টাইমলাইনবিনোদন

নতুন বৌয়ের হাতে শাখা-পলা নেই কেন? নেটজনতার নিন্দার যোগ‍্য জবাব ত্বরিতার

বাংলাহান্ট ডেস্ক: কিছুদিন আগেই অভিনেতা সৌরভ ব‍্যানার্জির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন অভিনেত্রী ত্বরিতা চ‍্যাটার্জি (twarita)। সেসব মিটতে না মিটতেই সোশ‍্যাল মিডিয়ায় নিন্দা, সমালোচনার মুখে পড়লেন অভিনেত্রী। সদ‍্য বিবাহিত হয়ে শাখা, পলা পরেননি কেন? এমনি প্রশ্ন তুলে ত্বরিতার নিন্দায় মুখর হয়েছেন নেটিজেনদের একাংশ।

আসলে বিয়ের পরপরই একটি বিয়ের নিমন্ত্রণ পান ত্বরিতা। হলুদ শাড়ি, গোলাপি ব্লাউজ ও সোনার গয়নায় সেজে এদিন বিয়েবাড়িতে হাজির হন অভিনেত্রী। কিন্তু হাতে শুধুমাত্র চুড়ি দেখেই ক্ষেপে যান নেটিজেনদের একাংশ। নতুন বৌয়ের হাতে শাখা পলা নেই কেন? শুরু হয়ে যায় তুমুল সমালোচনা, নিন্দা।

তবে চুপ থাকার পাত্রী নন ত্বরিতা। সমালোচকদের যোগ‍্য জবাব দিয়েছেন তিনি। সোশ‍্যাল মিডিয়ায় তিনি লেখেন, ‘আমার ফ্রেন্ডলিস্টে থাকা সকলের উদ্দেশ‍্যে বলা প্লিজ কেউ শাখা পলা নিয়ে জ্ঞান দেবেন না। আমি আবার জ্ঞানী হতে চাই না গুণী হলেই চলবে।’

প্রসঙ্গত, এর আগেই জানা গিয়েছিল একেবারে সাবেকি বাঙালি সাজে বিয়ের পিঁড়িতে বসবেন ত্বরিতা। এদিন তিনি সেজেছিলেন লাল টুকটুকে বেনারসী, সোনায় গয়নায়। পাশে সৌরভ পরেছিলেন ধুতি পাঞ্জাবি।

আলিপুরের ওপেন থিয়েটার উত্তীর্ণতে বসেছিল ত্বরিতা ও সৌরভের বিয়ের আসর। উপস্থিত ছিলেন সিরিয়াল জগতের বেশ কয়েকজন পরিচিত মুখ। এদিন দেখা গেল ত্বরিতার ঘনিষ্ঠ বান্ধবী সন্দীপ্তা সেনকে। সঙ্গে ছিলেন অভিনেতা রাহুলও। এর আগে ত্বরিতার ব‍্যাচেলরেট পার্টিতেও উপস্থিত ছিলেন সন্দীপ্তা।

বিয়ের মতো রিসেপশনও হয়েছিল আলিপুরের ওপেন থিয়েটার ‘উত্তীর্ণ’তে। এদিন সোনালি রঙের লেহেঙ্গা শাড়িতে দেখা গেল ত্বরিতাকে। সৌরভের পরনে ছিল সোনালি বন্ধগলা। রিসেপশনের জন‍্য সন্দীপ্তা নিজে পছন্দ করেছিলেন মেরুন রঙের শাড়ি।

Back to top button