টাইমলাইনবিনোদন

এ কী কাণ্ড! দুই পরিবারের সদস‍্যের কানে একই দুল, ট্রোলের খপ্পরে ‘এই পথ যদি না শেষ হয়’

বাংলাহান্ট ডেস্ক: ‘এই পথ যদি না শেষ হয়’ (ei poth jodi na sesh hoy) সিরিয়ালের সেটে খুশির আবহ। রাত দশটার স্লটে থেকেও টিআরপি তালিকায় জায়গা করে নিয়েছে এই সিরিয়াল। পার্টি তো বনতা হ‍্যায়! কিন্তু পার্টির মাঝেই ট্রোলের মুখে পড়তে হয়েছে সিরিয়ালের পরিচালক ও অভিনেতা অভিনেত্রীদের।

ট্রোল বাংলা সিরিয়ালের কাছে নতুন নয়। গল্পের গরুকে গাছে তোলার জন‍্য বহুবার হাসি মশকরার শিকার হতে হয়েছে নির্মাতাদের। তবে এই পথ যদি না শেষ হয় এর জন‍্য এমন ঘটনা এই প্রথম। কিন্তু গল্পের জন‍্য ট্রোলড হতে হয়নি তাদের। তবে যা ঘটেছে তাকে কেলেঙ্কারিই বলা চলে।


গত কয়েকদিন ধরে সিরিয়ালের নায়ক নায়িকা ঊর্মি সাত‍্যকির বিয়ের পর্ব চলছে। বিরাট বড়লোক বাড়ির মেয়ে ঊর্মির সঙ্গে মধ‍্যবিত্ত পরিবারের সাত‍্যকির বিয়ে। নায়িকার নাক উঁচু ‘মামনি’ অর্থাৎ কাকিমা এই বিয়েতে একেবারেই নারাজ। কিন্তু তিনিই কিনা সাত‍্যকির ছাত্রীর পরা কানের দুল আবার ধার করে পরে নিলেন!

হ‍্যাঁ, একটি এপিসোডে এমন কাণ্ডই ঘটেছে বটে। বিয়েতে সাত‍্যকির ছাত্রী রিনি যে কানের দুলটি পরেছিল সেটাই আবার রিসেপশনে দেখা গেল ঊর্মির মামনির কানে। সেই একই লাল রঙের পাথরের দুল। বিষয়টি নজর এড়ায়নি নেটিজেনদের। আর সঙ্গে সঙ্গেই ট্রোল শুরু হয়ে গিয়েছে সোশ‍্যাল মিডিয়ায়।

বিয়ে ও রিসেপশনে রিনি ও মামনির একই কানের দুল পরা ছবির সঙ্গে অবাক ঊর্মির ছবি কোলাজ করা বানানো হয়েছে মিম। যেখানে ঊর্মির ছবির পাশে লেখা, ‘বাহ মামনি, টাকা পয়সার এত লেকচার দিয়ে নিজে দুদিনের মেয়ের গয়না ধার করে পরছো?’ মিমের উপরে লেখা হয়েছে, গাজরের হালুয়া জুয়েলার্স (ঊর্মির বিয়ে স্পেশ‍্যাল)।


প্রসঙ্গত, এই মুহূর্তে সিরিয়ালে দেখানো হচ্ছে ঊর্মি সাত‍্যকির বিয়ে নিয়ে দু বাড়িতেই চলছে তুলকালাম কাণ্ড। মধ‍্যবিত্ত পরিবারে ঊর্মির বিয়ে হওয়ায় ক্ষুব্ধ মামনি। এদিকে সাত‍্যকির ছাত্রী রিনিও চেষ্টা করে চলেছে পদে পদে ঊর্মিকে বিপদে ফেলার। সাত‍্যকির প্রেমে পড়ে সে নিজেই তার স্ত্রী হওয়ার চেষ্টায় ছিল। কিন্তু তা যখন হল না তখন এই বিয়েটাই যাতে না টেকে সেই ভাবনাতেই রয়েছে রিনি।

Related Articles

Back to top button