টাইমলাইনভারত

এই বলিদান কোনদিনও ভুলব না! শহীদদের শ্রদ্ধাঞ্জলি জানিয়ে কি পাকিস্তানকে কোন ইঙ্গিত দিলেন নরেন্দ্র মোদী?

বাংলা হান্ট ডেস্কঃ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi) ট্যুইট করে লেখেন, ‘হান্দওয়ারা (handwara) শহীদ হওয়া আমাদের সুরক্ষা কর্মী আর বীর সৈনিকদের শ্রদ্ধাঞ্জলি জানাই। তাদের বীরতা আর বলিদান কখনো ভুলব না। তাঁরা দেশের জন্য অত্যন্ত উত্সর্গতার সাথে কাজ করেছে আর আমাদের নাগরিকদের সুরক্ষার জন্য অক্লান্ত পরিশ্রম করেছে। তাদের পরিবার আর বন্ধুদের প্রতি আমার সমবেদনা রইল।”

প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং শোক প্রকাশ করে এই ঘটনাকে খুব উদ্বিগ্ন করা আর দুঃখ দেওয়া ঘটনা বলে উল্লেখ করেন। প্রতিরক্ষা মন্ত্রী বলেন, জওয়ানরা জঙ্গিদের বিরুদ্ধে লড়াইয়ে বীরত্বের নজির গড়েছে। বীর জওয়ানদের বাহাদুরি আর সংঘর্ষের কথা আজীবন মনে থাকবে।

প্রতিরক্ষা মন্ত্রী ট্যুইট করে লেখেন, ‘হান্দওয়ারায় আমাদের জওয়ান আর সেনার ক্ষতি উদ্বিগ্ন করা আর দুঃখ দেওয়া ঘটনা। তাঁরা জঙ্গিদের বিরুদ্ধে অদম্য সাহস দেখিয়েছে আর দেশের জন্য বড় বলিদান দিয়েছে। আমরা তাদের বীরত্ব আর সংঘর্ষকে কখনো ভুলব না।”

রাজনাথ সিং শহীদ জওয়ানদের শ্রদ্ধাঞ্জলি অর্পণ করে তাদের পরিবারের প্রতি সমবেদনা ব্যাক্ত করেন। উনি এও বলেন যে, ভারত বীর শহীদের পরিবারের সাথে কাঁধে কাঁধ লাগিয়ে দাঁড়িয়ে থাকবে।

Back to top button