fbpx
টাইমলাইনপশ্চিমবঙ্গ

Big Breaking- মুকুল রায়ের হাত ধরে বিজেপিতে যোগ দিলেন টলিউডের একঝাঁক অভিনেতা ও অভিনেত্রী

লোকসভা ভোটের পর থেকে রাজ্য বিজেপি লাগাতার নিজেরদের সংগঠন শক্তিশালী করার উপর জোর দিয়েছে। লোকসভা ভোটে পশ্চিমবঙ্গের জেলাগুলিতেও ভালো ফল করলেও কলকাতা একটাও আসনে কোনো প্রার্থী জয় হতে পারেননি। তাই কলকাতা ও শহরতলীর উপর মনযোগ দিয়ে কাজ করছে রাজ্য বিজেপি। কলকাতা ও শহরতলী এলাকায় টলিউডের প্রভাব বেশ ভালো। এই কারনে টলিউডে নিজেদের সংগঠন মজবুত করতে নেমেছে রাজ্য বিজেপি। গতকাল টলি পাড়া থেকে খবর সামনে এসেছিল যে, অভিনেত্রী মাধবী চট্টোপাধ্যায়কে টলিউডে বিজেপির এক সংগঠনের পরামর্শদাতা করা হয়েছে।

আর এখন খবর আসছে যে, টলিউডের আরো কিছু অভিনেতা, অভিনেত্রী, কলা কুশলী বিজেপিতে যোগদান করছেন। ঋষি কৌশিক, পর্নো মৈত্র, কাঞ্চনা মৈত্র, রূপাঞ্জন মিত্র, বিশ্বজিৎ গাঙ্গুলি, দেবরঞ্জন নাগ, অরিন্দম হালদার, মৌমিতা গুপ্তা, অনিন্দ ব্যানার্জী, সৌরভ চক্রবর্তী, রুপা ভট্টাচার্য, অঞ্জনা বসু ও কৌশিক চক্রবর্তী বিজেপিতে যোগদান করলেন। মুকুল রায়ের হাত ধরে এই কলাকুশলীরা বিজেপিতে যোগদান করেছেন। বিজেপি টলিউড একটা বড়ো বিস্তার করবে এটা আগেই আন্দাজ করছিল রাজনৈতিক বিশেষজ্ঞরা। এখন সেটা বাস্তব হতে দেখা যেতে শুরু হয়েছে।

বিধানসভা ভোটের আগে কলকাতা সহ পুরো শহরতলীর রাজনৈতিক স্থিতি বদলে দেওয়ার জন্য বিজেপি এই রাজনৈতিক পরিকল্পনা করেছে বলে দাবি। অভিনেত্রী রিমঝিম মিত্র ও পার্নো মিত্র কয়েকদিন আগেই বিজেপির এক বড়ো নেত্রীর সাথে বৈঠক সেরছেন বলে খবর এসেছিল। আর এখন ঋষি কৌশিক, পর্নো মৈত্র, কাঞ্চনা মৈত্র, রূপাঞ্জন মিত্র, বিশ্বজিৎ গাঙ্গুলি, দেবরঞ্জন নাগ, অরিন্দম হালদার, মৌমিতা গুপ্তা, অনিন্দ ব্যানার্জী, সৌরভ চক্রবর্তী, রুপা ভট্টাচার্য, অঞ্জনা বসু ও কৌশিক চক্রবর্তী বিজেপিতে যোগ দিয়ে টলিউডে বিজেপির শক্তিকে বাড়িয়ে তুলেছেন।

Leave a Reply

Close
Close