টাইমলাইনবিনোদনভিডিও

বিয়ের সাজে ননদদের সঙ্গে কোমর দোলালেন নিখিলের প্রেমিকা, সুপারহিট হিন্দি গানে ভাইরাল তৃণার ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: টলিপাড়ার জনপ্রিয় জুটিদের মধ‍্যে অন‍্যতম হলেন নীল ভট্টাচার্য্য (neel bhattacharya) ও তৃণা সাহা (trina saha)। বেশ অনেকদিন ধরেই সম্পর্কে রয়েছেন দুজনে। আর তাও দিব‍্যি খুল্লমখুল্লা। গোপন করার কোনো প্রশ্নই নেই। দুজনে আলাদা আলাদা চ‍্যানেলে আলাদা আলাদা সিরিয়ালে অভিনয় করলে কি হবে, মনটা তো একই সূত্রে গাঁথা।

শুটিংয়ের ফাঁকে একসঙ্গে ফটোশুট বা টুক করে কোথাও ভ‍্যাকেশনে প্রায়ই যেতে দেখা যায় নীল তৃণাকে। এমনকি বিদেশেও দুজনে একসঙ্গেই ঘুরে এসেছেন। সেসব ছবি, ভিডিও সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেছেন দুই তারকা। আর শেয়ার করা মাত্রই তা ভাইরাল।


কিছুদিন আগেই গুঞ্জন শোনা গিয়েছিল চুপিসাড়ে বিয়ে সেরে ফেলেছেন তৃণা। ভাইরালও হয়েছিল তাঁর বিয়ের ভিডিও। কিন্তু অভিনেত্রী নিজেই জানান এটি শুটিং সেটের ভিডিও। এবার ফের বিয়ের সাজে একটি নাচের ভিডিও শেয়ার করেছেন তৃণা।

সুপারহিট হিন্দি গান ‘সসুরাল গেন্দা ফুল’ এর তালে নেচে উঠেছেন অভিনেত্রী। তাঁর সঙ্গে যোগ দিয়েছেন ‘খড়কুটো’ সিরিয়ালে তাঁর দুই ননদও। বিয়ের সাজেই তুমুল নাচতে দেখা গিয়েছে তৃণাকে। বেশ ভাইরাল হয়েছে ভিডিওটি। এছাড়া ‘মাহি বে’ গানেও কোমর দোলাতে দেখা গিয়েছে ছোটপর্দার এই সুন্দরীকে।

প্রসঙ্গত, নীল ও তৃণার সাত পাকে বাঁধা পড়ার কথা ছিল ২০২১ এর ফেব্রুয়ারিতেই। এই বিষয়ে এখনও কিছু না বললেও সেই পরিকল্পনাও করোনার জন‍্য পেছোতে পারে বলে মনে করছেন অভিনেতা।

এই মুহূর্তে জি বাংলার কৃষ্ণকলি সিরিয়ালে মুখ‍্য চরিত্র নিখিলের ভূমিকায় অভিনয় করছেন নীল ভট্টাচার্য্য। অপরদিকে তৃণাকে দেখা যাচ্ছে স্টার জলসার ‘খড়কুটো’ সিরিয়ালে গুনগুনের চরিত্রে।

Back to top button