টাইমলাইনবিনোদন

ছবি ফ্লপ করে অক্ষয়কে বিয়ে করার ধান্দা! টুইঙ্কলকে থাপ্পড় মারতে গিয়েছিলেন আমির

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের ‘পাওয়ার কাপল’ অক্ষয় কুমার (Akshay Kumar) ও টুইঙ্কল খান্না (Twinkle Khanna)। একজন একের পর একের সিনেমা করে রোজগার করেন, আরেকজন বই লিখে সংসার চালান। বিয়ের আগেই অভিনয় ছেড়েছিলেন টুইঙ্কল। রাজেশ খান্না এবং ডিম্পল কাপাডিয়ার মতো তাবড় অভিনেতা অভিনেত্রীদের সন্তান হয়েও অভিনয়টাকে কখনোই জুত করে উঠতে পারেননি টুইঙ্কল। এমনকি অক্ষয়ের সঙ্গে তাঁর বিয়েটাও হয়েছিল এই অভিনয় না পারার জন্যই।

বলিপাড়ার অভ্যন্তরে গুঞ্জন শোনা যায়, টুইঙ্কল যখন অক্ষয়ের সঙ্গে প্রেম করতেন তখন নাকি তিনি বলেছিলেন, তাঁর ‘মেলা’ ছবিটি যদি ফ্লপ হয়ে যায় তাহলে তিনি বিয়ে করবেন অক্ষয়কে। সেটাই হয়েছিল। আমির (Aamir Khan) টুইঙ্কলের জুটি ফিরিয়ে দিয়েছিল দর্শক। যদিও এ ব্যাপারে আমির তখন কিছুই জানতেন না। কিন্তু না জেনেশুনেই টুইঙ্কলকে চড় মারতে গিয়েছিলেন তিনি।


২০১৫ সালে নিজের বই ‘মিসেস ফানিবোনস’ এর লঞ্চ অনুষ্ঠানে আমির খানকেও আমন্ত্রণ জানিয়েছিলেন টুইঙ্কল। সেখানেই তিনি জানান, একটি শটের সময়ে অন্য মনস্ক হয়ে বসেছিলেন তিনি। আসলে অক্ষয়ের ভাবনায় হারিয়ে গিয়েছিলেন তিনি। আমির রেগেমেগে চড় মারতে গিয়েছিলেন টুইঙ্কলকে। যদিও অভিনেতা দাবি করেন, ঘটনাটা তাঁর মনে পড়ছে না। কিন্তু টুইঙ্কল যে খুব বুদ্ধিদীপ্ত ভাবে মানুষকে অপমান করতে পারেন সেটা তিনি খুব ভাল ভাবেই জানেন।

আমিরকে নিয়ে আরো অজানা কথা সবার সামনে ফাঁস করে দিয়েছিলেন টুইঙ্কল। আগে নাকি তাঁর লেখাকে ‘জঘন্য’ মনে হত আমিরের। টুইঙ্কল লেখা পাঠালে সেগুলোর নিন্দা করে পালটা নিজের শো সত্যমেব জয়তের লিঙ্ক পাঠাতেন তিনি। শুধু তাই নয়, আমির নাকি তাঁর সঙ্গে প্রত্যেক কথায় কথায় প্রতিযোগিতা করতেন।


হাটের মাঝে সব ফাঁস হয়ে যেতে পালটা পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করেছিলেন আমির। তিনি স্বীকার করেছিলেন যে টুইঙ্কল যে সত্যিই একজন লেখিকা হয়ে উঠতে পারবেন সেটা তিনি কোনোদিন ভাবেনইনি। ক্রিকেট খেলা তো সবাই দেখে সবাই কি ক্রিকেটার হতে পারে? তবে এখন তিনি টুইঙ্কলের লেখার প্রশংসায় পঞ্চমুখ। অভিনয় ছেড়ে কলমটা ভালোই ধারালো করেছেন অক্ষয় পত্নি।

Related Articles