টাইমলাইনপশ্চিমবঙ্গ

টোটোতে ভয়ানক বিস্ফোরণের জেরে রাস্তায় পড়ল ছিন্নভিন্ন দেহ, আতঙ্ক ছড়াল গোটা মালদহ শহর জুড়ে

বাংলাহান্ট ডেস্কঃ আচমকাই এক বিকট শব্দে কেঁপে উঠল মালদহ (Malda) শহরের ঘোড়াপীর এলাকা। ভয়ানক বিস্ফোরণ ঘটে একটি টোটোতে (Toto)। বিস্ফোরণের মাত্রা এতোটাই বেশি ছিল যে টোটোটি ভাঙচুর হওয়ার সাথেসাথে ছিন্ন ভিন্ন হয়ে যা একজনের দেহ। বুধবার বিকেল সাড়ে চারটে নাগাদ ঘটে এই আকস্মিক দুর্ঘটনাটি।

পুলিশ সুত্রে জানা গেছে, সম্ভবত বিস্ফোরক কিছু পদার্থ নিয়ে যাওয়া হচ্ছিল ওই টোটোতে করে। যার জেরেই এই বিস্ফোরণের ঘটনা ঘটেছে বলে মনে করা হচ্ছে। ঘটনাস্থলে উপস্থিত হয় ইংরেজবাজার থানার পুলিশ। পুলিশ সুপার অলোক রাজোরিয়া জানিয়েছেন, ‘‘বিস্ফোরণের কারণ এখনও স্পষ্ট নয়। টোটোতে থাকা ব্যাটারি কোনও কারণবশত ব্লাস্ট হয়েছে। ব্যাটারি ব্লাস্ট হওয়ার কিছু নমুনা ঘটনাস্থল থেকে পাওয়া গেছে। সমস্ত বিষয়টি খতিয়ে না দেখে এখনই কিছু বলা সম্ভব হবে না।’’

ছিন্ন ভিন্ন টোটোর অংশের সঙ্গে একজনের বিস্ফোরিত দেহও পাওয়া যায় ওই ঘটনাস্থল থেকে। পার্শ্ববর্তী হাসপাতালে পাঠানো হয়েছে। তবে তাঁর পরিচয় এখনও জানা যায়নি। আশঙ্কা করা হচ্ছে মৃত দেহটি টোটো চালকের। স্থানীয়রা জানিয়েছেন, আরও অনেকে আহত হয়েছেন। তবে পুলিশ এখনও সে বিষয়ে কিছু জানায়নি। পুলিশ ওই অঞ্চলের চারপাশ ঘিরে রেখেছে। ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে গোটা অঞ্চল জুড়ে।

Back to top button