টাইমলাইনবিনোদন

যা আতশকাঁচ দিয়েও তো কিছুই তো দেখা গেল না! রণবীরকে নগ্ন দেখে আফশোস অক্ষয়-পত্নি টুইঙ্কল খান্না

বাংলাহান্ট ডেস্ক: বিগত কয়েক সপ্তাহ ধরে লাইমলাইট রয়েছে রণবীর সিংয়ের (Ranveer Singh) উপরে। সৌজন‍্যে তাঁর নগ্ন ফটোশুট (Nude Photoshoot)। একদিকে একের পর এক অভিযোগ, মামলা দায়ের হচ্ছে অভিনেতার বিরুদ্ধে। অন‍্যদিকে রণবীরের পাশে দাঁড়িয়ে পালটা কটাক্ষ ছুঁড়ে দিচ্ছেন ইন্ডাস্ট্রির সতীর্থরা।

রণবীরের ‘আপত্তিকর’ ফটোশুট দেখে চোখের আরাম করতে চেয়েছিলেন বিদ‍্যা বালান। আর এবারে টুইঙ্কল খান্না (Twinkle Khanna) আফশোস করলেন, কিছু দেখাই যাচ্ছে না বলে! রণবীরের ফটোশুট বিতর্ক নিয়ে সোশ‍্যাল মিডিয়ায় বড়সড় একটি বার্তা দিয়েছেন টুইঙ্কল। সেখানে বিশ্বের প্রথম ‘নগ্নতাবাদী পাড়া’র উল্লেখ করেছেন তিনি, যেটা তৈরি হয়েছিল থানে তে ১৯৮১ সালে। সেখানে পোশাক পরার অনুমতি ছিল না, চশমাটুকু বাদে।

টুইঙ্কল লেখেন, রণবীর হলেন সাম্প্রতিকতম নগ্নতাবাদী, যাঁর ছবি নিয়ে এখন এফআইআর দায়ের হচ্ছে, টেলিভিশনে বিতর্ক অনুষ্ঠান হচ্ছে, প‍্যারোডিও বাঁধা হচ্ছে। টুইঙ্কলের স্পষ্ট কথা, আরো একটা নগ্নতাবাদীদের গোষ্ঠী তৈরি করার কথা বলছেন না তাঁরা। তবে অধিকাংশ মহিলাই কিন্তু রণবীরের ছবিগুলিতে আপত্তিকর কিছু খুঁজে পাননি।

বরং টুইঙ্কলের মতে, ছবিগুলো বেশি খোলামেলা হওয়ার বদলে বরং কমসম করা রাখা হয়েছে। স্পষ্ট ভাবেই টুইঙ্কল লিখেছেন, ‘চশমা পরে, আতশ কাঁচ দিয়ে, দূরবীন দিয়েও কিছুই দেখা গেল না, শুধু ছায়া ছাড়া।’ তবে একটাই মজার ব‍্যাপার হয়েছে। সেটা হল তিনি যখন রণবীরের ফটোশুট গুলো খুঁটিয়ে দেখছিলেন, তখনি তাঁর ছেলে আরভ চলে আসে সেখানে। আর ওই পরিস্থিতিতে খুবই লজ্জা পেয়ে যায়।

সম্প্রতি কলকাতা হাইকোর্টে সংখ‍্যালঘু মহিলা সংগঠনের চেয়ারপার্সন নাজিয়া ইলাহি একটি জনস্বার্থ মামলা দায়ের করেছেন রণবীরের বিরুদ্ধে। তাঁর আবেদন, অভিনেতার নগ্ন ফটোশুটের ছবিগুলি যেন এ রাজ‍্যে না ছড়ায় তার জন‍্য হাইকোর্ট হস্তক্ষেপ করুক। এতে আমজনতা, বিশেষ করে শিশুদের মনে খারাপ প্রভাব পড়তে পারে বলে দাবি করেছেন তিনি।

Related Articles