ক্রিকেটখেলাটাইমলাইনIPL

অধিনায়ক হিসেবে রোহিত শর্মার পাঁচবার IPL জয়ের পর ব্যাপক ট্রোল হলেন বিরাট কোহলি

বাংলা হান্ট ডেস্কঃ মেগা ফাইনালে দিল্লি ক্যাপিটালসকে হারিয়ে আইপিএল 2020 (IPL 2020) চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ানস (Mumbai Indians)। আর মুম্বাই ইন্ডিয়ান্সের এই জয়ের ফলে অধিনায়ক হিসেবে পাঁচবার আইপিএল জয় হয়ে গেল রোহিত শর্মার (Rohit sharma)। মুম্বাই ইন্ডিয়ান্সকে 8 বছর নেতৃত্ব দিয়ে পাঁচবার চ্যাম্পিয়ন করলো রোহিত শর্মা (Rohit sharma)। আইপিএলে এত ভাল রেকর্ড আর কোন অধিনায়কের নেই। অপরদিকে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুকেও (RCB) আট বছর ধরে নেতৃত্ব দিচ্ছেন বিরাট কোহলি (Virat Kohli) কিন্তু একবারও আইপিএল জিততে পারেনি কিং কোহলি।

গতকাল অধিনায়ক হিসেবে রোহিত শর্মার পাঁচবার আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার পরই সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ট্রোল হলেন আরসিবি অধিনায়ক বিরাট কোহলি। আরসিবির লাগাতার ব্যর্থতার জেরে কয়েকদিন আগেই প্রাক্তন ভারত ওপেনার গৌতম গম্ভীর আরসিবির অধিনায়কত্ব থেকে বিরাট কোহলিকে সরিয়ে দেওয়ার দাবি তুলেছিলেন। এবার বিরাট কোহলিকে নিয়ে ব্যাপক ট্রোল করলেন মুম্বাই ইন্ডিয়ান্স এর ভক্তরা।

বিরাট কোহলি এবং রোহিত শর্মার আইপিএল অধিনায়কত্বের বিচারে বেশ কিছুটা এগিয়ে রয়েছেন রোহিত শর্মা। আর সেই কারণেই রোহিতের ভক্তরা সরাসরি বিসিসিআইয়ের কাছে দাবি করল, রোহিত শর্মাকে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক করে দেওয়া হোক, অন্তত টি-টোয়েন্টি যাতে রোহিতকে পাকাপাকি ভাবে অধিনায়ক করা হয় সেই দাবি করলেন রোহিত ভক্তরা।

Back to top button