টাইমলাইনআবহাওয়া

ধীরে ধীরে বইছে শীতল বাতাস, বাড়ছে ঠান্ডার প্রভাব, জাঁকিয়ে শীতের অপেক্ষায় বঙ্গবাসী: আবহাওয়ার খবর

বাংলাহান্ট ডেস্কঃ বইতে শুরু করেছে উত্তুরে হাওয়া। শীতল বাতাস বইছে গোটা বঙ্গে। সময় হয়েছে পিঠে, পুলি খাওয়ার। সকালের রোদে বসে আরাম করে শীতের আমেজ উপভোগ করার সময়। তবে আবহাওয়া দফতর (weather office) জানিয়েছে, ডিসেম্বরের ১৫ তারিখের পর থেকে কনকনে ঠান্ডার আমেজ পাবে বাংলার মানুষ। নামছে তাপমাত্রার পারদ।

তৈরি হওয়া নিম্নচাপের জেরে পার্বত্য অঞ্চলে হালকা বৃষ্টির সম্ভাবনা থাকলেও, কলকাতার আকাশ মেঘমুক্ত রৌদ্রজ্জ্বলই থাকবে। সকালের দিকে মর্নিংওয়াকরত এবং কর্মস্থানের উদ্দেশ্যে রওনা হওয়া কিছু মানুষজনকে হালকা শীত পোশাক পরিধান করতেও দেখা যাচ্ছে। আবার রাতের দিকেও একই চিত্র দেখা যাচ্ছে কিছু কিছু এলাকায়।

আবহাওয়ার খবর :

সর্বোচ্চ তাপমাত্রা 30° C
সর্বনিম্ন তাপমাত্রা 20° C
আদ্রতা 75%
বাতাস 8 km/h
মেঘে ঢাকা 11%

আজকের আবহাওয়া:
আজকের দিনে কলকাতা শহরের সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ৩০ ডিগ্রি সেলসিয়াসের আশেপাশে এবং সর্বনিম্ন তাপমাত্রা থাকবে ২০ ডিগ্রি সেলসিয়াসের আশেপাশে। সকালের দিকে আবছা এবং রাতের দিকে হালকা বৃষ্টি হাওয়ার সম্ভাবনা রয়েছে। এবার ধীরে ধীরে লেপ কম্বল বের করার সময় হয়ে যাচ্ছে।

todays Weather report 30 th october of west Bengal

উত্তর এবং দক্ষিণবঙ্গের আবহাওয়া:
রাজ্যে প্রবেশ করে গিয়েছে শীতল উত্তুরে হাওয়া। এবার জাঁকিয়ে শীতের জন্য অপেক্ষা করছে বঙ্গবাসী। তবে ইতিমধ্যেই আলমারি থেকে বাঙালির আলনায় জায়গা করে নিয়েছে শীত পোশাক। জমিয়ে শীতের আমেজ উপভোগ করতে শুরু করেছে বঙ্গবাসী। আর এখনই তো একদিকে পিকনিক, আর অন্যদিকে পিঠে পুলি খাওয়ার সময়।

আগামীকালের আবহাওয়া:
আগামীকাল কলকাতা শহরের সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ৩০ ডিগ্রি সেলসিয়াসের আশেপাশে এবং সর্বনিম্ন তাপমাত্রা থাকবে ১৯ ডিগ্রি সেলসিয়াসের আশেপাশে। সকালের দিকে আবছা ও রাতের দিকে মূলত মেঘলা থাকার সম্ভাবনা রয়েছে বলে জানা গিয়েছে।

Related Articles

Back to top button