চাকরির খবরটাইমলাইনভারত

এই সপ্তাহেই একটি নয় পাঁচটি স্থানে রয়েছে সরকারি চাকরির সুযোগ, এখনি করুন আবেদন

বাংলাহান্ট ডেস্কঃ  চলতি সপ্তাহে বিভিন্ন সরকারি চাকরির ( Govt Job )  জন্য বেশ কয়েকটি শূন্যপদের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। সরকারি খাতে সুরক্ষিত চাকরি পেতে চাইছেন এমন চাকরিপ্রার্থীদের জন্য মোটা বেতনের ৫টি চাকরির হদিস, তার খুঁটিনাটি তুলে ধরা হল। সময় ব্যয় না করে জেনে নিন বিস্তারিত।

১. জিপিএসসি-র ( GPSC) ১৪২৭ টি শূন্যপদে নিয়োগঃ
গুজরাট পাবলিক সার্ভিস কমিশন প্রফেসর, সহযোগী অধ্যাপক, লেকচারার এবং সহকারী অধ্যাপকদের খোঁজ করছে। শূন্যপদে আবেদন প্রক্রিয়াটি আগামী ৩১ মার্চ শেষ হবে। আগ্রহীরা www.gpsc.gujarat.gov.in এ আবেদন করতে পারবেন। এই নিয়োগের অধীনে মোট ১৪২৭ টি শুন্যপদ রয়েছে।

২. মাদ্রাজ হাইকোর্টে ৩৬৭টি পদে নিয়োগঃ
মাদ্রাজ হাইকোর্ট অফিস সহকারী, ছোবদার, কুক, ওয়াটারম্যান, রুম বয়, প্রহরী, বই পুনরুদ্ধারকারী এবং গ্রন্থাগার পরিচারকসহ মোট ৩৫৭টি শূন্যপদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণ করছে। চাকরিপ্রার্থীরা উপরের শূন্যপদ গুলিতে ২১ এপ্রিল পর্যন্ত আবেদন করতে পারবেন। আবেদনের জন্য আপানকে উল্লেখিত ওয়েবসাইট টিতে প্রবেশ করতে হবে। সেটি হল – www.mhc.tn.gov.in । উপরিউক্ত শূন্যপদ গুলির জন্য বেতন হবে – ১৫,৭০০ থেকে ৫০,০০০ পর্যন্ত।

Job

৩. বিপিএসসি-র ( BPSC ) নুন্যতম দ্বাদশ পাস ও তারও বেশি যোগ্যতায় শূন্যপদে নিয়োগঃ
বিহার পাবলিক সার্ভিস কমিশন (BPSC) নিম্ন বিভাগীয় কেরানী (LDC) নিয়োগের জন্য আবেদন গ্রহণ করছে। যেকোনো স্বীকৃত বোর্ড থেকে নুন্যতম দ্বাদশ শ্রেণী বা তার বেশি যোগ্যতা সম্পন্ন প্রার্থীরাই এই পদে আবেদন করতে পারবেন। প্রার্থীরা www.psc.bih.nic.in -এই ওয়েবসাইটে আবেদন করতে পারবেন। আবেদনের শেষ তারিখ ১৬ এপ্রিল। মোট ২৪ টি শূন্যপদে নিয়োগ প্রক্রিয়া চলছে। নির্বাচিত প্রার্থীদের ১৯,৯০০ থেকে ৬৩,২০০ টাকা পর্যন্ত বেতন পাবেন।

৪. ইউপিএসইএসবি ( UPSESB) শিক্ষক নিয়োগঃ
উত্তরপ্রদেশ মাধ্যমিক শিক্ষা পরিষেবা বাছাই বোর্ড (UPSESB ) প্রশিক্ষিত স্নাতক শিক্ষক (TGT) এবং স্নাতকোত্তর শিক্ষক (PGT) নিয়োগের জন্য বিজ্ঞপ্তি জারি করেছে। চাকরিপ্রার্থীদের pariksha.up.nic.in -এই ওয়েবসাইটে আবেদন করতে হবে। পিজিটির জন্য মোট ২,৫৯৫ টি এবং টিজিটির জন্য ১২,৬০৩ টি শূন্যপদ রয়েছে। প্রার্থীদের অবশ্যই আবেদন করার আগে যোগ্যতার মানদণ্ড এবং অন্যান্য বিশদটি জেনে নেওয়া দরকার। তার জন্য উপরিউক্ত ওয়েবসাইটে ভিজিট করে বিশদে জেনে নিতে পারবেন।

৫. RITES-র একাধিক শূন্যপদে নিয়োগঃ – রেল ইন্ডিয়া টেকনিক্যাল অ্যান্ড ইকোনমিক সার্ভিস বিভিন্ন পদের নিয়োগের জন্য বিজ্ঞপ্তি জারি করেছে। আবেদনের জন্য আপনাকে rites.com -এই ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। যোগ্য প্রার্থীরা ৭ এপ্রিলের মধ্যে আবেদন করতে পারবেন। যোগ্যতা সমূহ বিস্তারিত জানতে উল্লেখিত ওয়েবসাইট ভিজিট করুন। নির্বাচিত প্রার্থীদের বেতন হবে ৪০ হাজার থেকে ১ লক্ষ ৪০ হাজার টাকা পর্যন্ত।

Related Articles

Back to top button