টাইমলাইনআবহাওয়া

কালো মেঘে ঘিরেছে আকাশ, ২-৩ ঘণ্টার মধ্যে ঝেঁপে নামবে বৃষ্টি: আজকের আবহাওয়া

বাংলাহান্ট ডেস্কঃ উত্তর বঙ্গোপসাগরে সৃষ্ট ঘূর্ণিঝড়ের জেরে ইতিমধ্যেই দক্ষিণবঙ্গে বৃষ্টি শুরু হয়ে গিয়েছে। এইভাবে আরও ২-১ দিন চলবে বলে জানিয়েছে আবহাওয়া দফতর (weather office)। বুধবার থেকেই যে বৃষ্টি শুরু হয়েছে, তা এখনও থামার নাম নিচ্ছে না। অঝোর ধারায় বয়েই চলেছে।

বৃহস্পতিবার ভোর রাত থেকেই বৃষ্টি হয়ে চলেছে কলকাতা সহ বেশ কিছু এলাকায়। হাওড়া, হুগলি, উত্তর ও দক্ষিণ ২৪ পরগণা, কলকাতা, মেদিনীপুর, বাকুড়া, বর্ধমানে আর ২-৩ ঘন্টার মধ্যেই ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। যার জেরে কমলা সতর্কতা জারি করেছে হাওয়া অফিস।

rain

আবহাওয়ার খবর :

সর্বোচ্চ তাপমাত্রা 27° C
সর্বনিম্ন তাপমাত্রা 27° C
আদ্রতা 94%
বাতাস 16 km/h
মেঘে ঢাকা 94%

আজকের আবহাওয়া:

আজকের দিনে কলকাতা শহরের সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ২৭ ডিগ্রি সেলসিয়াসের আশেপাশে এবং সর্বনিম্ন তাপমাত্রা থাকবে ২৭ ডিগ্রি সেলসিয়াসের আশেপাশে। সকালের দিকে বজ্রবিদ্যুৎ সহ ঝড় এবং রাতের দিকে এলাকার কয়েকটি জায়গায় একবার বজ্রবিদ্যুৎ সহ ঝড়ের সম্ভাবনা রয়েছে।

উত্তর এবং দক্ষিণবঙ্গের আবহাওয়া:

নিম্নচাপটি বাংলাদেশের দক্ষিণে ক্রমশ শক্তিশালী হয়ে ওঠার কারণে, বাংলার দক্ষিণে বাড়ছে বৃষ্টির পরিমাণ। বেশকিছু এলাকায় লাল এবং হলুদ সতর্কতা জারি করা হয়েছে। শুক্রবার অবধি এই পরিস্থিতি থাকবে বলেও জানা গিয়েছে। হাওড়া, হুগলি, উত্তর ও দক্ষিণ ২৪ পরগণা, কলকাতা, মেদিনীপুর, বাকুড়া, বর্ধমানে আজ ভারী বৃষ্টির কারণে কমলা সতর্কতা জারি করেছেন আবহাওয়াবিদরা।

আগামীকালের আবহাওয়া:

আগামীকাল কলকাতা শহরের সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ৩১ ডিগ্রি সেলসিয়াসের আশেপাশে এবং সর্বনিম্ন তাপমাত্রা থাকবে ২৬ ডিগ্রি সেলসিয়াসের আশেপাশে। সকালের দিকে এবং রাতের দিকে এলাকার কয়েকটি জায়গায় একবার বজ্রবিদ্যুৎ সহ ঝড়ের সম্ভাবনা রয়েছে।

Related Articles

Back to top button