ছবিটাইমলাইনবিনোদন

বিয়ের বাকি মাত্র ১০ দিন, টিশার্ট-হট প‍্যান্ট পরে পানীয়ের গ্লাস হাতে ব‍্যাচেলরেট পার্টিতে মাতলেন ‘সারদার মা’ ত্বরিতা

বাংলাহান্ট ডেস্ক: ফের বিয়ের সানাই মহানায়ক উত্তম কুমারের পরিবারে। গত ১০ ডিসেম্বর অভিনেত্রী দেবলীনা কুমারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন উত্তম কুমারের নাতি গৌরব চ‍্যাটার্জি। এবার পালা তরুণকুমারের নাতি সৌরভ বন্দ‍্যোপাধ‍্যায়ের (sourav banerjee)।

সৌরভের হবু স্ত্রীও অভিনেত্রী, ত্বরিতা চ‍্যাটার্জি (twarita chatterjee)। বাংলা সিরিয়ালের জগতে বেশ পরিচিত মুখ তিনি। এই মুহূর্তে জি বাংলার জনপ্রিয় সিরিয়াল করুণাময়ী রানি রাসমণিতে সারদার মায়ের চরিত্রে অভিনয় করছেন তিনি।

IMG 20210105 173256 Bangla Hunt Bengali News
আগামী ১৫ জানুয়ারি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ত্বরিতা ও সৌরভ। তার আগে ঘনিষ্ঠ বান্ধবীদের নিয়ে ব‍্যাচেলরেট পার্টিতে (bachelorette party) মাতলেন অভিনেত্রী। চুটিয়ে উপভোগ করলেন আইবুড়ো থাকার বাকি ১০ দিন। সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল।হয়েছে ত্বরিতার ব‍্যাচেলরেট পার্টির ছবি।

IMG 20210105 173342 Bangla Hunt Bengali NewsIMG 20210105 173413 Bangla Hunt Bengali News

এদিন সাদা টিশার্ট ও ডেনিম হট প‍্যান্টে দেখা গেল সারদামণির মাকে। প্রিয় বান্ধবী সন্দীপ্তাও এদিন ছিলেন ত্বরিতার ব‍্যাচেলরেট পার্টিতে। পানীয়ের গ্লাস তুলে বান্ধবীদের সঙ্গে ‘চিয়ার্স’ করতেও দেখা যায় তাঁকে। ত্বরিতা ছাড়া সন্দীপ্তাও নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার ক

রেছেন ছবিগুলি।

প্রসঙ্গত, জানা গিয়েছে গৌরব দেবলীনার মতোই একেবারে বাঙালি সাজেই বিয়ের দিন সাজবেন সৌরভ ও ত্বরিতা। অভিষেক রায়ের ডিজাইন করা পোশাকেই বিয়ে ও রিসেপশন দুদিনই সাজবেন তাঁরা। বিয়ের ভোজেও এলাহি বাঙালি পদের বন্দোবস্ত থাকবে। থাকছে চিংড়ি মালাইকারি, বাহারি মাটনের মতো পদ।

১৩ জানুয়ারি হবে ত্বরিতা সৌরভের সঙ্গীত অনুষ্ঠান। তার জন‍্য এখন থেকেই নাচ প্র‍্যাকটিস শুরু করে দিয়েছেন দুজনে। তবে নাচে পারদর্শী হবু স্ত্রীর সঙ্গে তাল মেলাতে বেশ কসরত করতে হচ্ছে সৌরভকে। বিয়ের আগের দিন মেহেন্দির অনুষ্ঠান হবে বলে জানিয়েছেন ত্বরিতা।

Back to top button