টাইমলাইনভাইরাল

পাল্টি খাওয়া লরির সামনে রাজার মতো শুয়ে ফোনে কথা বলছে চালক, তুমুল ভাইরাল হল ছবি

বাংলা হান্ট ডেস্কঃ সোশ্যাল মিডিয়ায় প্রায়ই মজাদার ছবি, ভিডিও ভাইরাল হয়। সেই মজাদার ছবি, ভিডিও দেখে সবাই যেমন অবাক হয় তেমনই হাসিতেও ফেটে পড়ে। এবারও এমন এক ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যেটা দেখে সবাই নিজের হাসি থামাতে পারছে না। এই ছবি সোশ্যাল মিডিয়ায় দ্রুত গতিতে ভাইরাল হচ্ছে। ছবিতে একটি লরিকে উল্টে পড়ে থাকতে দেখা যাচ্ছে। আর লরির সামনে চালককে ফোনে কথা বলতে দেখা যাচ্ছে।

এই ছবিটি IAS অফিসার অরুণ বোথরা নিজের ট্যুইটার অ্যাকাউন্টে শেয়ার করেছেন। ছবির সাথে তিনি এক মজাদার ক্যাপশনও দিয়েছেন। তিনি লিখেছেন, ‘এর রাজকীয় আন্দাজ দেখে বোঝা যাচ্ছে যে, ফোনের অপর দিকে কে আছে।” আপনি ছবিটিতে নিজেই দেখুন যে, কীভাবে একটি পাল্টি খাওয়া লরির সামনে ড্রাইভার রাজকীয় আন্দাজে শুয়ে ফোনে কথা বলছে।

https://twitter.com/arunbothra/status/1366778247459966980

সোশ্যাল মিডিয়ায় এই ছবি খুব ভাইরাল হচ্ছে, আর সবাই এই ছবিতে মজাদার কমেন্ট করছেন। ছবিটিতে প্রায় ৯ হাজারের মতো লাইক পড়েছে।

ভারতের বিখ্যাত শিল্পপতি আনন্দ মহিন্দ্রা সোশ্যাল মিডিয়া সাইট ট্যুইটারে বেশ সক্রিয় থাকেন। তিনি মাঝে মধ্যেই অবাক করা ভিডিও আর ছবি শেয়ার করে থাকেন। তিনি ভারতের প্রতিভার প্রশংসা করতে কোনও সময়ে পিছুপা হন না। ওনার অ্যাকাউন্টে শেয়ার করা ছবি, ভিডিও মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

ভারতে হাতি বিভিন্ন রুপে পরিচিত। কোথায় হাতির পুজো হয়, আবার কোথায় হাতির পিঠে চড়ে সফর করা হয়। আবার কোথাও কোথাও হাতিকে দিয়ে খেলাও দেখানো হয়। অনেক টিভি সিরিয়াল, সিনেমাতে হাতিকে দেখা যায়। এমনকি সার্কাসেও হাতিকে দেখানো হয়। সম্প্রতি আনন্দ মহিন্দ্রা সোশ্যাল মিডিয়ায় একটি মজাদার ছবি শেয়ার করেছেন। সেই ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘ইনক্রেডিবল ইন্ডিয়া”।

আনন্দ মহিন্দ্রার শেয়ার করা ওই ছবিতে একটি হাতিকে রাস্তায় ফ্যাশন দেখাতে দেখা যাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় এই অদ্ভুত হাতির ছবি ভাইরাল হতে বেশি সময় লাগেনি। ছবিতে হাতিকে সাদা রঙের একটি প্যান্ট আর বেগুনি রঙের একটি জামা পরে থাকতে দেখা যাচ্ছে। এর সাথে হাতিকে হাতিকে বেল্টও পরে থাকতে দেখা যাচ্ছে। আনন্দ মহিন্দ্রার ওই ছবি এখনও পর্যন্ত প্রায় সাড়ে সাত হাজার মানুষ দেখেছেন।

সোশ্যাল মিডিয়ায় হাতির ওই ছবিটিকে অনেকেই খুব পছন্দ করছে। সবাই ছবিটি রিট্যুইট করছে আর নিজের মতো করে প্রতিক্রিয়া দিয়ে চলেছে। হাতির রাজকীয় আন্দাজের অনেকের প্রশংসাও করছে।

Back to top button