fbpx
টাইমলাইনবিনোদন

করোনা মোকাবিলায় ২৫ কোটি দান অক্ষয়ের, এই সিদ্ধান্ত নিয়ে কি বললেন টুইঙ্কল?

বাংলাহান্ট ডেস্ক: সারা বিশ্বে ব‍্যাপক হারে ছড়িয়ে পড়েছে মারাত্মক করোনা ভাইরাস। একের পর এক দেশ গ্রাসে চলে যাচ্ছে এই ভয়ংকর ভাইরাসের। বিশ্ব স্বাস্থ‍্য সংস্থা বা ওয়ার্ল্ড হেল্থ অরগানাইজেশন ইতিমধ‍্যেই ‘মহামারি’ ঘোষনা করেছে এই বিপর্যয়কে। চিন, ইতালি, ইরান পেরিয়ে ভারতেও হানা দিয়েছে প্রাণঘাতী করোনা। আর তার ভয়াবহতা থেকে বাঁচতে আঁটঘাট বেঁধে তৈরি কেন্দ্রীয় ও রাজ‍্য সরকারগুলি।
ইতিমধ‍্যেই লকডাউন ঘোষনা হয়ে গিয়েছে বেশ কিছু রাজ‍্যে। বাইরে বেরোনোয় কঠোর নিষেধাজ্ঞা জারি হয়েছে। সম্প্রতি প্রধানমন্ত্রী মোদী ঘোষনা করেছেন আগামী ১৪ এপ্রিল পর্যন্ত পুরো দেশেই মানা হবে লকডাউন। এই অবস্থায় সকলেই রয়েছেন গৃহবন্দি। ব‍্যতিক্রম নন তারকারাও। বলিউড থেকে টলিউড সব তারকারাই হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। এই অবস্থাতেই অভিনেতা অক্ষয় কুমার ঘোষনা করলেন প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ২৫ কোটি টাকা দান করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। করোনার বিরুদ্ধে লড়াইয়ের জন‍্য যে ত্রাণ তহবিল শুরু করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সেখানেই এই টাকা দান করতে চলেছেন অভিনেতা। এর জন‍্য দীর্ঘদিনের সঞ্চিত পুঁজি ভাঙতে হয়েছে তাঁকে।

গত শনিবার অক্ষয় টুইট করে তাঁর সিদ্ধান্তের কথা জানান। এরপরেই স্ত্রী টুইঙ্কল টুইট করে জানান, তিনি গর্বিত এমন স্বামী পেয়ে। যদিও প্রথমে এই পরিমাণ অঙ্কের কথা শুনে একটু উদ্বেগই প্রকাশ করেছিলেন তিনি। কিন্তু অক্ষয় বলেন, ছকটা সময় তিনি কপর্দকশূন‍্য ছিলেন। কিন্তু এখন যখন তাঁর সামর্থ‍্য রয়েছে তখন তিনি অসহায়দের পাশে দাঁড়াবেন।

প্রসঙ্গত, অক্ষয়ের এই সিদ্ধান্তে প্রশংসায় পঞ্চমুখ সকলেই। শুধুমাত্র মুখের কথায় না থেকে কাজেও যে তিনি করে দেখিয়েছেন তার জন‍্য সত‍্যিই প্রশংসা প্রাপ‍্য তাঁর।

Back to top button
Close
Close