টাইমলাইনবিনোদন

কালিপুজোয় রাসমণি-গদাধরেরই জয়জয়কার, টিআরপির দৌড়ে পিছিয়ে নেই মোহর, খড়কুটোও

বাংলাহান্ট ডেস্ক:  বাংলা টেলিভিশন ধারাবাহিকগুলির (serial) মধ্যে টক্কর চিরদিনের। কে কার থেকে টিআরপির (trp) দিক দিয়ে কতটা এগিয়ে থাকবে সেই নিয়ে দ্বন্দ্ব লেগেই রয়েছে। কোন চ্যানেল অন্যান্যদের থেকে টিআরপির দিক থেকে এগিয়ে সেটা জানার জন্য দর্শকরাও উন্মুখ হয়ে থাকেন। প্রতি সপ্তাহের মতো এই সপ্তাহেও টিআরপি রেটিংয়ে সেরা ধারাবাহিকগুলির নাম প্রকাশ হয়েছে।

মাঝখানে বেশ কিছুদিনের জন‍্য তালিকার শীর্ষে স্টার জলসার মোহর থাকলেও নিজের জায়গা ফের সগৌরবে দখল করে নিয়েছে জি বাংলার করুণাময়ী রানি রাসমণি। আর শুধু দখলই নয়, পরপর তিন সপ্তাহ জুড়ে টিআরপি তালিকার শীর্ষেই রয়েছে রানি রাসমণি।


কালিপুজোর সপ্তাহতেও দৃশ‍্যটা একই রকম। তবে মোহর ও খড়কুটোকেও ভুলে গেলে চলবে না। স্টার জলসার এই অপেক্ষাকৃত নতুন সিরিয়াল দুটি শুরু থেকেই জোর টক্কর দিয়ে আসছে অন‍্যান‍্য সিরিয়ালগুলিকে। তালিকায় রাসমণির ঠিক পরেই রয়েছে মোহর ও খড়কুটো।

তিনটি সর্বাধিক জনপ্রিয় সিরিয়ালের মধ‍্যে ব‍্যবধানও খুবই কম। ১০.৮ পেয়ে প্রথমে রয়েছে করুণাময়ী রানি রাসমণি। দ্বিতীয় স্থানে মোহর, পয়েন্ট ১০.৫ ও তারপরেই ১০.১ নিয়ে তৃতীয় স্থানে খড়কুটো। রানি রাসমণিতে গত কয়েকদিন ধরেই টান টান উত্তেজনার পর্ব চলছে। কালিপুজোয় দক্ষিণেশ্বরে প্রথমবারের জন‍্য মহালক্ষ্মী ও মহাকালী পুজো একসঙ্গে করতে চলেছেন গদাধর।


অপরদিকে মোহর ও শঙ্খর বিয়ের পরপরেই তাদের জীবনে এসেছে দুর্যোগ। সিরিয়ালে দেখানো হচ্ছে শঙ্খকে খুঁজে পাওয়া না যাওয়ায় মন্দিরে হত‍্যে দিয়েছে মোহর। খড়কুটোয় দর্শক ব‍্যস্ত গুনগুন ও সৌজন‍্যর প্রি ওয়েডিং নিয়ে।

লাগাতার জনপ্রিয়তার তালিকায় থাকা শ্রীময়ী ও কৃষ্ণকলির খ‍্যাতিতে এখন একটু ছাপ পড়লেও একেবারে মিলিয়ে যায়নি তারা। তালিকার চতুর্থ স্থানে রয়েছে শ্রীময়ী ও পঞ্চমে রয়েছে কৃষ্ণকলি। দীর্ঘদিন পর জি বাংলার আরেক সিরিয়াল কি করে বলব তোমায় ও উঠে এসেছে টিআরপির তালিকায়। এছাড়াও রয়েছে যমুনা ঢাকি, সাঁঝের বাতি ও ভাগ‍্যলক্ষ্মী। তালিকায় জায়গা কায়েম করেছে জি বাংলার সারেগামাপা ও।

Back to top button