টাইমলাইনটেক নিউজ

কমদামে jio এর ৩ আকর্ষনীয় প্ল্যান, শুরু মাত্র ৭৫ টাকা থেকে

বাংলাহান্ট ডেস্কঃ বাজারে আসার পর টেলিকম ইন্ডাস্ট্রি প্রায় বেশীর ভাগটাই নিজের দখলে নিয়ে নিয়েছে জিও(jio)। নিত্যনতুন প্লান এনে জিও সবসময়ই গ্রাহকদের খুব পছন্দের টেলিকম পরিষেবা হয়ে উঠেছে। অপরদিকে ভারতী এয়ারটেল সহ অন্যান্য টেলিকম সংস্থা যথেষ্ট প্রতিযোগিতার সামনে ফেলেছে জিও কে। অনেক ক্ষেত্রে জিও এর আগেই তারা অভিনব সুবিধা নিয়ে আসছে। কিন্তু কম দামে একের পর এক দারুণ প্ল্যান এনে জিও নিজের অবস্থান ধরে রেখেছে।

যে সব গ্রাহক জিও ফোন ব্যাবহার করেন তাদের জন্য অত্যন্ত কম দামে দারুন কিছু প্ল্যান রয়েছে জিও এর। জিও ফোন ব্যবহারকারীরা ২৮ দিন মাত্র 75 টাকা রিচার্জ করেই তাদের ফোনে সমস্ত রকম পরিষেবা উপলব্ধ করতে পারেন। এই প্ল্যানে ব্যবহারকারীরা Jio-to-Jio ফ্রি কল করবারও সুবিধা পান। এছাড়াও, এই পরিকল্পনাগুলি অন্যান্য নেটওয়ার্ক নম্বরে কল করার জন্য যথেষ্ট মিনিট দেয়। পরিকল্পনার ডেটা সহ জিও অ্যাপসের সাবস্ক্রিপশন উপলব্ধ।

125 টাকার পরিকল্পনার মেয়াদ 28 দিন। এই পরিকল্পনায় ব্যবহারকারীরা প্রতিদিন 0.5 জিবি উচ্চগতির ডেটা ব্যবহার করতে পারে। ২৮ দিনে মোট 14 জিবি ডেটা পাওয়া যায় এই প্ল্যানে। ডেটা সীমা শেষ হয়ে গেলেও 64 কেবিপিএস গতিতে ডেটা ব্যাবহার করতে পারবেন৷ এর সাথে থাকছে আনলিমিটেড জিও টু জিও কল। এবং ১০০ টি এস.এম.এস। অন্য নেটওয়ার্কে কল করার জন্যও মিনিট থাকছে।

155 টাকার Jio ফোন প্ল্যানটিও 28 দিনের। এই প্ল্যানে ব্যবহারকারীরা প্রতিদিন ১ জিবি ডেটা পান। সব মিলিয়ে 28 জিবি ডেটা উপলব্ধ। ডেটা সীমা শেষ হয়ে গেলেও 64 কেবিপিএস গতিতে ডেটা ব্যাবহার করতে পারবেন৷ এর সাথে থাকছে আনলিমিটেড জিও টু জিও কল। এবং ১০০ টি এস.এম.এস। অন্য নেটওয়ার্কে কল করার জন্যও মিনিট থাকছে।

Back to top button