টাইমলাইনভারত

বগি ফেলে রেখেই চলে গেল ট্রেন! সোশ্যাল মিডিয়ায় বিক্ষোভ যাত্রীদের

বাংলা হান্ট ডেস্ক: রইল ঝোলা, চলল ভোলা… চালকের খেয়াল হওয়ার আগে, বগি রেখেই ইঞ্জিন প্রায় ১০ কিলোমিটার চলে গিয়েছে। ভুবনেশ্বর থেকে সেকেন্দ্রাবাদগামী বৈশাখা এক্সপ্রেসে ঘটেছে ঘটনাটি। যাত্রীরা ভেবেছিলেন তাঁদের ট্রেন সিগন্যালে আটকে রয়েছে। কিন্তু তাঁদের ওভাবে মাঝ পথে রেখে শুধু ইঞ্জিন নিয়ে চালক গমন করবেন! এ যেন এক অবিশাস্ব ঘটনা। ঘটনাস্থলে রেলের আধিকারিকরা এসে জানিয়েছেন, এ ঘটনা ইচ্ছাকৃত ভাবে করা হয়নি, ইঞ্জিন ও বগির সংযুক্ত-রড ভেঙেই এমনটা ঘটেছে।

যদিও এই ঘটনায় কোনও ক্ষয়ক্ষতি হয়নি, নিরাপদেই রয়েছেন যাত্রীরা। রেলের তরফ থেকে জানা গেছে, এই দুর্ঘটনাটি অন্ধ্র প্রদেশের নরিসপট্টনম এবং টুনি স্টেশনের মাঝে ঘটে। হঠাৎ এমন ইঞ্জিন বিচ্ছিন্ন হয়ে যাওয়ায় চাঞ্চল্য ছড়ায় যাত্রীদের মধ্যে। এরপর ইঞ্জিন বিহীন বগির ছবি তুলে যাত্রীরা ক্ষোভ প্রকাশ করতে থাকেন সোশ্যাল মিডিয়ায়। রেল আধিকারিকরা পৌঁছোন ঘটনাস্থলে। কেন এমনটা ঘটলো তা খতিয়ে দেখা হচ্ছে। ঘটনার পুঙ্খানুপুঙ্খ তদন্তের করবে বলে জানিয়েছে রেল।

Srinjoy Das

Journalist, passionate political and column writer. Keen on all things Historical, Cultural and Social. Avid Traveller, Photographer and a voracious reader.

Leave a Reply

Close
Close