টাইমলাইনভাইরালখেলাক্রিকেট

পাকিস্তানে ‘জেলখানা’-র খাবার পাচ্ছে অস্ট্রেলিয় ক্রিকেট দল! ছবি পোস্ট করে ট্রোলড লাবুশেন

বাংলা হান্ট ডেস্কঃ বর্তমানে টেস্ট চ্যাম্পিয়নশিপের খেলায় ব্যস্ত সকল দেশ। ভারত যেমন নিজেদের ঘরের মাঠে শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট খেলতে ব্যস্ত ঠিক তেমনি অস্ট্রেলিয়া ক্রিকেট দল বর্তমানে পাকিস্তান সফরে রয়েছে। প্রায় 24 বছর পর অস্ট্রেলিয়ার বোর্ড তাদের দলকে পাকিস্তান সফরে পাঠিয়েছে। ফলে এই সফরের দিকে নজর গোটা বিশ্বের। টেস্ট সিরিজের দুটি ম্যাচের প্রথম ম্যাচ হয় রাওয়ালপিন্ডিতে যেখানে ম্যাচটি ড্র হয়।

বর্তমানে করাচিতে দুই দলের মধ্যে টেস্ট সিরিজের শেষ ম্যাচ খেলা হচ্ছে আর এই ম্যাচের মধ্যেই মাঠের বাইরের ঘটনাকে কেন্দ্র করে বিতর্ক বেঁধেছে যা ছড়িয়ে পড়েছে গোটা বিশ্বে। ফলে স্বভাবতই ট্রোলও শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যে। বিতর্কের সূত্রপাত পাকিস্তানের পক্ষ থেকে অস্ট্রেলিয়ার খেলোয়াড়দের দেওয়া খাবারের ছবি নেটমাধ্যমে শেয়ার হওয়ার ঘটনাকে কেন্দ্র করে।

সূত্রের খবর, দ্বিতীয় টেস্টের সময় অস্ট্রেলিয়া ক্রিকেট টিমকে লাঞ্চের মেনুতে মসুর ডাল এবং রুটি দেওয়া হয়। পরে এই ছবি শেয়ার করেন মারনাস লাবুশেন নিজেই এবং এর ক্যাপশনে লেখেন, “দুপুরের খাবারের জন্য ডাল রুটি, খাবারটি খুবই সুস্বাদু।” আর এই ছবি সোশ্যাল মিডিয়ায় আসার সঙ্গে সঙ্গেই পাকিস্তান ক্রিকেট বোর্ড এবং লাবুশেনকে নিয়ে ট্রোলের বন্যা বয়ে যায়। কেউ এই খাবারকে জেলের খাবারের সঙ্গে তুলনা করেন আবার কেউ হাসপাতালের খাবার বলেও কটাক্ষ করেন। কিছু সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী জলের ডাল এবং কাঁচা নান খাওয়ানো হচ্ছে বলেও ট্রোল করেন।

মিম শেয়ারের ঝড় থেকে নিজেকে দূরে রাখতে পারেননি ভারতের প্রাক্তন ওপেনারও! ক্রিকেটার ওয়াসিম জাফর লাবুশেনের পোস্টে মন্তব্য করে বসেন। তিনি একটি ছবি পোস্ট করেন এবং লাবুশেনকে বলেন যে মসুর ডাল এবং ভাতের সংমিশ্রণ মসুর ডাল এবং রুটির চেয়ে অনেক ভালো।

আরেকজন ব্যবহারকারী লেখেন, লাবুশেনের খাবার দেখে তার নিজের ইঞ্জিনিয়ারিং কলেজ হোস্টেলের কথা মনে পড়ে গেছে। একই সঙ্গে আরেকজন টুইটারে লেখেন, “আজকের পর আর কখনো আমি মেসের খাবার নিয়ে খারাপ মন্তব্য করব না।”

Related Articles

Back to top button