টাইমলাইনবিনোদন

অনাথ শিশুদের সঙ্গে জন্মদিন উদযাপন, নীলকে উপহার ভালবাসায় ভরিয়ে দিলেন তৃণা

বাংলাহান্ট ডেস্ক: বিয়ের পর প্রথম জন্মদিন (birthday)। ‘হৃদয়ের রক্ষক’ নীল ভট্টাচার্য্যকে (neel bhattacharya) বিশেষ দিনে আদরে ভালবাসায় মুড়ে দিলেন স্ত্রী তৃণা সাহা (trina saha)। ৮ জুন ৩১ বছরে পা দিলেন ‘কৃষ্ণকলি’ নায়ক নিখিল ওরফে নীল। এর আগে প্রতিটি জন্মদিনেই তাঁর পাশে ছিলেন তৃণা, প্রেমিকা হিসাবে। এবার শুধু তাঁর পরিচয়টা বদলেছে। আর স্ত্রী হিসাবে বিয়ের পর স্বামীর প্রথম জন্মদিনে কোনো চমক ‘গুনগুন’ দেবে না তা কি হয়?

ঘড়ির কাঁটা ঠিক বারোটার ঘরে ঢুকতেই নীলকে ঘুম থেকে তুলে তাঁর সামনে চার চারটি কেক হাজির করেছেন তৃণা। করোনা কালে লকডাউনের মধ‍্যে অন‍্য বারের মতো তেমন ধুমধাম হয়নি ঠিকই। তবে ঘনিষ্ঠ কয়েকজন বন্ধুবান্ধব ও মা বাবাকে নিয়ে মধ‍্যরাতে কেক কেটে জন্মদিনের শুরুটা করেছেন নীল।


ভুল হল, জন্মদিনের শুরু তো কয়েকদিন আগে থেকেই হয়ে গিয়েছিল। জুন পড়তে না পড়তেই নীলের সঙ্গে একটি আদুরে ছবি শেয়ার করে ‘কাউন্টডাউন’ শুরু করে দিয়েছিলেন তৃণা। জন্মদিনের আগের রাতে এক অনাথ আশ্রমে গিয়ে সেখানকার শিশুদের সঙ্গে একদফা উদযাপন করেছেন নীল তৃণা। সবাইকে নিয়ে কেটেছেন কেক। জন্মদিনের দিনও আরেকবার সেখানে যাওয়ার পরিকল্পনা রয়েছে বলেও জানান অভিনেতা।

পাশাপাশি এই জন্মদিনে আরো একটি বিশেষ কাজ করার কথা ভেবে রেখেছেন নীল। এদিন আবাসনের নিরাপত্তা রক্ষীদের আমন্ত্রণ জানিয়েছেন তিনি। অভিনেতা বলেন, সারা বছরই এই মানুষগুলো আবাসনের প্রতিটা বাসিন্দাকে নিরাপদে রাখেন। দিনরাত নিজেদের দায়িত্ব ঠিকঠাক ভাবে পালন করেন। তাই নিজের জন্মদিনে এই ভাবেই তাদের কৃতজ্ঞতা জানাতে চান নীল।

জন্মদিনে উপহারও কিছু কম পাননি অভিনেতা। কেকের পাশাপাশি তৃণা উপহার দিয়েছে একটি বড়সড় টিভি সেট ও সাইকেল। বাড়িতে চলছে ভালমন্দ রান্নাবান্না। বন্ধুরাও নীলের প্রিয় খাবার বানিয়ে পাঠিয়ে দিচ্ছেন তাঁর বাড়িতে। সব তো হল। কিন্তু ‘শ‍্যুট ফ্রম হোম’? নীল জানালেন, এই দিনটার জন‍্য কৃষ্ণকলি টিমের থেকে ছুটি চেয়ে নিয়েছেন তিনি। এদিন শুধু আনন্দ, খাওয়াদাওয়া আর উদযাপনের জন‍্য তোলা।

Related Articles

Back to top button