পশ্চিমবঙ্গ

‘আমরা চোর, আমরা তৃণমূল” পোস্টার হাতে রাস্তায় দাঁড়িয়ে রইল তৃণমূলের নেতারা

বাংলা হান্ট ডেস্কঃ  কাটমানির টাকা ফেরত চেয়ে তৃণমূল নেতাদের ঘিরে তুমুল বিক্ষোভ দেখাল স্থানীয় মানুষ। ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার পাত্রসায়রের কাঁকরডাঙা মোড়ে। ঘটনার পর চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকায়। বৃহস্পতিবার সকাল ১১ নাগাদ বাঁকুড়ার পাত্রসায়রের কাঁকরডাঙা মোড়ে তৃণমূল নেতাদের থেকে কাটমানির টাকা ফেরতের দাবিতে বিক্ষোভ দেখাতে শুরু করেন স্থানীয় বাসিন্দারা।

সেই সময় এলাকাবাসীদের থেকে কাটমানি নেওয়ার অভিযোগে তৃণমূলের চার নেতা বাবু বাউড়ি, ইন্দ্রজিৎ বাউড়ি, রঘুনাথ বাউড়ি, ও বিপুল বাউড়ি কে মাঝ রাস্তায় আটকে রাখেন স্থানীয় বাসিন্দারা। আতক তৃণমূল নেতাদের দেখতে ভিড় জমে রাস্তায়।

এরপর তাঁদের হাতে একটি পোস্টার লিখে ধরিয়ে দেওয়া হয়, ওই পোস্টারে লেখা ছিল, ‘ আমরা চোর, আমরা তৃণমূল ” । এলাকাবাসী অভিযোগ করে জানান, গৃহ আবাস যোজনার মাধ্যমে ঘর পাইয়ে দেওয়ার নাম করে স্থানীয়দের থেকে ১০ থেকে ২০ হাজার টাকার কাটমানি নিয়েছিল ওই নেতারা। এরপর মুচলেকা দিয়ে স্থানীয়দের থেকে মুক্তি পায় কাটমানি খাওয়া ওই তৃণমূলের নেতারা।

বিজেপি নেতৃত্ব থেকে জানানো হয়, গরিবদের বাড়ি পাইয়ে দেওয়ার নাম করে আট লক্ষ টাকার কাটমানি খেয়েছে তৃণমূলের নেতারা। তাঁরা গরিবদের পাশে দাঁড়ানর নাম করে দিনের পর দিন গরিবদের লুটেপুটে খেয়ে গেছেন। তাঁদের বিরুদ্ধে কড়া ব্যাবস্থা নেওয়ার আবেদন জানিয়েছে বিজেপি নেতৃত্ব।

আরেকদিকে তৃণমূল নেতৃত্ব এই ঘটনাকে পুরো অস্বীকার করে, নিজের নেতাদের ধোয়া তুলসি পাতা বানানোর চেষ্টা করেছে। তাঁর উলটে এই ঘটনার পিছনে বিজেপির ষড়যন্ত্র আছে বলে জানিয়েছেন।

Back to top button
Close