টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

এবার লক্ষ্মীকেও বেইমান বলে ডাকবে ওঁরা! দলের নেতাদের বিঁধে বিস্ফোরক মন্তব্য তৃণমূল বিধায়কের

বাংলা হান্ট ডেস্কঃ তৃণমূলের (All India Trinamool Congress) আরেক বিধায়কের বেসুরো হওয়ায় চিন্তা বাড়ছে শাসক দলের। বালির তৃণমূল বিধায়ক বৈশালী ডালমিয়া (Baishali Dalmiya) বেশ কিছুদিন ধরেই দলের থেকে একটু উল্টো পথেই হাঁটছেন। উনি এর আগে দলের সমালোচনা করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পাশে দাঁড়িয়েছিলেন। আর এবার তিনি লক্ষ্মীরতন শুক্লার পাশে দাঁড়ালেন।

dalmiya Bangla Hunt Bengali News

তিনি লক্ষ্মীর পাশে দাঁড়িয়ে বলেন, ‘অকারণে ব্লকস্তরের নেতাদের কাছে অপমানিত হতে হয়। বেইমানরা কাজ করতে দেয় না। উইপোকার মতো কুরে কুরে খেয়ে দলটাকে শেষ করে দিচ্ছেন।” তিনি আরও বলেন, ‘দলের কিছু নিম্ন মানসিকতার লোক ক্রমাগত সবাইকে বিরক্ত করে যাচ্ছে। তাঁরা করতে দেয় না, কাজ করলে জ্বালাতন করে। তাঁরা বিধায়কদের খাটো করতে চায়।”

বৈশালী ডালমিয়া বলেন, ‘অন্য দল কোনদিনও ছোট না করলেও, দলেরই কাউন্সিলর আর ব্লক সভাপতিরা বিধায়কদের অপমান করছে। কাল থেকেই হয়ত লক্ষ্মীকে বেইমান বলাও শুরু করে দেবে ওঁরা। এরাই উইপোকার মতো দলটাকে খাচ্ছে। পুরনো কর্মী থেকে শুরু করে নতুন, কাউকেই কাজ করতে দিচ্ছে না ওঁরা। এরাই সবথেকে বড় বেইমান।” বৈশালী ডালমিয়ার এহেন মন্তব্য তৃণমূলের চিন্তা যে আরও বাড়িয়ে তুলবে সেটা বলাই বাহুল্য।

Back to top button