টাইমলাইনবিনোদন

একে রাজ কুন্দ্রার কাছে পাঠাও, বিকিনিতে খোলামেলা ফটোশুট করে কটাক্ষের শিকার ত্রিধা

বাংলাহান্ট ডেস্ক: বাঙালি নেটনাগরিকদের চর্চায় এখন অন‍্যতম নাম ত্রিধা চৌধুরী (tridha choudhury)। নুসরত জাহানের ‘স্বামী’ নিখিল জৈনের সঙ্গে যেদিন থেকে এই বঙ্গ ললনার নাম জড়িয়েছে সেদিন থেকে একটু বেশিই গুরুত্ব পাচ্ছেন ত্রিধা। তাঁর সোশ‍্যাল মিডিয়ার হাল হকিকতের দিকে এখন কড়া নজর নেটিজেনদের।

ত্রিধাকে যারা নিয়মিত ‘ফলো’ করেন তারা জানেন স্বল্প পোশাকে ফটোশুট করায় তাঁর জুড়ি নেই। একের পর এক বিকিনি ফটোশুটে ক‍্যামেরার সামনে দিব‍্য সাবলীল ত্রিধা। সম্প্রতি এমনি এক ফটোশুটের ক‍্যামেরার নেপথ‍্যের কাহিনি দেখিয়েছেন তিনি। ভিডিওর মাধ‍্যমে তাঁর বক্তব‍্য, ‘অ্যাকশন’ বলার আগে পর্যন্ত ব‍্যাপারটা খুবই ‘ক‍্যাজুয়াল’। কিন্তু ক‍্যামেরার সামনে সেই হাসিখুশি ত্রিধাই হয়ে যান এক্কেবারে পেশাদার। খোলা চুলে রঙিন মনোকিনিতে ফটোশুট করেছেন অভিনেত্রী।


ভিডিওটি শেয়ার করতেই ভাইরাল। প্রশংসার পাশাপাশি সমালোচনাও জুটেছে কপালে। কেউ লিখেছেন, ‘একে রাজ কুন্দ্রার কাছে পাঠিয়ে দেওয়া হোক’, আবার কারোর কটাক্ষ, আত্মসম্মানের থেকে টাকার গুরুত্ব বেশি। গত দুদিন ধরে হিন্দি বিনোদন জগৎ উত্তাল শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রার গ্রেফতারির খবরে। পর্ন তৈরি ও ছড়িয়ে দেওয়ার অভিযোগে তিনি গ্রেফতার হয়েছেন এ খবর তো সকলেই জেনে গিয়েছেন।

জানা গিয়েছে, একাধিক মডেল অভিনেত্রীর সঙ্গে নিজে যোগাযোগ করে পর্ন ছবিতে অভিনয়ের প্রস্তাব দিতেন রাজ। এবার ত্রিধার এই ফটোশুট দেখেই নেটিজেনদের একাংশ তাঁকে রাজ কুন্দ্রার সঙ্গে যোগাযোগের পরামর্শ দিয়েছে। যদিও কোনো মন্তব‍্যেরই উত্তর দেননি ত্রিধা।

প্রসঙ্গত, প্রসেনজিৎ চক্রবর্তীর সঙ্গে ‘মিশর রহস‍্য’ ছবিতেও স্ক্রিন শেয়ার করেছিলেন ত্রিধা। তবে এখন টলিউডের থেকে বলিউডের ছবিতেই বেশি দেখা যায় ত্রিধাকে। ইতিমধ‍্যেই বেশ কয়েকটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন তিনি। ‘আশ্রম ২’ ওয়েব সিরিজে তাঁর অভিনীত ববিতার চরিত্রটি বেশ জনপ্রিয়তা পেয়েছিল।

Related Articles

Back to top button