টাইমলাইনবিনোদন

বাংলা বলতে গিয়ে সমস‍্যা, তৃণার হাতে বর্ণপরিচয় ধরিয়ে দিয়েছিলেন প্রযোজক

বাংলাহান্ট ডেস্ক: বাংলা টেলিভিশন জগতের পরিচিত নাম তৃণা সাহা (trina saha)। খড়কুটো সিরিয়ালে গুনগুন চরিত্রে সকলের মন জয় করে নিয়েছেন তিনি। এর আগেও বেশ কিছু সিরিয়ালে অভিনয় প্রতিভা দেখিয়েছেন তৃণা। কিন্তু এখন তৃণার যে এত প্রশংসা, তা পাবার জন‍্য কিন্তু যথেষ্ট খাটতে হয়েছে তাঁকে। এমনকি এত বড় হয়েও বর্ণপরিচয় পড়ে তারপর ক‍্যামেরার সামনে দাঁড়াতে পেরেছেন তিনি।

খোকাবাবু সিরিয়াল দিয়েই অভিনয় জগতে পা রাখেন তৃণা। সিরিয়ালটির প্রযোজক ছিলেন স্নেহাশিস চক্রবর্তী। সেই সময় বাংলা উচ্চারণ খুব একটা ভাল ছিল না তৃণার। কিন্তু অভিনয়ে কোনো রকম ফাঁক রাখতে রাজি নন স্নেহাশিস। তাই বর্ণপরিচয় ধরিয়ে দিয়ে আগে বাংলা উচ্চারণ ঠিক করে তবেই তৃণাকে শুটিংয়ের অনুমতি দিয়েছিলেন তিনি।

তবে প্রযোজকের বকুনি বেশ কাজে দিয়েছিল তৃণার। অভিনয়ে উন্নতি করার জন‍্য স্নেহাশিস চক্রবর্তীর যে বড় ভূমিকা রয়েছে তা সবসময়েই স্বীকার করেন তিনি। কৌশিক রায়, চন্দন সেনের মতো প্রবীণ অভিনেতারাও প্রশংসা করেছেন তৃণার অভিনয়ের। গুনগুন চরিত্রটিও রীতিমতো অডিশন দিয়ে অনেক দক্ষ অভিনেত্রীকে টেক্কা দিয়ে তবেই পেয়েছিলেন তৃণা।


এখন পুরোদস্তুর অভিনেত্রী হয়ে উঠলেও প্রথমে কিন্তু সহকারী পরিচালক হিসাবেই ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন তৃণা। জুলফিকার ছবিতে সৃজিত মুখার্জির সহকারী ছিলেন তিনি। আরশিনগরে অপর্ণা সেনকেও অ্যাসিস্ট করেছেন। ভবিষ‍্যতে পরিচালক হওয়ার ইচ্ছা রয়েছে তৃণার।

Related Articles

Back to top button