টাইমলাইনবিনোদন

ববি দেওলের সঙ্গে শয‍্যাদৃশ‍্যে অভিনয়, ‘আশ্রম ২’তে বোল্ড অবতারে ঝড় তুলছেন বাঙালি কন‍্যে ত্রিধা চৌধুরী

বাংলাহান্ট ডেস্ক: বাঙালি কন‍্যে ত্রিধা চৌধুরীকে (tridha choudhury) সিনেপ্রেমীরা অনেকেই চেনেন। প্রসেনজিৎ চক্রবর্তীর সঙ্গে ‘মিশর রহস‍্য’ ছবিতেও স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছে তাঁকে। তবে এখন টলিউডের থেকে বলিউডের ছবিতেই বেশি দেখা যায় ত্রিধাকে। ইতিমধ‍্যেই বেশ কয়েকটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন তিনি।

এই মুহূর্তে ‘আশ্রম ২’ (ashram 2) ওয়েব সিরিজে (web series) ববিতার চরিত্রে অভিনয় করছেন ত্রিধা। সিরিজে তাঁর চরিত্রটি বেশ বোল্ড। আর দুরন্ত অভিনয় দক্ষতা দিয়ে চরিত্রটির সঙ্গে মানিয়েও গিয়েছেন তিনি। মাত্র কিছুদিনের মধ‍্যেই ত্রিধার ‘ববিতা’ চরিত্রটি জনপ্রিয়তা পেয়ে গিয়েছে দর্শক মহলে।


ওয়েব সিরিজটিতে বেশ বোল্ড অবতার দেখা গিয়েছে ত্রিধার। নিজের এই অবতারে নেটিজেনদের দিওয়ানা করে দিয়েছেন এই বাঙালি অভিনেত্রী। ওয়েব সিরিজটির মূল চরিত্রে অভিনয় করছেন ববি দেওল। তাঁর অভিনীত চরিত্র কাশীরাম বাবার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ‍্যে অভিনয় করে সোশ‍্যাল মিডিয়ায় তোলপাড় ফেলে দিয়েছেন ত্রিধা।

শুধুমাত্র হিন্দি ও বাংলাই নয়, দক্ষিণী ইন্ডাস্ট্রিতেও নিজের জলবা দেখিয়েছেন ত্রিধা। তামিল, মালয়ালম ও তেলুগু ছবিতেও অভিনয় করতে দেখা যায় গিয়েছে তাঁকে। এছাড়া অ্যামাজন প্রাইম ভিডিওজ এর জনপ্রিয় শো ‘ব ব‍্যান্ডিটস’ এও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ত্রিধা চৌধুরী।

২০১৩ সালে অভিনয় দুনিয়ায় নিজের কেরিয়ার শুরু করেন ত্রিধা চৌধুরী। প্রথমে বাংলা ছবি দিয়েই কাজ শুরু করেছিলেন তিনি। এরপর তিনি পাড়ি জমান বলিউডে। সেখানেও বেশ সাফল‍্য পান তিনি। স্টার প্লাস চ‍্যানেলের জনপ্রিয় সিরিয়াল ‘তহলিজ’ এ দেখা গিয়েছিল ত্রিধা চৌধুরীকে।

Back to top button