টাইমলাইনবিনোদন

হবে না হ‍্যাপি এন্ডিং, গুনগুনের মৃত‍্যু দিয়েই শেষ খড়কুটো! সিরিয়ালের শেষ সম্প্রচার নিয়ে মুখ খুললেন তৃণা

বাংলাহান্ট ডেস্ক: এক সময়কার জনপ্রিয়তম সিরিয়াল (Serial), এখন টিআরপি কমতে কমতে তলানিতে গিয়ে ঠেকেছে। টিআরপি কমার সঙ্গে সঙ্গে টাইম স্লট বদলেছে। অন‍্য সিরিয়ালের কাছে জায়গা খোয়াতে খোয়াতে দুপুরে এসে ঠেকেছে। তবুও এখনো একই রকম প্রাসঙ্গিক ‘খড়কুটো’ (Khorkuto)। স্টার জলসার এই সিরিয়াল বিগত দু বছর ধরে বাংলার দর্শকদের মনোরঞ্জন করে আসছে। গুনগুন সৌজন‍্যর জুটি আর দেখা যাবে না, এটা যেন ভাবতেই পারেন না অনুরাগীরা।

তবুও খড়কুটো শেষ হয়ে যাওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে বেশ কিছুদিন ধরেই। বাস্তবিকই টিআরপি কমতে কমতে কার্যত টিমটিম করে জ্বলছে সিরিয়ালের জীবনদীপ। নিত‍্য নতুন শুরু হওয়া সিরিয়ালের আঘাত সামলে এখনো টিকে রয়েছে খড়কুটো। তবে সম্প্রতি ইদানিং গুঞ্জন শোনা যাচ্ছে, মুখ‍্য চরিত্র গুনগুনের মৃত‍্যুর সঙ্গে সঙ্গেই নাকি শেষ হয়ে যাবে এই সিরিয়াল। অসুস্থ গুঞ্জনের বেঁচে থাকার সম্ভাবনা বেশ কম। দর্শকরা তাই বেশ চিন্তায় আছে।


বেশ কিছুদিন ধরেই দুপুরের স্লটে সম্প্রচারিত হচ্ছে খড়কুটো। টিআরপি কমে যেতেই এই বদল। অনেকদিন পর্যন্ত সাপ্তাহিক টিআরপি তালিকার সেরা দশের মধ‍্যে ছিল খড়কুটো। কিন্তু নিত‍্য নতুন সিরিয়ালের চাপে ধীরে ধীরে কমতে থাকে টিআরপি। এক সময়কার বাংলা সেরা সিরিয়ালের জায়গা হয় প্রাইম টাইম ছেড়ে দুপুরের স্লটে। টিআরপি কমতে কমতে প্রতিযোগিতা থেকেই ছিটকে যায় খড়কুটো।

বেশ অনেকদিন দিন ধরেই খড়কুটো শেষ হওয়ার গুঞ্জন শোনা যাচ্ছিল। কিন্তু সিরিয়াল নির্মাতা বা চ‍্যানেল কর্তৃপক্ষের তরফে কিছুই জানা যায়নি। মাঝে শোনা গিয়েছিল, আজ অর্থাৎ ৫ ই অগাস্টই নাকি শেষ হয়ে যাবে একসময়কার এই জনপ্রিয় সিরিয়াল। কিন্তু তেমন কোনো সম্ভাবনাই দেখা যাচ্ছে না।

অভিনেত্রী তৃণা সাহা এবার মুখ খুলেছেন এ বিষয়ে। গুঞ্জনের ব‍্যাপারে তিনি বলেন, অনেকদিন ধরেই শুনছেন শেষ হয়ে যাবে। এখনো তো হল না। কম হলেও কিছু সংখ‍্যক বিশ্বাসী দর্শক এখনো রয়েছে এই সিরিয়ালের। তারা ভালবাসে সৌগুনকে। তৃণা এও জানান, তাঁর কাছে সিরিয়াল শেষ হওয়ার কোনো খবরই নেই তাঁর কাছে। এমনকি গতকালই নাকি তিনি সিরিয়ালের শুটিং করে এসেছেন।

Related Articles

Back to top button