টাইমলাইনবিনোদনছবি

মা বাবার নয়নের মণি, খুদে তারকার ইউভানের নতুন ছবি তুমুল ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়

বাংলাহান্ট ডেস্ক: মা বাবা শুভশ্রী গাঙ্গুলী (subhashree ganguly) ও রাজ চক্রবর্তীর (raj chakraborty) আদরে ধীরে ধীরে বড় হয়ে উঠছে ইউভান (yuvaan)। সঙ্গে রয়েছে হাজারো অনুরাগীদের আদর, ভালোবাসা। মাত্র চার মাস বয়সেই জনপ্রিয়তা আকাশ ছোঁয়া ইউভানের। খুদের একটি ছবি বা ভিডিও শেয়ার করা মাত্রই ভাইরাল হয়ে যায় সোশ‍্যাল মিডিয়ায়।

ইউভানের ফের একটি নতুন ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। শুভশ্রীর একটি ফ‍্যান পেজের তরফে ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে ছবিটি। ছবিতে দেখা যাচ্ছে ছেলেকে দু হাতে উঁচু করে তুলে ধরেছেন শুভশ্রী। ক‍্যামেরার দিকে তাকিয়ে মিষ্টি হাসছে ইউভান।


নীল চেক শার্ট ও সাদা প‍্যান্ট পরে রয়েছে ইউভান, গলায় জড়ানো একটি ছোট্ট তোয়ালে। সম্ভবত খাওয়ার আগের ছবি এটি। ইউভানের এই মিষ্টি ছবিতে লাইকের বন‍্যা বয়ে গিয়েছে। খুদেকে আদরে আদরে ভরিয়ে দিচ্ছে নেটিজেনরা।

সম্প্রতি ইউভানকে নিয়ে উলুবেড়িয়ার এক রিসর্টে ঘুরতে গিয়েছিলেন রাজ শুভশ্রী। সঙ্গে গিয়েছিল তাঁদের গোটা পরিবার। ব‍্যস্ততার মাঝে একটু ছুটি কাটানোর জন‍্যই এই আয়োজন। ছুটি কাটাতে গিয়ে বেশ কয়েকটি নতুন ছবি শেয়ার করেন রাজ।

ছবিতে দেখা গিয়েছে রিসর্টের বাগানে বসে আড্ডায় মেতেছেন শুভশ্রী ও রাজের মা। অভিনেত্রীর কোলে রয়েছে ইউভান।মা, ঠাকুমার সঙ্গে বসে মিষ্টি হাসিতে নেটিজেনদের মন জয় করে নিয়েছে সে। সকলের সঙ্গে ছুটি কাটাতে গিয়েছেন রাজের দুই ভাগ্নি ও শুভশ্রীর দিদিও।

ইউভানের চার মাসের জন্মদিনে নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে ছেলের মিষ্টি কিছু ছবি ও ভিডিও শেয়ার করেন শুভশ্রী। বাবা রাজের কোলে চেপে ক‍্যামেরার দিকে দু চোখে বিস্ময় নিয়ে তাকিয়ে থাকতে দেখা গিয়েছে ইউভানকে। খেলনা নিয়ে নিজের মনে খেলার সময়ের বা ছেলের খিলখিল হাসির ছবিও অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নেন অভিনেত্রী।

Back to top button