টাইমলাইনবিনোদন

করোনার কোপ, বিয়ে পিছিয়ে গেল একগুচ্ছ টলি তারকাদের

বাংলাহান্ট ডেস্ক: চিন, তারপর একে একে ইতালি, ইরান, স্পেন, আমেরিকাতে নিজের আধিপত‍্য বিস্তার করেছে মারণ করোনা (corona) ভাইরাস। সেখানে এখন চলছে মৃত‍্যু মিছিল। মানুষ আটকা পড়েছে ঘরের মধ‍্যে। বাদ যায়নি ভারতও। দেখতে দেখতে করোনার থাবা বসিয়েছে এই দেশেও। আক্রান্তের সংখ‍্যা পার করেছে সাড়ে বারো হাজার। প্রথম দফার লকডাউনের পর নতুন করে ৩রা মে পর্যন্ত বাড়ানো হয়েছে গোটা দেশের লকডাউনের মেয়াদ। বাইরে বেরোনোয় কঠোর নিষেধাজ্ঞা জারি হয়েছে।
এই অবস্থায় সমস‍্যার সম্মুখীন হয়েছেন বেশ কয়েকজন টলিউড (tollywood) তারকা (celebrity) যাদের বিয়ের (marriage) পরিকল্পনা ছিল এই বছর কিন্তু করোনা ও লকডাউনের জেরে তাদের পিছিয়ে আসতে হয়েছে সেই পরিকল্পনা থেকে। এই তালিকায় রয়েছেন অভিনেত্রী পূজা বন্দ‍্যোপাধ‍্যায়। গত ১৫ এপ্রিল কুণাল বর্মার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসার কথা ছিল তাঁর। কিন্তু তা ভেস্তে যায়। এই বিষয়ে পূজা জানান বাঙালি মতে বিয়ে করার পরিকল্পনা ছিল তাদের। লকডাউনের পর আইনি মতে বিয়ে সারবেন। তারপরে রিসেপশন। কিন্তু লকডাউনের পর আর্থিক পরিস্থিতির কথা চিন্তা করেও চিন্তায় রয়েছেন পূজা।

এই বছরই বৈশাখ পড়লে বিয়ের চিন্তা ভাবনা করার কথা ছিল ইষ্টি কুটুমের বাহা অর্থাৎ রণিতা দাস ও সৌপ্তিক চক্রবর্তীর। এই অবস্থায় তা বাতিল হওয়ার মুখে। রণিতা জানান, অর্থনৈতিক ধাক্কা কাটিয়ে কতটা কি করে উঠতে পারবেন সেই নিয়ে যথেষ্ট চিন্তায় রয়েছেন তাঁরা।
ছ’ মাস আগে থেকেই ঠিক ছিল নভেম্বর বা ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে বসবেন সৌরভ চ‍্যাটার্জি ও ত্বরিতা চ‍্যাটার্জি। কিন্তু এই পরিস্থিতিতে সেই বিয়ের পরিকল্পনা পিছিয়ে গিয়েছে অনির্দিষ্ট কালের জন‍্য।


চলতি বছরে বিয়ের প্ল‍্যান নাকচ করেছেন অভিনেতা ওম ও মিমি দত্ত। মানালি মনীষা দে ও পরিচালক অভিমন‍্যু মুখার্জির বিয়ের প্ল‍্যান এ বছর না থাকলেও এখন সেটা কবে করবেন সেই নিয়ে নতুন করে চিন্তা ভাবনা শুরু করেছেন তাঁরা।

টেলিভিশনের আরেক জনপ্রিয় জুটি নীল ও তৃণারও সাত পাকে বাঁধা পড়ার কথা ছিল ২০২১এর ফেব্রুয়ারিতে। এই বিষয়ে এখনও কিছু না বললেও সেই পরিকল্পনাও পেছোতে পারে বলে মনে করছেন অভিনেতা।

Related Articles