টাইমলাইনবিনোদনছবি

গোয়া বা মালদ্বীপ নয়, হানিমুনে বকখালি পাড়ি ত্বরিতা-সৌরভের, ভাইরাল একগুচ্ছ ছবি

বাংলাহান্ট ডেস্ক: বছরের শুরুতেই সাত পাকে বাঁধা পড়েছেন ত্বরিতা চ‍্যাটার্জি (twarita chatterjee) ও সৌরভ ব‍্যানার্জি (sourav banerjee)। ধুমধাম করে এক্কেবারে বাঙালি কায়দায় বিয়ের পিঁড়িতে বসেন ত্বরিতা সৌরভ। চোখ ধাঁধানো রিসেপশনেও বসেছিল চাঁদের হাট। সেজেগুজে আসর জমিয়ে রেখেছিলেন তারকা জুটি।

বিয়ের কিছুদিন পরে এবার ফাঁক পেতেই হানিমুন (honeymoon) সেরে ফেলার দিকে মন দিয়েছেন ত্বরিতা সৌরভ। তবে দূরে কোথাও নয়, কাছাকাছির মধ‍্যেই হানিমুন সারতে গিয়েছেন তাঁরা। শুটিংয়ের ব‍্যস্ততা থেকে কিছুদিনের বিরতি নিয়ে বকখালি (bokkhali) ঘুরতে গিয়েছেন দুজন। আর সেখান থেকেই পরপর কয়েকটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী।


সবুজ লং গাউনের সঙ্গে চোখে সানগ্লাস পরে বেশ ফ‍্যাশনিস্তা লুক দিয়েছিলেন ত্বরিতা। পাশে জিন্স ও লাল টিশার্টে দেখা গেল সৌরভকে। একসঙ্গে সেলফিও তোলেন নব দম্পতি। সেই সব ছবি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেছেন ত্বরিতা।

প্রসঙ্গত, বিয়ের দিন ত্বরিতা সেজেছিলেন লাল টুকটুকে বেনারসী, সোনায় গয়নায়। পাশে সৌরভ পরেছিলেন ধুতি পাঞ্জাবি। আলিপুরের ওপেন থিয়েটার উত্তীর্ণতে বসেছিল ত্বরিতা ও সৌরভের বিয়ের আসর। উপস্থিত ছিলেন সিরিয়াল জগতের বেশ কয়েকজন পরিচিত মুখ। এদিন দেখা যায় ত্বরিতার ঘনিষ্ঠ বান্ধবী সন্দীপ্তা সেনকে। সঙ্গে ছিলেন অভিনেতা রাহুলও। এর আগে ত্বরিতার ব‍্যাচেলরেট পার্টিতেও উপস্থিত ছিলেন সন্দীপ্তা।

বিয়ের মতো রিসেপশনও হয়েছিল আলিপুরের ওপেন থিয়েটার ‘উত্তীর্ণ’তে। এদিন সোনালি রঙের লেহেঙ্গা শাড়িতে দেখা গেল ত্বরিতাকে। সৌরভের পরনে ছিল সোনালি বন্ধগলা।

Back to top button