টাইমলাইনবিনোদনভিডিও

ব‍্যাচেলর জীবনের বাকি আর কয়েকদিন, ‘খড়কুটো’র ননদদের সঙ্গে ‘ইয়ারো’ গানে নাচলেন তৃণা

বাংলাহান্ট ডেস্ক: বাংলা সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রীদের মধ‍্যে অন‍্যতম তৃণা সাহা (trina saha)। তাঁর আরো একটি পরিচয় রয়েছে, তিনি নীল ভট্টাচার্য্যের হবু স্ত্রী। চলতি বছরেই বিয়ের পিঁড়িতে বসছেন দুজনে। ইতিমধ‍্যেই হয়ে গিয়েছে দুজনের এনগেজমেন্ট ও সঙ্গীত অনুষ্ঠান। এবার পালা শুধু সেই শুভক্ষণের যখন চারহাত এক হবে নীল ও তৃণার।

তবে এই মুহুর্তে ‘খড়কুটো’ সিরিয়ালের শুটিংয়ের জন‍্য শান্তিনিকেতনে রয়েছেন তৃণা। শুটিংয়ের ফাঁকে ব‍্যাচেলর জীবনের শেষ কটা দিন চুটিয়ে উপভোগ করে নিচ্ছেন তিনি। সম্প্রতি সিরিয়ালে নিজের ননদ দের সঙ্গে ফের একটি ভিডিও শেয়ার করেছেন তৃণা। জনপ্রিয় হিন্দি গান ‘ইয়ারো’র সঙ্গে ভিডিও করেছেন তাঁরা। সেই ভিডিও এখন ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়।

সম্প্রতি সংবাদ মাধ‍্যমকে সাক্ষাৎকারে তৃণা জানান, গুনগুনের মতো নাচতে নাচতেই তিনি রিয়েল লাইফের বর নীলকে বিয়ে করতে যেতে চান তিনি। তবে বাড়ির বড়দের বকার ভয়ে আপাতত সেই ইচ্ছা মুলতুবি রেখেছেন তিনি। তবে সবথেকে বড় সমস‍্যা হল সিরিয়ালের শুটিংয়ের চাপে এখনো নাকি বিয়ের শপিংই পুরোপুরি শেষ করতে পারেননি তৃণা।

বিয়ের থিম যে সাবেক বাঙালিয়ানা হবে, এ আগেই জানিয়ে রেখেছিলেন নীল তৃণা। কোনো ফিউশন লেহেঙ্গা নয়, খাঁটি লাল বেনারসী, মুকুটে কনের সাজে সেজেই বিয়ের পিঁড়িতে বসবেন অভিনেত্রী। নীলকেও দেখা যাবে ধুতি পাঞ্জাবীতে। বিয়ের দিন মেনুতে থাকছে রকমারি বাঙালি পদের সম্ভার। তার মধ‍্যে এপার বাংলার চিংড়ির মালাইকারিও যেমন রয়েছে তেমনি ওপারের চিতল মুইঠ‍্যাও থাকবে।

তবে ১৪ ফেব্রুয়ারি রিসেপশনে এক্কেবারেই ‘মুড চেঞ্জ’। নীলের আবদার মতো রিসেপশনে মুঘল থিমে সাজবে সবকিছু। পাতে থাকবে বিরিয়ানি, চাপ, কাবাব। পি সি চন্দ্র গার্ডেনে বসবে রাজকীয় রিসেপশনের আসর। অপরদিকে বিয়ে হবে অর্কিড গার্ডেনসে। খড়কুটোর গোটা টিমকেই বিয়ের জন‍্য নিমন্ত্রণ করেছেন বলেও জানান তৃণা।

প্রেম পর্বে আগেই দুজনে মিলে ঘুরে এসেছেন গ্রিস। বিয়ের পর হানিমুনেও গ্রিসই তৃণার প্রথম পছন্দ। তালিকাতে রয়েছে দুবাইও। তবে বর বউ দুজনেরই শুটিংয়ের ফাঁকে কবে সময় হবে তা বলতে পারছেন না কেউই।

Back to top button