টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

ভারতের সবথেকে বড় ‘পাপ্পু” অমিত শাহ! ED জেরা থেকে বেরিয়েই তোপ অভিষেকের

বাংলা হান্ট ডেস্কঃ এদিন কয়লা পাচার কাণ্ডে কেন্দ্রীয় এজেন্সি ইডির তলবে CGO কমপ্লেক্সে হাজিরা দেন তৃণমূলের সর্বভারতীয় সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার গোয়েন্দাদের মুখোমুখি হওয়ার আগেই তদন্তে সহযোগিতা করার আশ্বাস দেন। পাশাপাশি টানা সাত ঘণ্টার জেরা শেষে বেরিয়ে এসেও আগামী দিনে তদন্তে সহযোগিতা করবেন বলে জানান।

তবে, শুধু নরম ভাষায় নয়, গরম ভাষাতেও এদিন কেন্দ্রকে জবাব দেন অভিষেক। জেরা থেকে বেরিয়ে এসে তিনি এও বলেন যে, দিল্লির বদলে কলকাতাতে জেরা করছে, এটা আমাদের নৈতিক জয়। পাশাপাশি তিনি কেন্দ্রকে টপ দেগে বলেন, জল্লাদের সামনে তিনি মাথানত করবেন না।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে অভিষেক শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করে বলেন, “বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর সঙ্গে বিনয় মিশ্রের কথা হয়েছে। সেই প্রমাণ আমার কাছে রয়েছে এবং তা আদালতের হাতে তুলে দেব।” এছাড়াও তদন্তকারী সংস্থা প্রসঙ্গেও একাধিক মন্তব্য করেন তৃণমূল নেতা।

অভিষেক ব্যানার্জি কেন্দ্র এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে বিঁধেও একাধিক মন্তব্য করেন। অমিত শাহকে আক্রমণ করে অভিষেক বলেন, অমিত শাহ এই দেশের সবচেয়ে বড় পাপ্পু! তার অসংখ্য ব্যর্থতা তাকে এই খেতাব অর্জন করিয়ে দিয়েছে। অন্যদের এসব নামে ডাকার পরিবর্তে তাকে তার ট্র্যাক রেকর্ডের দিকে মনোনিবেশ করা উচিত। তাকে কাজ করার দিকে মনোযোগ দেওয়া উচিত, হাতে থাকা কাজগুলি সরবরাহ করা উচিত।

Related Articles