্গে কাটাবেন। প্রেমের আশা করবেন না। স্ত্রীর ব্যক্তিত্বের কঠিন দিক আপনাকে অস্বস্তিতে ফেলতে পারে।

তুলা:  আজ অলীক চিন্তা সমস্যা সৃষ্টি করতে পারে। কিছু কেনার কারণে বড় অঙ্কের টাকা খরচ হতে পারে। তাই দেখেশুনে খরচ করুন। বাচ্চাদের কাজে হতাশ হতে পারেন। নিজেকে ইতিবাচক হতে প্রেরণা যোগান। পরিবারকে সময় দিন। তাদের বোঝান আপনি তাদের জন্য ভাবেন। আপনি আপনার স্ত্রীর সঙ্গে একটি প্রেমময় কাটাবেন। দিনটি অত্যন্ত রোম্যান্টিক। আপনার স্ত্রী আপনার জন্য প্রেমপত্র লিখতে পারেন। স্বাস্থ্যের ব্যাপারে যত্নশীল হোন।

বৃশ্চিক:  আর্থিকভাবে দিনটি শুভ। আজ স্বাস্থ্য ভালো থাকবে। আজ আপনি জীবনকে সর্বোচ্চ ভাবে উপভোগ করবেন। অপ্রত্যাশিত ভাবে অর্থাগম হতে পারে। এমন মানুষদের এড়িয়ে চলুন যারা আপনাকে খারাপ অভ্যাসে অভ্যস্ত করতে চায়। কর্মক্ষেত্রে নিজের কঠোর পরিশ্রমের ফল আজ আপনি পাবেন। আজ ভ্রমণ করলে আপনাকে মালপত্রের ব্যাপারে অধিক যত্নশীল হতে হবে। বিবাহিত জীবনে কোনো দারুণ চমক আপনার অপেক্ষায় রয়েছে।

ধনু: আজ বন্ধুদের সাহচর্যে একটি দারুণ দিন কাটাবেন আপনি। বাজেট করে ব্যয় করুন। আজ আপনার রূঢ় ব্যবহারে পরিবার এবং কাছের মানুষরা কষ্ট পেতে পারে।  মনে রাখুন যত্ন না করলে কোনো সম্পর্কই টেকে না। ফাঁকা সময়ে নিজের পছন্দের কাজ করুন। কোনো স্বেচ্ছাসেবামূলক কাজ আপনাকে ইতিবাচক শক্তি জোগাবে। আজ বিবাহিত জীবনে চমকপ্রদ কিছু ঘটতে চলেছে।

মকর: আজ নিজের সমস্ত জিনিস সাবধানে রাখুন। অসাবধানে মূল্যবান জিনিস খোয়া যেতে পারে। পরিবারকে আজ অগ্রাধিকারে রাখুন। আর্থিক লেনদেনের ক্ষেত্রে বেশি সতর্ক হোন। আজ কাছের মানুষদের সঙ্গে আলোচনায় দারুণ কোনো পরিকল্পনা পেতে পারেন। ভালোবাসার মানুষের কাছ থেকে আজ আপনি দারুণ একটি সারপ্রাইজ পাবেন। বিবাহিত জীবনের জন্য দিনটি অত্যন্ত শুভ। আজ শান্তিপূর্ণ ভাবেই দিনটি কাটাবেন আপনি।

কুম্ভ: হৃদরোগীরা বাড়তি সাবধানতা অবলম্বন করুন।কর্মক্ষেত্রে এবং ব্যবসায় যে কোনো অবহেলা আজ আপনার আর্থিক ক্ষতির কারণ হতে পারে। নিজের কাজ থেকে কিছুটা সময় বের করে প্রিয়জনের সঙ্গে কাটান।বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে আলোচনা আজ আপনার জন্য ফলপ্রসু হবে। জীবনসঙ্গীর সঙ্গে আজ একটি চমৎকার দিন কাটাবেন আপনি।

মীণ: আপনার  মুগ্ধকারী স্বভাব আপনাকে খ্যাতি এনে দেবে। ঝুঁকি নিলে আর্থিকভাবে তা লাভ দায়ক হবে। ব্যবসায় অংশীদারদের থেকে সাবধানে থাকুন। অনেক দিন ধরে চলতে থাকা ব্যস্ততার মধ্যে নিজের জন্য সময় বের করতে পারবেন আজ। উপার্জন বৃদ্ধির জন্য অভিজ্ঞ মানুষের পরামর্শ নিন। আজ আপনার এবং আপনার সঙ্গিনীর মাঝে তৃতীয় ব্যক্তির আগমনে সম্পর্কে ওঠাপড়া আসবে। কিন্তু আপনারা দুজনেই তা সামলে নেবেন।

Related Articles

Back to top button