টাইমলাইনবিনোদনভিডিও

সেরার পুরস্কার নীলের হাতে, স্বামীকে জড়িয়ে ধরে ‘পাওরি’ করলেন আনন্দে আত্মহারা তৃণা

বাংলাহান্ট ডেস্ক: অতি সম্প্রতি ‘জি বাংলা সোনার সংসার’এ (zee bangla sonar songsar) সেরা নায়ক ও সেরা ছেলের পুরস্কার নিজের ঝুলিতে পুরেছেন কৃষ্ণকলির নিখিল ওরফে নীল ভট্টাচার্য্য (neel bhattacharya)। আর সেই আনন্দে সোনার সংসারের অ্যাওয়ার্ডে গিয়েই স্বামীকে নিয়ে তুমুল ‘পাওরি’ (pawri) তে মাতলেন তৃণা সাহা (trina saha)।

যখন নীল সেরার পুরস্কার পেয়েছেন তখনি আনন্দে একচোট নেচে নিয়েছেন তৃণা। সকলের সামনেই স্বামীকে জড়িয়ে ধরে আদরও করেছেন। এবার নীলের পুরস্কার জেতার আনন্দে সবাইকে নিয়েই ‘পাওরি’তে মাতলেন গুনগুন ওরফে তৃণা।


নিজের ইনস্টা হ‍্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। সেখানে তাঁকে বলতে শোনা যাচ্ছে, ‘ইয়ে হাম হ‍্যায়, ইয়ে হামারা বেস্ট অ্যাক্টর হ‍্যায় অউর ইঁয়াহা পাওরি হো রহি হ‍্যায়’। নীলকে সঙ্গে নিয়েই এই রিল ভিডিও করেছেন তৃণা।

সেই সঙ্গে ক‍্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘আমি জানতাম এটা শুধুমাত্র সময়ের অপেক্ষা আর তুমি তা করে দেখালে। আরো বছর ধরে তুমি অ্যাওয়ার্ড জিততে থাকো এই আশাই করি। কারণ আমি জানতাম তুমি জেতার জন‍্যই জন্মেছো। আমি তোমার জন‍্য খুবই গর্বিত।’

প্রসঙ্গত, বৃহস্পতিবার জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ড শো উপলক্ষে বসেছিল তারকাদের চাঁদের হাট। উপস্থিত ছিলেন ‘রাণী রাসমণি’ দিতিপ্রিয়া রায় থেকে ‘রাধিকা’ স্বস্তিকা দত্ত। ধারাবাহিকগুলির মধ‍্যেও হল হাড্ডাহাড্ডি লড়াই।

শ্বশুর, শাশুড়ি, ছেলে, বৌমা মিলিয়ে এবারে অ্যাওয়ার্ড ক‍্যাটেগরির সংখ‍্যাও ছিল বেশি। তবে বাকিদের গোল দিয়ে সেরা ধারাবাহিকের তকমা ছিনিয়ে নিয়েছে ‘করুণাময়ী রাণী রাসমণি’। জমিয়ে লড়াই হয়েছে কৃষ্ণকলি, যমুনা ঢাকি ও কি করে বলবো তোমায় এর মধ‍্যে। সেরা নায়ক, সেরা জুটির অ্যাওয়ার্ডও হয়েছে ভাগ।

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha (@trinasaha21)

//www.instagram.com/embed.js

Back to top button